ফ্লোরাল বিকিনিতে সুপারবোল্ড সারা, সাগরপাড় থেকে কাকে বার্তা দিচ্ছেন সইফ কন্যা, জুটল 'চালাক'-এর তকমা

ঘরে যেন মন টেকে না সইফ কন্য়া সারা আলি খানের। কাজের ফাঁকে সময় পেলেই এদিক-ওদিক বেরিয়ে পড়েন সারা আলি খান। ফের সাগরপাড়ে ছুটি কাটাতে গেছেন সারা আলি খান। সম্প্রতি ফ্লোরাল বিকিনি পরে ছবি পোস্ট করেই ভক্তদের ঘাম ছুটিয়েছেন সারা আলি খান।

 

Web Desk - ANB | Published : Nov 26, 2022 5:15 AM IST

111

বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি স্টারকিডদের নিয়েও নেটিজেনদের প্রবল আগ্রহ রয়েছে। কখন কোন খুনসুটিতে তারা মেতে রয়েছেন সেখান থেকে যেন চোখ সরে না পাপরাৎজির। যদিও 'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান। 

211


বেড়াতে যেতে প্রচন্ড ভালবাসেন  সারা আলি খান তা সকলেরই জানা। সময় পেলেই বেরিয়ে পড়েন ছুটি কাটাতে। ফের ছুটি কাটাতে সাগরপাড়ে পাড়ি দিয়েছেন  সারা আলি খান। সেখান থেকেই  একের পর এক উষ্ণ ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন সইফ কন্যা। 

311

সম্প্রতি কালারফুল বিকিনি পরে সাইকেল হাতে ধরে ছবিতে পোজ দিয়েছেন সারা। ভাইরাল ছবিতে  নেটদুনিয়ায় আগুন জ্বালালেন সারা আলি খান। সারার এই হট ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লাইকের পাশাপাশি অনুরাগীরা কমেন্টে ভরিয়ে দিয়েছেন।

411

যতদূর চোখ যাচ্ছে শুধু জল। অন্তত জলরাশির সামনে দাঁড়িয়ে ছবিতে পোজ দিয়েছেন সারা। ফ্লোরাল বিকিনির সঙ্গে সাদা রঙের শ্রাগ পরে নিয়েছেন সইফ কন্যা।। খোলা চুলে লাস্যময়ীকে দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। রাতারাতি নেটদুনিয়ার সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি তথা সইফ কন্যা সারা আলি খান।

511


নিজের উষ্ণ ছবি শেয়ার করে একটি খাসা ক্যাপশন লিখেছেন সারা আলি খান। তিনি লিখেছেন, নিজের তীরে থাকুন, খোলস ছেড়ে বেরিয়ে আসুনয়, সমুদ্রের উপকূল সময়টা উপভোগ করুন। সর্বদা চাপ থেকে মুক্ত থাকুন। সমুদ্র জীবনের সৌন্দর্য। কাজে এতটা ভাটা পড়বেন না যে আপনি জীবনের সুন্দর ঢেউ মিস করবেন।

611

সারার এই পোস্টে ভক্তরা যেমন কমেন্টে করেছেন তেমনই সারার পিসিও একটি মন্তব্য করেছেন। সাবা পতৌদি সারার এই ছবিতে চালাক বলে মন্তব্য করেছেন। নেটিজেনদের একজন সারাকে সুন্দরী মৎস্য় কন্যা বলেছেন। কেউ আবার লিখেছেন, সাইকেল চালানো জলপরী।

711

প্রিন্টেড বিকিনি পরে সারা আলি খানকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। লাস্যময়ীর রূপে মুগ্ধ সাইবারবাসী।   অনাবৃত উরু, বিকিনিতে যেন ঠিকরে বেরোচ্ছে বক্ষের খাঁজ, ফ্ল্যাট অ্যাবসে চুঁইয়ে পড়ছে ভরা যৌবন, নেটদুনিয়ায় আগুন জ্বালালেন সারা আলি খান।
 

811

বলিউডের প্রথম সারিতে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন সইফ কন্যা সারা আলি খান। কেরিয়ারের শুরু থেকেই বলিউডের টপমোস্টদের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করে দিয়েছেন। শরীরী আবেদনে ভরপূর কেদারনাথ অভিনেত্রী সারাকে দেখে চোখ ফেরানো দায়।  নিমেষে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি।

911

লাভ আজ কাল অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট  সর্বদাই নজর কাড়ে ফ্যাশন বোদ্ধাদের। কীভাবে হটকে ফ্যাশন গোল দিতে হয় তা সারা বেশ ভালই  জানেন বলে মেনে নিয়েছেন ফ্যাশনিস্তারা। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে সর্বদাই সিদ্ধহস্ত  সারা আলি খান।  সারার রূপে মজেছে আট থেকে অষ্টাদশী।সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন সারা। উল্লেখ্য, কানন আইয়ারের অ্যায় ওয়াতান মেরে ওয়াতান ছবিতে দেখা যাবে সারা আলি খানকে।

1011

বলিপাড়ার অন্দরে কান পাতলেন সারা আলি খানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে নাম জড়িয়েছে সারার। শোনা যাচ্ছে সইফ কন্যা সারার প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন শুভমন গিল। যদি শুভমনের সঙ্গে রিলেশন নিয়ে পুরোপুরি মুখে কুলুপ এঁটেছেন সারা।
 

1111

গত আগস্ট মাস থেকে সারা ও শুভমনের প্রেমের গুঞ্জন শুরু হয়েছে। একটি রেস্তোরাঁয় প্রথম দুজনকে একসঙ্গে দেখা যায়। তারপর থেকেই শুরু হয় প্রেমের চর্চা।  সম্প্রতি একটি চ্যাট শো-কে এসে সারার সঙ্গে সম্পর্কে নিয়েও মুখও খুলেছিলেন শুভমন। তারপর থেকেই যেন জল্পনা আরও বাড়ছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos