Sanjay Dutt: শ্যুটিং সেটে ফাটল বোমা, গুরুতর আহত সঞ্জয় দত্ত, বন্ধ ছবির শ্যুটিং

বেঙ্গালুরুর আশপাশের অঞ্চলে চলছিল শ্যুটিং। কাজ হচ্ছিল কেডি ছবির। কন্নড় এই ছবিতে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। কন্নড় ছাড়াও তালিম, তেলেগু, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি পাবে ছবিটি।

Web Desk - ANB | Published : Apr 13, 2023 2:58 AM IST

শ্যুটিং সেটে গুরুতর আহত হলেন সঞ্জয় দত্ত। চলছিল কন্নড় ছবি কেডি-র শ্যুটিং। সেই শ্যুটিং সেটেই বোমা ফাটে। এতে গুরুতর আহত বলিউড অভিনেতা। কনুই ও মুখে চোট লাগে। বন্ধ হল ছবির কাজ।

বেঙ্গালুরুর আশপাশের অঞ্চলে চলছিল শ্যুটিং। কাজ হচ্ছিল কেডি ছবির। কন্নড় এই ছবিতে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। কন্নড় ছাড়াও তালিম, তেলেগু, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি পাবে ছবিটি। এই ছবিতে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে সঞ্জয়কে। চলছিলন সেই অ্যাকশন দৃশ্যেরই কাজ। এরই মাঝে ঘটে বিপত্তি। ফাইট মাস্টার রবি বর্মা উপস্থিত ছিলেন সেখানে। তিনি পরিচালনা করছেন সেই দৃশ্য। এই সময় হঠাৎ বোমা ফাটে। এতে আহত হন সঞ্জয় দত্ত। তৎক্ষণাত চিকিৎসার ব্যবস্থা করা হয়। দুর্ঘটনার কারণে স্থগিত হয় ছবির কাজ। জানা যায়, বেঙ্গালুরুর কাছে মাগাড়ি রোড এলাকায় বিস্ফোরণ ঘটে। এতেই আহত হন সঞ্জয় দত্ত। বন্ধ হয়ে যায় শ্যুটিং। তিনি সুস্থ হলে ফের শুরু হবে কাজ।

তবে, আপাতত সুস্থ আছেন নায়ক। প্রাথমিক চিকিৎসার পর তিনি সুস্থ বলে জানা গিয়েছে। এদিকে বিস্ফোরণের কারণে বন্ধ হয়ে গিয়েছে শ্যুটিং। কবে, ছবির কাজ আবার চালু হবে তা এখনও জানা যায়নি।

কেডি ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। ১৯৭০ সালে বেঙ্গালুরুতে ঘটে যাওয়া সত্য ঘটনার ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে এই ছবি। ছবিতে আছেন মার্টিন খ্যাত তারকা অভিনেতা ধ্রুব সারজ। বেঙ্গালুরুর আশেপাশের অঞ্চলে চলছিল ছবির কাজ। কন্নড় ভাষায় মুক্তি পাবে ছবিটি। তবে, এটি তাঁর প্রথম দক্ষিণী ছবি নয়। এর আগেও দক্ষিণী ছবিতে কাজ করেছেন সঞ্জয় দত্ত। লিও ছবি দিয়ে তিনি তালিক ইন্ডাস্ট্রিতে পা রাখেন। কেজিএফ ১, কেজিএফ ২-র মতো ছবিতে কাজ করেছেন সঞ্জয় দত্ত। এই দুই ছবিতেই সঞ্জয়কে ভিলেনের চরিত্রে দেখা গিয়েছে। ফের একবার কেডি ছবিতে ভিলেনে ছবিতে অভিনয় করছেন তিনি।

সে যাই হোক, আপাতত সকলেই সঞ্জয় দত্তের আরগ্য কামনা করছেন। তিনি সুস্থ হয়ে উঠুক এটাই সকলের কাম্য। সুস্থ হয়ে কবে তিনি শ্যুটিং সেটে ফিয়ে আসেন তার অপেক্ষায় সকলে। অন্যদিকে, এই বিস্ফোরণের ঘটনার চলছে তদন্ত। সকলেই জানতে উৎসুক, কেন শ্যুটিং সেটে ঘটল এমন দুর্ঘটনা। সে যাই হোক, সময়ের সঙ্গে জানা যাবে এ তথ্য। 

 

আরও পড়ুন

New Song: পয়লা বৈশাখে আসছে ‘যে তোমার চোখের নেশায়’, গাইবেন শান ও মহালক্ষ্মী, প্রকাশ্যে তারই ঝলক

বেডরুমে এখান আর এই জিনিসটি রাখেন না পরীমণি ছেলের জন্য, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ অভিনেত্রীর

Lucky Ali: সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে বিতর্ক তুঙ্গে, অবশেষে ক্ষমা চাইলেন লাকি আলি

Share this article
click me!