অ্যাকশন থেকে প্রেম সঙ্গে প্রতিশোধ, ‘Tiger 3’ ছবির ট্রেলারে বড় চমক সলমন-ক্যাটের

শীঘ্রই আসছে টাইগার ৩। ছবিতে যে ভাইজান জমিয়ে অ্যাকশন করবেন তা বলার অপেক্ষা রাখে না। ট্রেলারে মিলেছে তারই ঝলক।

Sayanita Chakraborty | Published : Oct 16, 2023 10:05 AM IST

প্রকাশ্যে এল ছবির বিশেষ ঝলক। মুক্তি পেল টাইগার ৩ ছবির ট্রেলার। বক্স অফিসে ধামাকা করতে আসছেন সলমন ভাইজান ও ক্যাট।

‘দেশের শান্তি ও দেশের শত্রুদের মধ্যে কতটা দূরত্ব আছে?’ উত্তর- ‘একটি ব্যক্তির’। এরপরই দেখা গেল সলমন খানকে। একের পর এক অ্যাকশন দৃশ্য। এরপরই দেখা গেল ক্যাটরিনাকে। সলমন খান ও ক্যাটরিনা শুরু হয় এবার মিলল তাদের পরিবারের ঝলক। প্রেম, রোম্যান্স ও পরিবারের প্রতি টাইগারের দায়িত্ব শুধু নয়, ছবির কেন্দ্রে প্রতিশোধের কাহিনি। শীঘ্রই এক বিশেষ কাহিনি নিয়ে আসছে টাইগার ৩। ছবিতে যে ভাইজান জমিয়ে অ্যাকশন করবেন তা বলার অপেক্ষা রাখে না। ট্রেলারে মিলেছে তারই ঝলক।

ট্রেলারে সলমন খান ও ক্যাটরিনা কইফ তো বটেই সঙ্গে দেখা গিয়েছে ইমরান হাসমিকে। তিনি এবার দেখা দিতে চলেছেন ভিলেনের চরিত্রে। ছবি পরিচালনা করছেন মনীশ শর্মা। তেমনই ছবির গল্প লিখেছেন আদিত্য চোপড়া। ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।

কদিন আগেই প্রকাশ্যে এসেছে ছবির টিজার। সেখানে সলমনকে বিশ্বাস ঘাতক হিসেবে দেখানো হয়েছে। তবে, কেন তিনি বদনামের ভাগী হয়েছে তা জানা যায়নি। টিজারে তিনি নিজের পরিচয় দেন অবিনাশ সিং রাঠোর হিসেবে। যশ চোপড়া ব্যানারে আসছে ছবিটি। এই ছবিতে অবিনাশ সিং রাঠোরের চরিত্রে সলমন ও জোয়ার চরিত্রে আসছেন ক্যাট। বরাবরের মতো এবারও তারা জমিয়ে অ্যাকশন করবেন। তবে, এবার সলমন-ক্যাটের লড়াই দেশের জন্য শুধু নয়, খানিকটা ব্যক্তিগত কারণে। ছবি মুক্তি পাবে দিওয়ালি-তে সব মিলিয়ে ব্যাপক ধামাকা নিয়ে আসছে ছবিটি।

 

 

আরও পড়ুন

Deepika Padukone: পরিচয় করুন শক্তি শেঠির সঙ্গে, প্রকাশ্যে দীপিকার আসন্ন ছবির ঝলক

Dawshom Awbotaar: প্রকাশ্যে এল ‘দশম অবতার’ ছবির তৃতীয় গান ‘আগুনখেকো’, সঙ্গে পেলেন অজয় দেবগণের শুভেচ্ছা

বন্ধু নাকি পরিবার কার সঙ্গে কাটাবেন গোটা পুজো, প্রকাশ্যে অঙ্গনা রায়ের পুজোর প্ল্যান

Share this article
click me!