বিকিনি পরনে সুস্পষ্ট অ্যাবস, সারার হট পোজেই দিশেহারা দর্শকেরা, দেখুন অভিনেত্রীর ৮টি বিকিনি লুক

কখনো ফ্লোরাল তো কখনো এক রঙের বিকিনিতে হট পোজ দিয়েছেন নবাব পরিবারের একমাত্র কন্যা সারা আলি খান। নিম্নে তার কিছু ঝলক আপনাদের সামনে হাজির করা হল

Web Desk - ANB | Published : Nov 25, 2022 12:40 PM IST

18
সারা আলি খান

নবাব পরিবারের একমাত্র কন্যা ওরফে সইফ আলি খানের মেয়ে সারা আলি খান অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকার জন্য বেশ সুপরিচিত। ২০১৮ সালে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কেদারনাথ সিনেমায় অভিনয় করে বলিউডে প্রথম আত্মপ্রকাশ করেন সারা। কখনো পরিবারের সঙ্গে খুনসুটিতে তো কখনো শুটিং সেটে মজার ঘটনা ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। অভিনেত্রীর ইনস্টাগ্রামে বেশ বড় ফ্যানবেস রয়েছে।
 

28
সারা আলি খান

এছাড়াও, সারা হলেন একজন আদর্শ ভ্রমণকারী যিনি সারা বিশ্ব জুড়ে নতুন নতুন গন্তব্য আবিষ্কার করতে পছন্দ করেন, শুধু ভ্রমণ করতে যাওয়াই নয়, ভ্রমণের ছোট বড় সকল মুহূর্ত নিমেষেই সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন সারা।
 

38
সারা আলি খান

অভিনেত্রী বর্তমানে আবারও রয়েছেন বিনোদন খবরের শিরোনামে কারণ তিনি সম্প্রতি তার একটি সুন্দর ছবি পোস্ট করেছেন যেখানে তাকে দেখা যায় বিকিনি পরনে শরীরের একাংশ ফ্লন্টস করতে। সমুদ্র তীরে সাইকেল চালাতে গোলাপি শেডের উপর ফ্লোরাল প্রিন্টের বিকিনি বেছে নিয়েছেন তিনি।
 

48
সারা আলি খান

রঙ বেরঙের ডিজাইন করা বিকিনির ছবি পোস্ট করে ক্যাপশনে সারা লিখেছেন “নিজের তীরে থাকুন।  আপনার খোলস থেকে বেরিয়ে আসুন।  উপকূলে সময় কাটান।  সহকর্মীদের চাপ এড়িয়ে চলুন।  সমুদ্র জীবনের সৌন্দর্য।  কাজে এতটা চাপা পড়ে যেও না যে জীবনের সুন্দর ঢেউ মিস করো।"🌊🌅🚲🐚"
 

58
সারা আলি খান

কাজের ফ্রন্টে সারাকে পরবর্তীতে বিক্রান্ত ম্যাসির সাথে গ্যাসলাইট সিনেমায় দেখা যাবে পাশাপাশি সারাকে ভিকি কৌশলের সঙ্গেও অভিনয়ে দেখা যাবে যদিও এখনও সিনেমার নাম ঠিক করা হয়নি।
 

68
সারা আলি খান

সমুদ্র অনুরাগী এই অভিনেত্রীকে প্রায়শই নীল সমুদ্র তটে ছুটি কাটাতে দেখা যায়, যেখানে এক একসময় এক একরকম বিকিনিতে ভক্তদের হার্টবিট বাড়িয়ে তোলেন সারা। 
 

78
সারা আলি খান

এই ছবিটি অন্য ছবিগুলির তুলনায় বেশ অন্যরকম, ছবিটি পোস্ট করতেই সারার আন্টি সাবা পতৌদি কমেন্ট বক্সে লিখেছেন, "ক্লেভার!  ❤️ 😍 💖।" তো একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্য করেছেন, "ক্যাপশন ❤️🔥❤️🔥❤️🔥❤️🔥।"  তৃতীয়জন লিখেছেন, "ওয়াও 😯।"
 

88
সারা আলি খান

নবাব কন্যার ব্যক্তিগত জীবনে উঁকি দিতে গেলে আপনারা জানবেন ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ চর্চায় রয়েছেন তিনি, এমনকি পাপারাজ্জিদের ক্যামেরায় বেশ কয়েকবার লক্ষ্য করা গিয়েছে যুগলকে।

আরও পড়ুন

'সারা'-র সঙ্গে ডিনার ডেটে শুবমান গিল, নেট দুনিয়ায় ঝড় তুলল ভাইরাল ভিডিও, দেখুন আপনিও

 

ভারতীয় সেনাকে কটুক্তি করতেই চরম বিপাকে রিচা, অভিনেত্রীর নামে মামলা দায়ের করলেন অশোক পন্ডিত

 

এই জিনিসটা পেলেও সহবাস সুখ ছাড়তে পারবেন না সামান্থা, দক্ষিণী সুন্দরীর সিক্রেট জানলে চমকে যাবেন


 


 



 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos