সেক্সি বিভাজিকায় ভরা যৌবনের উঁকি, রশ্মিকার এই ছবিগুলি দেখলে সামলাতে পারবেন তো নিজেকে

দক্ষিণের জনপ্রিয় নায়িকা রাতারাতি হয়ে গিয়েছেন 'ন্যাশনাল ক্রাশ'। সেক্সি ফিগার ফ্লন্টস করে বিকিনির হট অবতারে রাতের ঘুম কেড়ে নিয়েছেন রশ্মিকা মন্দানা। অভিনেত্রীকে শরীরী উষ্ণতায় কুপোকাত হয়েছেন ভক্তরা।

 

Web Desk - ANB | Published : Nov 26, 2022 2:18 AM IST

111

দক্ষিণের লাস্যময়ী অভিনেত্রী রশ্মিকা মন্দানাকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়।'পুষ্পা' ছবির সাফল্যের পর থেকে তাকে নিয়ে আলাদা করে বলার কিছু থাকে না। তার অভিনয় দক্ষতা ও আকর্ষণীয় ব্যক্তিত্ব নিয়ে অনেকেই ঈর্ষা করেন। 

211

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানাকে নিয়ে চর্চা হামেশাই লেগেই রয়েছে।  সম্প্রতি হট ফোটোশ্যুটে রশ্মিকার অ্যাটিটিউটে বোল্ড আউট হলেন ভক্তরা। দক্ষিণের জনপ্রিয় নায়িকা রাতারাতি হয়ে গিয়েছেন 'ন্যাশনাল ক্রাশ'। 

311


সেক্সি ফিগার ফ্লন্টস করে হট অবতারে রাতের ঘুম কেড়ে নিয়েছেন রশ্মিকা মন্দানা। হট ফোটোশ্যুটে রশ্মিকার অ্যাটিটিউটে বোল্ড আউট হলেন ভক্তরা। প্রতিটি ছবিই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

411


রশ্মিকার বিকিনি লুকে রাতের ঘুম উড়ে গেছে ভক্তদের। প্রতিটি ছবিতেই হট লুকে নিজেকে মেলে ধরেছেন রশ্মিকা। বিকিনি ফ্যাশনে তাবড় তাবড় নায়িকাদের টেক্কা দিয়েছেন রশ্মিকা মন্দানা।

511

কখনও বিকিনি আবার  কখনও মনোকিনি পরে সেক্সি ফিগার প্রদর্শন করেছেন রশ্মিকা। কিলার লুকে পোজ দিয়েছেন দক্ষিণী সুন্দরী। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই বাড়াচ্ছেন রশ্মিকা মন্দানা। 
 

611


তাকে নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের। বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত দক্ষিণের এই সুন্দরী।  সেক্সি হট ফিগারে ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন রশ্মিকা। সিজলিং হট ন্যাশনাল ক্রাশকে দেখে নিজেদের শান্ত রাখতে পারছেন না ভক্তরা। 
 

711


লাস্যে ভরা শরীরে উপচে পড়ছে যৌবন। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতেও উপচে পড়ছে ভিড়। লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। খোলা চুলে নায়িকার অ্যাটিটিউটে পাগল হয়েছেন ভক্তরা। ছবি ভাইরাল হতেই নেটদুনিয়ায় আগুন জ্বলে উঠেছে।
 

811

খুব অল্প সময়ের মধ্যে নাম-যশ-খ্যাতি সবটাই অর্জন করেছেন রশ্মিকা মন্দানা। মডেলিং দিয়েই কেরিয়ারের শুরু।  রশ্মিকা মানেই যে বক্স অফিসে লক্ষ্মীলাভ, তা নিয়ে বুঝতে আর কারোর বাকি নেই।। এখনও পর্যন্ত মাত্র হাতে গোনা ১৪ টি ছবিতে কাজ করেছেন রশ্মিকা। যার প্রতিটিই প্রায় সুপারহিট। 
 

911


প্রথম ছবিতেই  সাফল্য ছিল তুঙ্গে। প্রায় ৪ কোটির ছবি  ব্যবসা করেছিল ৫০ কোটি টাকা, তারপর থেকে তার আর পিছনে ফিরে তাকাতে হয়নি। স্বপ্ন পূরণের দৌঁড়ে অনেকটাই এগিয়ে রয়েছেন রশ্মিকা। তার অভিনয় দক্ষতা ও আকর্ষণীয় ব্যক্তিত্ব নিয়ে অনেকেই ঈর্ষা করেন। দক্ষিণের জনপ্রিয় নায়িকা রাতারাতি হয়ে গিয়েছেন 'ন্যাশনাল ক্রাশ'।  দক্ষিণের চেনা গন্ডি পেরিয়ে তিনি এবার পা রেখেছেন বলিউডে। তার উপর হাতে রয়েছে একগুচ্ছ ছবির কাজ।

1011


 'পুষ্পা' ছবির সাফল্যের পর থেকে রশ্মিকার জনপ্রিয়তা অন্য স্তরে পৌঁছে গিয়েছে। রশ্মিকা মন্দানাকে নিয়ে ভক্তদের উত্তেজনা  সর্বদাই তুঙ্গে। তার একগাল হাসিতেই যেন পুরো দিনটা ভাল হয়ে যায়। দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রীর  ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। মাত্র কয়েক বছরের মধ্যেই ৫ শহরের বাড়ি এবং নজরকাড়া গাড়ির কালেকশন দেখার মতো।

1111

বলিউডেও ডেবিউ করে কেরিয়ারের মোড় ঘোরাচ্ছেন ন্যাশনাল ক্রাশ রশ্মিকা। ৭ অক্টোবর মুক্তি পেয়েছে 'গুডবাই'। আর এটিই তার প্রথম হিন্দি ছবি। অমিতাভ বচ্চন, নীনা গুপ্তার মতো ব্যক্তিদের সঙ্গেই অভিনয় করবেন রশ্মিকা মন্দানা। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos