মনের মতো পুরুষ সঙ্গী পাচ্ছেন না দিশা, টাইগারকে ছেড়ে আলেকজান্ডারের সঙ্গে ঘনিষ্ঠতা মজে 'বিকিনি বেব'

নতুন বন্ধু আলেকজান্ডার ইলিকের সঙ্গে সময় কাটাচ্ছেন দিশা পাটানি। তবে কি টাইগারকে পুরোপুরি ছেড়ে আলেকজান্ডারের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন দিশা। বিচ্ছেদের জল্পনার মধ্যে দিশার নতুন বন্ধুকে নিয়ে চর্চা শুরু হয়েছে জোরকদমে।

Web Desk - ANB | Published : Dec 1, 2022 6:21 AM IST / Updated: Dec 01 2022, 12:05 PM IST

ফের আবার পেজ থ্রি-র শিরোনামে চলে এলেন বলিউডের চর্চিত নায়িকা দিশা পাটানি। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই একের পর এক ছবি ভিডিওতে চোখ আটকে যাচ্ছে। নতুন বন্ধু আলেকজান্ডার ইলিকের সঙ্গে সময় কাটাচ্ছেন দিশা পাটানি। তবে কি টাইগারকে পুরোপুরি ছেড়ে আলেকজান্ডারের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন দিশা। ইতিমধ্যেই এই প্রশ্নও উঠতে শুরু করেছে।

বলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। একের পর এক বিচ্ছেদের খবরে তোলপাড় বি-টাউন। বলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে বিচ্ছেদ হয়েছে দিশা পাটানি ও টাইগার শ্রফের। এই খবর প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে। 

 

 

ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে, দুজনেই প্রেমে ইতি টেনেছেন। দীর্ঘ ৬ বছরের সম্পর্ক ছেড়ে কেন ভাঙলেন টাইগার ও দিশা তা নিয়ে কানাঘুষো চলছে জোরকদমে। তার ব্রেক আপের আসল কারণ জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। বিচ্ছেদের জল্পনার মধ্যে দিশার নতুন বন্ধুকে নিয়ে চর্চা শুরু হয়েছে জোরকদমে।

 

 

নতুন বন্ধু আলেকজান্ডার ইলিকের সঙ্গে সময় একাধিকবার সময় কাটাতে দেখা গেছে দিশা পাটানি। সম্প্রতি কালো রঙের বিকিনি পরে রোদ পোহাতে দেখা গেছে দিশাকে, সেখানেও তার সঙ্গী আলেকজান্ডার। ভিডিওতে দেখা যাচ্ছে খালি গায়ে সানবাথ নিচ্ছেন আলেকজান্ডার, এবং কালো বিকিনি পরে তার পাশে এসে বসলেন দিশা। আলেকজান্ডার বলছেন, রোদ পুড়ে যাচ্ছেন, তখন দিশাও তার কথায় সম্মতি জানায়। ভাইরাল এই ভিডিও নিয়ে চর্চা বেড়েই চলেছে।

 

 

কিছুদিন আগেই তাকে ডিনার ডেটেও দেখা গিয়েছিল আলেকজান্ডারের সঙ্গে। এবং কানাঘুষোতে শোনাও যাচ্ছে আলেকজান্ডারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দিশা। অভিনেত্রীর ইনস্টা পোস্ট থেকেই জল্পনা বাড়ছে। দুজনের সম্পর্কের রসায়ন যে বেশ গাঢ় তা ভিডিওতেই স্পষ্ট ধরা পড়েছে।

 

 

নতুন বন্ধু আলেকজান্ডারের সঙ্গে সম্পর্ক নিয়ে যদিও এখনও শিলমোহর দেননি দিশা। তবে তাদের প্রেমের গুঞ্জন এখন সকলের মুখে মুখে। কে এই আলেকজান্ডার। আলেকজান্ডার ইলিক হলেন একজন অতি পরিচিতমডেল ও অভিনেতা। দিশা পাটানির সঙ্গে একগুচ্ছ প্রজেক্টে কাজ করেছেন আলেকজান্ডার। জানা গিয়েছে কাজ করতে গিয়েই সম্পর্কের শুরু। তবে দুজনেই মুখে কুলুপ এঁটেছেন রিলেশন নিয়ে। দিশার মতো সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ মডেল অভিনেতা আলেকজান্ডার। দিশা পাটানি ভারতের সবচেয়ে বেশি সার্চ করা অভিনেত্রীদের মধ্যে একজন। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ দিশা। ৪৫.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে দিশার। একের পর এক হট ফোটোশ্যুটে রাতের ঘুম কেড়ে নিয়েছেন দিশা পাটানি। 

 

 

পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। বলিউডে অভিনয়ে নয় বরং দিশা পাটানির শরীরী প্রদর্শন নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। ফোটোশুটে  বোল্ডনেসের ডবল ডোজ বাড়িয়ে চলেছেন দিশা। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা । শীঘ্রই সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে 'যোদ্ধা' ছবিতে দেখা যাবে বলিউডের বিকিনি গার্ল দিশা পাটানিকে। সম্প্রতি ছবির শুটিংও শেষ করেছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-

এক্সারসাইজ-ডায়েটই নয়, দিশা পাটানির মতো সেক্সি কার্ভি ফিগার পেতে ফলো করুন এই টিপস

টাইগার শ্রফ এবং দিশা পাটানির বিচ্ছেদের খবর পুরোটাই গুজব ছিল, কোনোদিনই বিচ্ছেদ হয়নি তাদের

সেক্সি-বোল্ডলেসে কাত হাজারো পুরুষ, তবু কেনও নিজেকে বিশ্রী মনে করেন দিশা পাটানি

 

Share this article
click me!