'আমরা কোনও নিরাপত্তারক্ষীদের বরখাস্ত করছি না', 'বেডরুম' মন্তব্যের ব্যাখ্যা দিলেন সইফ আলি খান

আচমকা সইফের এই মন্তব্য শুনে পাপারাৎজিরাও চমকে গেছিলেন। সইফের মন্তব্যে ঘিরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে বলিউডে। এবার এই 'বেডরুম' মন্তব্যের ব্যাখ্যা দিলেন সইফ আলি খান।

Web Desk - ANB | Published : Mar 4, 2023 3:54 PM IST

সম্প্রতি প্যাপারাজ্জিদের সঙ্গে সইফ আলি খানের দ্বন্দ্ব ঘিরে শোরগোল পড়ে গিয়েছে বলিউড জুড়ে। পতৌদি নবাবের আচমকাই মেজাজ হারানো ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে। গত বৃহস্পতিবার রাতে পাপারাজ্জিদের সঙ্গে বিতণ্ডায় জড়ান সইফ আলি খান। একটি অনুষ্ঠান থেকে ফেরার পথে পাপদের ক্ষপ্পরে পড়েন সইফ-করিনা। যদিও তারা এই ধরনের কর্মকান্ডে আগে থেকেই অভ্যস্ত। তবে এবার একটুতেই মেজাজ হারিয়ে ফেলেন সইফ আলি খান। পাপারাৎজিদের উদ্দেশ্যে কটাক্ষ করে বলেন, এক কাজ করুন আমাদের বেডরুমে চলে আসুন। আচমকা সইফের এই মন্তব্য শুনে পাপারাৎজিরাও চমকে গেছিলেন। সইফের মন্তব্যে ঘিরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে বলিউডে। এবার এই 'বেডরুম' মন্তব্যের ব্যাখ্যা দিলেন সইফ আলি খান।

একটি অফিসিয়াল বিবৃতিতে সইফ আলি খান জানিয়েছেন, 'আমরা কোনও নিরাপত্তারক্ষীদের বরখাস্ত করছি না। ওদের কোনও দোষ ছিল না। এই মুহূর্তে প্যাপদের বিরুদ্ধেও কোনও আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে না। কারণ আমরা এইসব চাই না।' পাশাপাশি তিনি আরও বলেন,'ওঁরা আমাদের ব্যক্তিগত সম্পত্তির ভেতরে ঘুকে এসেছিল। আমাদের উপর কমপক্ষে ২০টি ক্যামেরা ও লাইট ফোকাস করা হয়েছিল। এই আচরণ ভুল। প্রত্যেকেরই প্রয়োজন সীমার মধ্যে থাকা আমরা সব সময় পাপারাজ্জিদের সাথে সহযোগিতা করি এবং আমরা বুঝতে পারি কিন্তু বাড়ির বাইরে, গেটের বাইরে। অন্যথায় কোথায় থামতে হবে কেউ কিভাবে বুঝবেন। আমি বেডরুম সম্পর্কে মন্তব্যে করেছি কারণ ওঁরা ইতিমধ্যেই লাইন ক্রশ করে গিয়েছে।'

বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন সইফিনা জুটি।বয়সে বড়,দুই সন্তানের বাবা সইফ আলি খানকে বিয়ে করে সুখের সংসার করিনার। পতৌদির নবাব যেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান। বলিউডে প্রায় তিন দশকের দীর্ঘ কেরিয়ার,৪ সন্তানের বাবা হওয়ার পরও নিজেকে যেন কঠোর ভাবে ধরে রেখেছেন সইফ । ৫০ বছরে ফের সন্তানের বাবা হয়েছেন সইফ। এবার আচমকাই বেজায় চটলেন সইফ আলি খান। করিনা কাপুর খান এবং সইফ আলি খান বলিউডের জনপ্রিয় দম্পতিদের মধ্যে একজন। যখনই তাদেরকে একসঙ্গে দেখা যায় তখনই তাদের ঘিরে ধরেন পাপারাৎজিরা। গত বৃহস্পতিবার রাতে ছিল মালাইকা ও অমৃতা আরোরার মা জয়েসের জন্মদিনের অনুষ্ঠান। কালো পোশাকে টুইনিং করেছিলেন সইফ ও করিনা। সেই অনুষ্ঠান থেকে ফেরার পর পাপারাৎজিরা দম্পতিকে ফলো করছিলেন। যদিও তারা এই ধরনের কর্মকান্ডে আগে থেকেই অভ্যস্ত। তবে এবার একটুতেই মেজাজ হারিয়ে ফেলেন সইফ আলি খান। পাপারাৎজিদের উদ্দেশ্যে কটাক্ষ করে বলেন, এক কাজ করুন আমাদের বেডরুমে চলে আসুন। আচমকা সইফের এই মন্তব্য শুনে পাপারাৎজিরাও চমকে গেছিলেন। ঝড়ের গতিতে এই ভিডিও ভাইরাল হয়েছে।

আরও পড়ুন - 

'আর কী কাজ এবার আমাদের বেডরুমে চলে আসুন', পাপারাৎজিদের কড়া ভাষায় বললেন সইফ, জানুন কেন?

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন হৃত্বিক ও সাবা, নভেম্বরেই কি চারহাত এক হবে, কী বললেন বাবা রাকেশ?

শুটিং সেটেই শুরু বুকে ব্যথা-শরীরে অস্বস্তি, কীভাবে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সুস্মিতা সেন?

Share this article
click me!