Rannveer Singh: 'ঝুমকা' গানে নাচলেন ৯৩ বছরের দাদুর সঙ্গে, ভাইরল রণবীর সিং-র ভিডিও

সদ্য সোশ্যাল মিডিয়ায় ৯৩ বছরের দাদুর সঙ্গে কয়টি ছবি পোস্ট করেন। আর পোস্ট করেন একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে তিনি ও তাঁর ৯৩ বছরের দাদু নাচছেন ঝুমকা গানে।

Sayanita Chakraborty | Published : Aug 3, 2023 2:43 AM IST

রকি অউর রানি কি প্রেম কাহিনি মুক্তি থেকে খবরে রণবীর সিং। ছবির গল্প থেকে তারকাদের পারফরমেন্স প্রশংসিত হয়েছে সর্বত্র। ছবির একাধিক গান মন কেড়েছে দর্শকদের। তালিকায় আছে ঝুমকা। ছবিতে যেমন ফাটিয়ে পারফরম করেছেন এই গানে, বাস্তবেও করলেন খানিকটা।

সদ্য সোশ্যাল মিডিয়ায় ৯৩ বছরের দাদুর সঙ্গে কয়টি ছবি পোস্ট করেন। আর পোস্ট করেন একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে তিনি ও তাঁর ৯৩ বছরের দাদু নাচছেন ঝুমকা গানে। রণবীরের পরণে নীল রঙের টি শার্ট আর জিন্স। তাঁর দাদু পরেছেন কালো ট্রাউজার আর কালো রঙের টি শার্ট। শার্টের গায়ে লেখা টিম রক। আর দুজনে জমিয়ে আনন্দ করলেন এই ঝুমকা গানে। রণবীরের নাচের থেকে সকলের নজর কাড়ল ৯৩ বছর বয়সী এই বৃদ্ধার নাচ। এই বয়সে তাঁকে এমন আনন্দ করতে দেখে বেশ প্রশংসা করলেন সকলে। ছবিতে কমেন্ট করেছেন রণবীরের সকল ভক্ত সঙ্গে কমেন্টে বাহবা জানালেন একাধিক বলি তারকা। তালিকায় আছেন কৃতি শ্যানন, অনিল কাপুর, করণ জোহর-সহ আরও অনেকে।

২৮ জুলাই মুক্তি পেয়েছে রকি অউর রানি কি প্রেম কাহিনি। এই ছবিতে অভিনয় করেছেন একাধিক হেভিওয়েট তারকা। ছবিতে রয়েছেন, আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী, ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে। চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে মুক্তি পায় ছবিটি।

 

 

একেবারে নিপাট প্রেমের কাহিনি রয়েছে ছবি জুড়ে। এক বাঙালি মেয়ের প্রেমে পড়ে রান্ধাওয়াস পরিবারের ছেলে রকি। তবে, দুজনের কালচার পুরো আলাদা। ফলে এতে অপরের পরিবারের সঙ্গে মানিয়ে নেওয়া তেমন কঠিন কথা নয়। তারা কীভাবে দুই পরিবারের মন জয় করবে তা নিয়ে ছবিটি। ছবিতে দেখা যাবে, একে অপরের পরিবারের মন জয় করতে তাদের সঙ্গে থাকা শুরু করবে। আলিয়া যাবে রণবীরের পরিবারে। আর রণবীর আসবে আলিয়ার পরিবারে। তারা এই দুই পরিবারের মন জয় করতে পারে কি না তা নিয়ে তৈরি রকি অউর রানি কি প্রেম কাহিনি। আর মুক্তির পরই বেশ প্রশংসা কুড়িয়েছে ছবিটি। ছবির আয়ও গড়ল রেকর্ড। মাত্র ৩ দিনে ৫০ কোটির ঘরে পা রেখেছে ছবিটি।

 

আরও পড়ুন

বিজেপির ২৪ কোটা টাকা প্রতারণার অভিযোগের জবাবে মাত্র ১০ মিনিটের সাংবাদিক বৈঠক নুসরতের

Rocky Aur Rani Ki Prem Kahani: আভাস মিলল সিক্যুয়েলের, দেখে নিন ছবি নিয়ে কী বলল করণ জোহর

গদর থেকে প্যাডম্যান- এই নয় হিট বলিউড ছবি পাকিস্তানে নিষিদ্ধ, রইল ছবির তালিকা

 

Share this article
click me!