Asianet News BanglaAsianet News Bangla

'সারা'-র সঙ্গে ডিনার ডেটে শুবমান গিল, নেট দুনিয়ায় ঝড় তুলল ভাইরাল ভিডিও, দেখুন আপনিও

জিম্বাবোয়ে সফরে ব্যাট হাতে অনবদ্য পারফর্ম করেছিলেন শুবমান গিল (Shubman Gill)। তারপর তিনি কাউন্টি খেলার সিদ্ধান্ত নিয়েছেন। এরই মাঝে সারার সঙ্গে ডিনার ডেটে (Dinner Date) দেখা গেল ভারতীয় তারকা ওপেনারকে।
 

Shubman Gill spotted with Sara Ali Khan in a Dinner Date see viral video spb
Author
First Published Aug 30, 2022, 3:05 PM IST

ভারতীয় ক্রিকেট দলের তারকা ওপেনার শুবমান গিলের সঙ্গে কিংবদন্তী সচিন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের  সঙ্গে সম্পর্কের গুঞ্জন নতুন নয়। তাদের মধ্যে সম্পর্ক রয়েছে বলে জল্পনা রয়েছে। সোশ্যাল মিডিয়ায় একে অপরকে ফলো করা থেকে পোস্টে প্রতিক্রিয়া করতেন দুজনেই। যদিও তাদের মধ্যে আদৌ কোনও সম্পর্ক রয়েছে কিনা তা নিয়ে সরকারিভাবে কোনও দিনই কোনও বিবৃতি দেননি শুবমান গিল। কিন্তু শুবমান গিলের সঙ্গে সারা তেন্ডুলকরের সম্পর্ক নিয়ে নেটিজেনদের আলোচনা কিন্তু বন্ধ হয়নি। জিম্বাবোয়ে সফর থেকে দেশে ফিরে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে  একটি ভিডিও। যেখানে একটি রেস্টুরেন্টে সারার সঙ্গে ডিনার ডেটে দেখা গিয়েছে ভারতীয় তারকা ক্রিকেটারকে।

 

 

শুবমান গিলের সঙ্গে রেস্টুরেন্টে যে সারাকে দেখা গিয়েছে তার পদবী তেন্ডুলকর নয়, তার পদবী আলি খান। হ্যাঁ বলিউড অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে ডিনার ডেটে দেখা গিয়েছে শুবমান গিলকে। মিডিয়া রিপোর্ট অনুসারে, শুভমন গিল এখন লন্ডনে রয়েছেন, যেখানে তাঁকে বলিউড অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে দেখা গিয়েছে। ভাইরাল ছবিতে তাদের দু'জনকে একটি রেঁস্তোরায় দেখা গিয়েছে, যেখানে তাঁরা ডিনার করছেন। যদিও ভিডিওটি দুবাইয়ের না লন্ডনের তা নিয়ে জল্পনা রয়েছে। তবে যেখানেরই হোক না কেন সইফআলি খানের মেয়ে, মনসুর আলি খান পতৌদির নাতনির সঙ্গে শুবমান গিলের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। এবার তাদের মধ্যে আদৌ কোনও সম্পর্ক রয়েছে কিনা তা নিয়েও শুরু হয়েছে নেট দুনিয়ায় জোর চর্চা।

 

 

প্রসঙ্গত, চোট সারিয়ে ভারতীয় ক্রিকেট দলের ফেরার পর ছন্দে রয়েছেন শুবমান গিল। বিশেষ করে সাদা বলের ক্রিকেটে দীর্ঘ আড়া বছর পর ওয়েস্ট ইন্ডিজ সফরে দলে সুযোগ পেয়েছিলেন তরুণ ওপেনার।  সেখানে ব্যাট হাতে অনবদ্য পারফর্ম করেছিলেন শুবমান। আর সদ্য সমাপ্ত জিম্বাবোয়ে সফরে ব্যাট হাতে নিজের ক্যারিশ্মা দেখিয়েছেন শুবমান গিল। একটি শতরান করার পাশাপাশি প্রতিযোগিতা সর্বোচ্চ স্কোরার ও ম্যান অব দ্যা সিরিজও নির্বাচিত হয়েছেন। তবে এশিয়া কাপের দলে জায়গা হয়নি শুবমানের। বর্তমানে  কাউন্টি ক্রিকেট খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সেই কারণেই তার লন্ডন যাওয়া। সেখানে ভাল পারফর্ম করার পাশাপাশি জাতীয় দলে নিজের জায়গা পাকা করাই এখন একমাত্র লক্ষ্য শুবমান গিলের। তারই মাঝে শুবমান গিলের প্রেম জীবন নিয়ে নতুন চর্চা।

আরও পড়ুনঃগৌতম গম্ভীরকে অপমান আফ্রিদির, অভিযোগহাসি মুখে শুনেছেন হরভজন, সমালোচনায় ভারতীয় সমর্থকরা

আরও পড়ুনঃকেন দেশের জাতীয় পতাকা হাতে নেননি জয় শাহ, অবশেষে জানা গেল আসল কারণ

Follow Us:
Download App:
  • android
  • ios