Salaam Venky: কাজল-রেবতী জুটি দর্শকের মন ছুঁয়ে গেলেন, একবার দেখুন সালাম বেঙ্কির ট্রেলার

এবার একদম ছেলের মায়ের চরিত্রে কাজল। কিন্তু তাতেই অভিনয় মন ছুঁয়ে গেল দর্শকদের। একবার দেখুন সেলাম বেঙ্কির ট্রেলার। রাহুল বসু, রাজীব খান্ডেলওয়াল প্রকাশ রাজের সঙ্গে কিন্তু বাড়তি পাওনা আমির খান।

 

Saborni Mitra | Published : Nov 14, 2022 4:39 PM IST

 

দীর্ঘদিন পরে সিলভার স্ক্রিনে ফিরে আবারও বাজিমাৎ করলেন ট্রেলারে। যদিও অনেকেই বলবেন ট্রেলারই কি সব? সমালোচকদের উত্তরে বলা যেতেই পারে 'এটাতো ট্রেলার, পিকচার আভি বাকি হ্যায়!' সালাম ভেঙ্কি (Salaam Venky) কাজলের আপকামিং মুভি। সোমবার রিলিজ হয়েছে ট্রেলার। তা রীতিমত মন ছুঁয়ে গেছে। মা আর তার প্রতিবন্দ্বী ছেলের গল্প। এমন এক ছেলে যে মৃত্যুর সঙ্গে লড়াই করছে। কিন্তু মুখের হাসি বজায় রয়েছে। হাসি মুখে মৃত্যুর প্রহর গুণছে মা আর ছেলে। তাতে অবশ্য কারও কোনও সমস্যা নেই!

সিনেমাটির স্লোগান হিসেবে পরিচালক ব্যবহার করেছেন, 'বাবুমশাই জিন্দেজী লম্বি নেহি বডি হোনি চাহিয়ে' আনন্দ ছবির বিখ্যাত ডায়লগ। যার এখনও স্মরণীয় করে রেখেছের রাজেশ খান্নাকে। আর আনন্দের মতই হাসি মুখে মৃত্যুর প্রতীক্ষা করছে কাজলের ছেলে বেঙ্কি। তেমনই দেখান হয়েছে ট্রেলারে। সিনেমার ট্রেলার নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কাজল। তবে ট্রেলারের একদম শেষে রয়েছেন আমির খান। তাঁর কি ভূমিকা কিছুই কিন্তু খোলসা করেননি পরিচালক। ট্রেলারে রেখে দিয়েছেন রহস্য।

 

 

ট্রালারে রহস্য রাখা হয়েছে বেঙ্কির কিছু চাহিদা- যার কয়েকটা পুরণ করতে রাজি মা কাজল। কিন্তু এমন কোনও চাহিদা রয়েছে তা কাজল পুরণ করতে চায় না। মা-ছেলের টানাপোড়েন যেমন রয়েছে তেমনই রয়েছে বেঙ্কির কিছু অবাক করা কাণ্ডকারখানা। সবমিলিয়ে Salaam Venkyর ট্রেলার রীতিমত টক-ঝাল-মিষ্টি। আপনি দেখুন ট্রেলারটি।

কাজল রয়েছে। সঙ্গে রয়েছে রাহুল বোস, আহানা কুমার, রাজীব খান্ডেলওয়াল, প্রকাশ রাজ। বেঙ্কির চরিত্রে বিশাল জেটওয়া ট্রালারেই মন কেড়ে নিয়েছেন। পরিচালক জাতীয় পুরষ্কার প্রাপ্ত রেবতী। দীর্ঘ দিন পরে আবার ক্যামেরার পিছনে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রীকে। মিত্রা মাই ফ্রেন্ড দিয়ে পরিচালনা শুরু করেছিলেন তিনি। ২০১০ সালে মুম্বই কাটিং-এর পর তাঁকে আবার সালাম বেঙ্গিতে দেখা যাবে ক্যামেরার পিছনে।

Share this article
click me!