প্রথমে সহবাস তারপর অভিনয়, কাজ পেতে প্রযোজকদের যৌনচাহিদাও মেটাতে হয় বলি নায়কদের

 

খুব ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন -ভার্জিনিটি লস-থ্রিসাম কী না করেছেন বি-টাউনের এই দাপুটে অভিনেতা।  জানেন কি, বলিউডে কাজ পেতে হলে প্রয়োজনে প্রযোজকদেরও যৌনচাহিদা মেটাতে হয় বলি নায়কদের,বি-টাউনের ডার্টি সিক্রেট ফাঁস করলেন রণবীর সিং।

 

Web Desk - ANB | Published : Nov 26, 2022 3:34 AM IST

111


'ভার্জিনিটি লস থেকে সঙ্গম' যেন জলভাত রণবীরের কাছে। একাধিক নারীসঙ্গ উপভোগ করা রণবীরের প্রেমিকার সংখ্যাও ছিল অনেক। যৌনতা সম্পর্কে কৌতূহলী হওয়ার কারণে খুব ছোটবেলাতেই  ভার্জিনিটি লস করেছিলেন অভিনেতা।

211

বলিপাড়ার 'এ' লিস্টারদের মধ্যে প্রথমসারিতেই অভিনেতা রণবীর সিং। তাকে নিয়ে চর্চা যেন থামবার নয়। পোশাক বির্তকে যেমন হামেশাই নাম শোনা যায় রণবীর কাপুরের, তেমনি কিছুদিন আগে নগ্ন ফোটোশ্যুটেই ঝড় তুলেছিলেন রণবীর সিং।

311

ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন -ভার্জিনিটি লস-থ্রিসাম কী না করেছেন এই অভিনেতা। যৌনসম্পর্ক যেন জলভাত বলি অভিনেতার কাছে।  একাধিক বিগ বাজেটের ছবিতে কাজ করে সকলের মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন রণবীর সিং । 
 

411

খুল্লামখুল্লা প্রেম থেকে নিজের যৌন জীবন নিয়ে মুখ খুলতেও পিছপা হন না অভিনেতা। কখনও বিয়ের আগে ২৩ বার চুমু, আবার কখন বিছানায় ফেলে চুম্বন, আবার সকলের সামনে প্রকাশ্যেই সহকর্মীকে চুম্বন, এমনকী থ্রিসামও লিপ্ত হয়েছেন রণবীর  নিজের জীবনের ডার্ক সিক্রেট নিজেই ফাঁস করেছেন অভিনেতা।
 

511

তবে শুধু ব্যক্তিগত জীবনে নয় পেশাদারে জীবনেও কাজের বিনিময়ে কুপ্রস্তাব পেয়েছিলেন রণবীর সিং। বলিউডে শুধু নায়িকারা নন, বরং বহু নায়কই কাস্টিং কাউচের শিকার হয়েছেন। অনেকেই মিটু আন্দোলনের সময় মুখ খুলেছিলেন। বলিউডের সেই ডার্টি সিক্রেট জানলে আঁতকে উঠবেন। 
 

611


বলিউডে কাজ পেতে হলে প্রয়োজনে প্রযোজকদেরও যৌনচাহিদা মেটাতে হয় বলি নায়কদের। হ্যাঁ এটাই সত্যি। বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক রণবীর সিং থেকে আয়ুষ্মান খুরানও কাস্টিং কাউচের শিকার। বি-টাউনের ডার্টি সিক্রেট ফাঁস করে দিয়েছিলেন রণবীর সিং। 

711


কেরিয়ারের শুরুতে কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন রণবীর সিং। বড়পর্দায় অভিনয়ের আগে তাকে তিনবছর কঠোর পরিশ্রম করতে হয়েছিল। তখনই তাকে কুপ্রস্তাব দিয়েছিলে বলিউডের এক নামকরা প্রযোজক। তিনি এটাও জানান, শুধু নায়িকারা নন বরং নায়করাও এই ধরনের নোংরা প্রস্তাব পেয়ে থাকেন। তার সাক্ষী তিনি নিজেই।

811

রণবীর আরও জানান, একবার এক প্রযোজক তাকে বাড়িতে নিমন্ত্রণ করে তার গায়ে পোষ্য কুকুর ছেড়ে দিয়েছিলেন শুধু মজা দেখার জন্য। ওই প্রযোজকই তাকে একবার ডেকেও পাঠিয়েছিলেন। এরকম আকছারই ঘটে চলেছে বি-টাউনের অন্দরে।
 

911

রণবীর বলেন একদিন এক প্রাইভেট পার্টিকে রণবীরকে ডেকে নিয়ে গিয়েছিলেন প্রযোজক। এবং তিনি প্রশ্ন করেছিলেন পরিশ্রম নাকি স্মার্টনেস কোনটা তার বেশি পছন্দ। রণবীরের সটান উত্তর ছিল পরিশ্রম। তখনই ওই প্রযোজক রণবীরকে বলেছিলেন, ডার্লিং স্মার্ট হও, সেক্সি হও।

1011

'কফি উইথ করণ' মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। রণবীর সিং আরও জানিয়েছিলেন মাত্র ১২ বছর বয়সে নিজের ভার্জিলিটি খুইয়েছিলেন রণবীর সিং। কারণ যৌনতা নিয়ে তার এতটাই প্রশ্ন ছিল যে থ্রিসাম ও সেক্সের কথাও নিজেই স্বীকার করে নিয়েছিলেন  রণবীর সিং। 
 

1111

কপি রাইটার হিসেবে বলিউডে পা রেখেছিলেন রণবীর সিং। সেইসময়টাতে কেউই তারে অভিনেতা হওয়ার সুযোগ দিতে চাননি। ক্রমশ অন্ধকারে ডুবে যাচ্ছিলেন অভিনেতা। সেই সময় অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে কাজ করতে শুরু করেন। এবং থিয়েটারেও যোগ দেন। তিন বছর টানা পরিশ্রমের পর ব্যান্ড বাজা বরাত ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন। তারপর থেকে কেরিয়ারের মোড় ঘুরে যায়। আজ সফলতার এমন পর্যায়ে পৌঁছেছেন যে বি-টাউনে তিনি হয়ে উঠেছেন সকলের প্রিয় খিলজি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos