Manipur Viral Video: মণিপুরে মহিলার ওপর বর্বরতার ঘটনায় নিন্দার ঝড় দেশজুড়ে, টুইট করলেন একাধিক সেলেব

মণিপুরে দুই আদিবাসী মহিলাকে ধর্ষণ করে তাদের ওপর অত্যাচার করা হয়। নগ্ন করে হাঁটানো হয়েছে রাস্তায়। ঘটনার ক্ষোভ প্রকাশ করেছেন সেলেবরা।

Sayanita Chakraborty | Published : Jul 20, 2023 11:56 AM IST

ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দুই আদিবাসী মহিলাকে ধর্ষণ করে তাদের ওপর অত্যাচার করা হয়। নগ্ন করে হাঁটানো হয়েছে রাস্তায়। দুই নির্যাতিতা মহিলাকে ঘিরে রয়েছে এর দল পুরুষ। স্থানীয় আদিবাসী সংগঠনের অভিযোগ ওই মহিলাকে মাঠে গণ ধর্ষণ করা হয়েছে। তারপর তাদের রাস্তা দিয়ে হাঁটানো হয় বিবস্ত্র করে।

এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যেখানে স্পষ্ট দুই মহিলাকে বিবস্ত্র করে রাস্তায় হাঁটানো হচ্ছে। এই ঘটনায় নিন্দার ঝড় উঠেছে দেশ জুড়ে। সাধারণ থেকে রাজনৈতির ব্যক্তিত্ব সকলেই নিন্দা করেছেন। শয় শয় ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন। ক্ষোভ প্রকাশ করেছেন সেলেবরাও।

রিচা চাড্ডা লিখেছেন, ছিঃ ওখানে কোনও আইন নেই। মণিপুরে নারীর প্রতি হিংসাত্মক ভিডিও দেখে শিহরিত, বিরক্ত। আশাকরি, অপরাধীরা এমন শাস্তি পাবে যে কেউ আর কখনও এমন জঘন্য কাজ করার কথা না ভাবতে পারে। - লিখেছে অক্ষয় কুমার। মণিপুরের ভিডিও সকলের আত্মাকে নাড়িয়ে দিয়েছে। শুধু নারীদের নয় এটি ছিল মানবতা যা প্যারেড হয়েছিল। - লিখেছেন অভিনেতা সোনু সুদ।

বিবেক অগ্নিহোত্রী লিখেছেন, হে মণিপুর, আমি চেষ্টা করেছি.. আমি চেষ্টা করেছি.. কিন্তু, আমি ব্যর্থ হয়েছি। আমি এখন যা করতে পারি তা হল আমার কাজের মাধ্যমে ওজের করুণ কাহিনি বলতে পারি। কিন্তু, ততক্ষণে অনেক দেরি হয়ে যাবে। আমরা সবাই নির্বাচনী ও অতি প্রতিযোগিতামূলক নির্বাচনী রাজনীতির শিকার। আমরা ধর্মীয় উগ্রতার শিকার। আমরা বিপজ্জনক মিডিয়ার শিকার। আমরা, ভারতবাসী, আমরা বারবার শিকার হই। স্বাধীন ভারতে বেঁচে থাকার অধিকার নেই। তারপরেও আমরা এটা নিয়ে কিছুই করতে পারি না। এই স্বাধীনতা আমি চাই না। এই ধরনের গণতন্ত্র আমি চাই না। একে অপরের রক্তের জন্য যদি এটি আমাদের উপসাগর করে তোলে তবে এর মূল্য নেই। আমরা একটি ব্যর্থ সমাজ। আমি দুঃখিত, আমার বোনেরা আমি দুঃখিত, আার মায়েরা আমি দুঃখিত, ভারত মাতা।

এমনই একাধিক সেলেব নিন্দা করেছেন এই ঘটনার। রীতেশ দেশমুখ, সঞ্জয় দত্ত সহ আরও অনেকে টুইট করেছেন। এমন ঘটনায় শিহোরিত সমস্ত দেশবাসী। বাস্তবে এমন নির্মম ঘটনা যে ঘটতে পারে তা কেউই স্বপ্নেও ভাবতে পারেন না। এই ভিডিও তোলপাড় করেছে সমস্ত দেশ। এমন ঘটনার নিন্দা করেছেন সকলে।

 

আরও পড়ুন

Randeep Hooda: কাঁধে করে বস্তা ভর্তি খাবার বিলোচ্ছেন নায়ক, বন্যা বিধ্বস্তদের পাশে রণদীপ হুডা, প্রকাশ্যে ভিডিও

Urfi Javed: এক হাতে ঢেকেছেন উন্মুক্ত বক্ষ, অপর হাতে টমেটো খাচ্ছেন উরফি, ফের খবরে ‘বিতর্কিত’ নায়িকা

Gigi Hadid কে এই গিগি হাদিদ যাকে নিয়ে তোলপাড় সাইবার দুনিয়া, জেনে নিন কী করেছেন তিনি

 

Share this article
click me!