সলমন খানের ৩৫ বছরের ফিল্মি যাত্রা মাত্র এক মিনিটে, দেখুন ভাইজানের বলি সফররের স্মৃতিমাখা ভিডিও

সোশ্যাল মিডিয়া অ্যাটাউন্ট থেকে সলমন খান শেয়ার করেছেন একটি এক মিনিট এক সেকেন্ডের ছোট্ট ভিডিও আপলোড করেছেন। যেখানে তাঁর ৩৫ বছরের জার্নির কথা তুলে ধরেছেন

 

Saborni Mitra | Published : Aug 27, 2023 12:36 PM IST

বলিউড সুপারস্টার সলমন খানের কাছে এই দিনটি বিশেষ তাৎপর্যপূর্ণ। কারণ আজ থেকে প্রায় ৩৫ বছর আগে এমনই একটি দিনে বলিউডে যাত্রা শুরু হয়েছিল ঙাইজানের। সেই অর্থে আজ বলিউডে ৩৫ বছর পূর্ণ করেছেন তিনি। হিট, সুপার হিট, ফ্লপ , সুপার ফ্লপ থেকে বিতর্ক অনেক ঝড়ঝাপ্টার মধ্যে এই ৩৫ বছর কাটিয়ে দিয়েছেন সলমন খান। তাঁর এই যাত্রাশুরুর দিনেই ভক্তদের সলমন খানের বিশেষ উপহার একটি ছোট্ট ভিডিও।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাটাউন্ট থেকে সলমন খান শেয়ার করেছেন একটি এক মিনিট এক সেকেন্ডের ছোট্ট ভিডিও আপলোড করেছেন। যেখানে তাঁর ৩৫ বছরের জার্নির কথা তুলে ধরেছেন একাধিক ছবির ক্লিপিং-এর মাধ্যমে। সঙ্গে রয়েছে তাঁর জনপ্রিয় কিছু ডায়লগ। ক্যাপশনে সলমন লিখেছেন, '৩৫ বছর কেটেছে ৩৫টি দিনের মত। ভালবাসার জন্য তোমাদের ধন্যবাদ।'

 

 

সলমন খানের এই ছোট্ট ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে #35yearsOfSalmanKhanReign। বিশ্বেজুড়ে ছড়িয়ে থাকা সলমন ভক্তরা দিনটি বিশেষভাবে উদযাপন করছেন। বলিউডের এলিজিবেল ব্যাচেলর সলমন খান ৫৭ বছর বয়সেও সমান জনপ্রিয়।

সলমন খানের ফিল্মি যাত্রা-

রোমান্টিক ছবি ম্যায়নে প্যার কিয়ার প্রেম হয়ে ১৯৮৮ সালে গোটা দেশেই সাড়া ফেলে দিয়েছিলেন। এই ছবি দিয়েই শুরু হয়েছে ভিডিও। এই ছবির পরে আর পিছন ফিরে তকাতে হয়নি। তবে তাঁর প্রথম ছবি বিবি হো তো অ্যায়সি। রেখা আর ফারুক শেখ লিড রোলে ছিলেন। ম্যায়নে কিয়ার পর কয়েকটি ছবি ফ্লপ করলেও আবারও সুরজ বরজাতিয়ার হাত ধরেই ঘুরে দাঁড়ান সলমন। হ্যাম আপকে হ্যায় কৌন ও হ্যাম হ্যায় সাথ সাথ সুপার ডুপার হিট ছিল। তারপরই অন্য অধ্যায়- হায় দিল দে চুকে সনম দিয়ে। বিবি নম্বর ওয়ান দিয়ে কমেডি ছবিতে পা রেখে সেখানেও সফল তিনি। ৪০টিরও বেশি ছবি করেছেন সলমন। বজরঙ্গী ভাইজান এই দেশে যেমন হিট পাকিস্তানেও মন কেড়ে নিয়েছিল দর্শকদের। মুক্তির প্রতীক্ষায় রয়েছে টাইগার।

আরও পড়ুুনঃ

টোটা নিজের হট ছবি শেয়ার করে জমিয়ে দিলেন ছুটির দিন, জানুন কী লিখলেন ক্যাপশনে

কেমন হল মদন মিত্রের ও লাভলি? জানুন সিনেমা হলের ভিড় দেখে বিধায়কের প্রতিক্রিয়া

জন্মদিনে মুক্তি পেল ভানু বন্দ্যোপাধ্য়ায়ের বায়োপিক 'যমালয়ে জীবন্ত ভানু'র পোস্টার

 

Read more Articles on
Share this article
click me!