২০০ কোটির ঘরে পা রাখল ‘রকি অউর রাকি কি প্রেম কাহিনি’, বিশেষ বার্তা করণের

মাত্র কয়েক দিনের মধ্যেই ২০০ কোটির ঘরে পা রাখল রকি অউর রানি কি প্রেম কাহিনি। করণ জোহর নিজেই জানিয়েছেন সে কথা। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান।

Sayanita Chakraborty | Published : Aug 8, 2023 10:23 AM IST

রকি অউর রাকি কি প্রেম কাহিনি ছবিটি যে সফল হয়েছে তা সকলেরই জানা। বারে বারে শিরোনামে স্থান পেয়েছে ছবির আয়ের খবর। এবার ছবির আয় গড়ল রেকর্ড। মাত্র কয়েক দিনের মধ্যেই ২০০ কোটির ঘরে পা রাখল রকি অউর রানি কি প্রেম কাহিনি। করণ জোহর নিজেই জানিয়েছেন সে কথা। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান ২১০ কোটির ব্যবসা করেছে রকি অউর রানি কি প্রেম কাহিনি।

২৮ জুলাই মুক্তি পেয়েছে রকি অউর রানি কি প্রেম কাহিনি। এই ছবিতে অভিনয় করেছেন একাধিক হেভিওয়েট তারকা। ছবিতে রয়েছেন, আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী, ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে। চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে মুক্তি পায় ছবিটি।

ছবিতে আলিয়া ও রণবীর সিং অভিনয় করেছেন প্রধান চরিত্রে। এক মিষ্টি প্রেমের কাহিনি নিয়ে মুক্তি পায় ছবিটি। গল্প প্রেম, ইমোশন, ড্রামা থেকে শুরু করে রোম্যান্স সবই আছে। ছবিতে দেখা যাবে এক বাঙালি মেয়ের প্রেমে পড়ে রান্ধাওয়াস পরিবারের ছেলে রকি। তবে, দুজনের কালচার পুরো আলাদা। ফলে এতে অপরের পরিবারের সঙ্গে মানিয়ে নেওয়া তেমন কঠিন কথা নয়। তারা কীভাবে দুই পরিবারের মন জয় করবে তা নিয়ে ছবিটি। ছবিতে দেখা যাবে, একে অপরের পরিবারের মন জয় করতে তাদের সঙ্গে থাকা শুরু করবে। আলিয়া যাবে রণবীরের পরিবারে। আর রণবীর আসবে আলিয়ার পরিবারে। তারা এই দুই পরিবারের মন জয় করতে পারে কি না তা নিয়ে তৈরি রকি অউর রানি কি প্রেম কাহিনি। ছবিতে রকির দাদু ও রানির ঠাকুমার মধ্যে থাকা এক পুরনো সম্পর্কের কথাও উঠে আসবে। তাদের সূত্র ধরেই আলাপ হবে রকি ও রানির।

আর মুক্তির পরই বেশ প্রশংসা কুড়িয়েছে ছবিটি। ছবির আয়ও গড়ল রেকর্ড। ইতিমধ্যেই পা দিয়েছে ২০০ কোটির ঘরে। যা দেখে বেশ আপ্লুত করণ। এই ছবি দিয়ে প্রায় ৭ বছর পর পরিচালনা জগতে পা রাখলেন করণ জোহর। আপাতত তাঁকে প্রযোজকের ভূমিকাতেই দেখা যায়। এবার দীর্ঘদিন পর আলিয়া ও রণবীর অভিনয় করল করণ জোহরের পরিচালনায় রকি অউর রানি কি প্রেম কাহিনি ছবিতে। ছবিটি মুক্তির পরই সুপার ডুপার হিট।

 

আরও পড়ুন

Mimi Chakraborty: বড় পর্দা ছেড়ে OTT-তে পা রাখবেন মিমি, জেনে নিন কেন নিলেন এমন সিদ্ধান্ত

Independence Day: রইল পাঁচটি দেশাত্ববোধক ছবির কথা, OTT প্ল্যাটফর্মে উপলব্ধ এই সকল ছবি

Urfi Javed : স্ক্রু দিয়ে বানানো পোশাকে বিগ বস সেটে উরফি, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

Share this article
click me!