পর্নোগ্রাফি থেকে অসভ্যতামি, সইফ-অমৃতা এমনটাই করত, কেন এই ধারণা ছিল সারা আলি খানের, ফাঁস সত্য

বাবা সইফ আলি খান এবং মা অমৃতা সিংকে নিয়ে মুখ খুললেন সারা আলি খান। সইফ ও অমৃতাতে অত্যন্ত বাজে মানুষ হিসেবে মনে করতেন সারা, কেমন এমনটা ভাবতেন, তা নিজেই জানালেন সারা আলি খান।

Web Desk - ANB | Published : Dec 20, 2022 10:59 AM IST

 

মাত্র ২০ বছরে বয়সে বলি অভিনেত্রী অমৃতার সঙ্গে সংসার পেতে ২ সন্তানের জন্ম দিয়েও বৈবাহিক সম্পকে দাড়ি টেনেছিলেন সইফ আলি খান। নব্বইয়ের দশকে নবাবপুত্র সইফ আলি খানের বিয়ে নিয়ে যেমন ঝড় উঠেছিল বি-টাউনে, ঠিক বিবাহ-বিচ্ছেদের খবরেও নড়ে গিয়েছিল টিনসেল টাউন। বর্তমানে চার সন্তানের বাবা সইফ আলি খান। বাবা সইফ আলি খান এবং মা অমৃতা সিংকে নিয়ে মুখ খুললেন সারা আলি খান। সইফ ও অমৃতাতে অত্যন্ত বাজে মানুষ হিসেবে মনে করতেন সারা, কেমন এমনটা ভাবতেন, তা নিজেই জানালেন সারা আলি খান।

সইফ-অমৃতার বিবাহবিচ্ছেদের খবর নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। সম্প্রতি বেশ কয়েক বছর আগে করণ জোহরের চ্যাট শো-তে এসে নিজের বাবা ও মায়ের সম্পর্ক নিয়ে গোপন তথ্য ফাঁস করেছিলেন সারা আলি খান। বর্তমানে চার সন্তানের বাবা সইফ আলি খান এবং মা অমৃতা সিংকে নিয়ে মুখ খুললেন সারা আলি খান। সইফ ও অমৃতাতে অত্যন্ত বাজে মানুষ হিসেবে মনে করতেন সারা, কেমন এমনটা ভাবতেন, তা নিজেই জানালেন সারা আলি খান।বাবা সইফ আলি খান এবং মা অমৃতা সিংয়ের বিচ্ছেদের পরও দুই সন্তান সারা ও ইব্রাহিমকে বড় করার জন্য ব্যস্ত শিডিউলের ফাঁকে সময় পেলেই সন্তানদের সঙ্গে সময় কাটাতেন। তারপরেও সইফ ও অমৃতাকে বড্ড বাজে মানুষ হিসেবে মনে করতেন সারা।

 

 

সারার মনের ধারণা ছিল, তার বাবার মুখে গালাগাল এবং নোংরা অশ্রাব্য কথার ফুলঝুরি ছোটে এবং মা অমৃতা সিং নাকি পর্ন সাইট চালায়। ছোটোবেলার সেই স্মৃতি নিজেই শেয়ার করেছেন সইফ আলি খান কন্যা সারা আলি খান। সম্প্রতি হার্পার বাজার ইন্ডিয়া-কে সারা আলি খান সাক্ষাৎকারে ছোটবেলার স্মৃতি প্রসঙ্গে বলেছেন, ছোটবেলায় এই ছবি দেখে একদিকে যেমন চমকে উঠেছিলাম অন্যদিকে তেমন প্রচন্ড কষ্ট পেয়েছিলাম। সারা আরও বলেছেন, ছোটবেলাতেই এই দুটি ছবি দেখেছিলাম। তখন সত্যিই ভেবে নিয়েছিলাম এটাই আমার বাবা এবং মা। বিশ্বাস করুন এই বিষয়টা মোটেই মজার ছিল না। প্রচন্ড অস্বস্তিতে দিন কাটাতাম। সারা বলেন, সবচেয়ে বেশি চমকে উঠেছিলাম যখন দেখেছিলাম একইসঙ্গে সেরা ভিলেন খেতাবের জন্য ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বাবা ও মায়ের নাম ডাকছে। তখন বুঝতেই পারিনি কোথায় কী হচ্ছে। ভিলেন হিসেবে মা ও বাবার নাম শুনেই প্রচন্ড চমকে গেছিলাম। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, সইফ আলি খান অভিনীত ওমকারা ছবিতে ল্যাংড়া ত্যাগীর চরিত্রে দুর্দান্ত অভিনয় সকলের মন কেড়েছিল। তবে শুধু অভিনয়ই নয় পাশাপাশি বিস্তর গালিগালাজ দিয়েছিলেন সইফ আলি খান। অন্যদিকে কলিযুগ ছবিতে প্রধান ভিলেনের চরিত্রে পর্দায় হাজির হয়ে সকলকে চমকে দিয়েছিলেন অমৃতা সিং। ছবিতে কুখ্যাত পর্ন সাইটের কর্ণধার হিসেবে অমৃতাকে দেখা গিয়েছিল এবং চরিত্রটি কতখানি নিষ্ঠুর তা আর বলার অপেক্ষা রাখে না। ছোটবেলায় বাবা ও মায়ের এই ছবির কারণেই তাদেরকে এতটা বাজে মানুষ মনে করতেন সারা আলি খান।

 

 

 

Share this article
click me!