Dream Girl 2: পাঁচ দিনে ৫০ কোটির ঘরে পা, রইল ‘ড্রিম গার্ল ২’ ছবির আয়ের হিসেব

সব মিলিয়ে ছবিটি পা রাখল ৫০ কোটির ঘরে। যা গড়ল রেকর্ড। ৫ দিনে ৫০ কোটি আয় করে নজর কাড়ল ছবিটি।

Sayanita Chakraborty | Published : Aug 30, 2023 6:01 AM IST

বেজায় খুশি আয়ুষ্মান ভক্তরা। এবার পাঁচ দিনে আয় নজর কাড়ল দর্শকদের। পাঁচ দিনে ৫০ কোটির ঘরে পা। যা দেখে বেশ অবাক সমালোচকরা। ট্রেলার মুক্তির পর থেকেই খবরে ছিল ড্রিম গার্ল ২। দর্শক মনে আশা রয়েছে তুঙ্গে। কারণে ট্রেলার দেখে বোঝা গিয়েছিল এই ছবিতে থাকছে একরাশ নতুনত্ব। একজন পুরুষ হয়ে মেয়ের সাজে কীভাবে সকলকে ভেল্কি দেখাতে পারবে তা নিয়ে ছবিটি।

ছবিটি প্রথম দিনে আয় করেছে ১০.৬৯ কোটি। দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার আয় করেছে ১৪.০৩ কোটি। তৃতীয় দিন অর্থাৎ রবিবার ছবির আয় হয়েছে ১৬ কোটি। সব মিলিয়ে ছবির আয় ৪০.৭১ কোটি টাকা। এরপর সোমবার মাত্র ৪.৭০ কোটি আয় করল ছবিটি। ছবির মোট আয় ৪৫.৪১ কোটি টাকা। মঙ্গলবার আয় হয় ৫.৭০ কোটি। সব মিলিয়ে ছবিটি পা রাখল ৫০ কোটির ঘরে। যা গড়ল রেকর্ড। ৫ দিনে ৫০ কোটির ঘরে প্রবেশ করা খারাপ নয় বলে মনে করছেন সমালোচকরা।

প্রেম, রোম্যান্স, কমেডি নিয়ে মুক্তি পায়েছে ড্রিম গার্ল ২। ছবির প্রধান চরিত্রে রয়েছেন আয়ুষ্মান খুরানা। তাঁর মিষ্টি কথার স্বরের সঙ্গে এবার নজর কেড়েছে তাঁর নতুন লুক। ছবির বিভিন্ন দৃশ্যে মেয়ের সাজে দেখা দিয়েছেন আয়ুষ্মান। তাঁর এই অপরূপ সুন্দর সাজ দেখে বোঝা উপায় নেই তিনি ছেলে। তাঁকে দেখে মুগ্ধ হয়েছেন তাঁর এলাকাবাসী। তাঁর প্রেমে পড়েছেন বহুজন।

এর আগে ড্রিম গার্ল ছবিতে আয়ুষ্মানের গলায় আওয়াজে মুগ্ধ হয়েছেন সকলে। সত্যিই একজন মেয়ের কন্ঠ যে এত সুন্দর করে নকল করা সম্ভব তা দেখিয়েছেন আয়ুষ্মান। আর এবার কন্ঠের সঙ্গে তাঁর রূপের যাদুতে মুগ্ধ হলেন একাধিক পুরুষ।

ছবি মুক্তির পর থেকেই তা রয়েছে খবরে। ছবির গল্প থেকে উপস্থাপনা বেশ নজর কেড়েছে আয়ুষ্মান ভক্তদের। পূজা ওরফে আয়ুষ্মানের আকর্ষণীয় চেহারা, মিষ্টি হাসি, সঙ্গে আকর্ষণীয় চাহনি। এরই সঙ্গে সেই সুমিষ্ট গলার স্বর ও রূপের জাদুতে কুপোকাত হলেন সকলে। ছবিতে আয়ুষ্মান খুরানার অভিনয় দক্ষতাও নজর কেড়েছে ভক্তদের। তেমনই আয় গড়েছে রেকর্ড।

ছবিতে আয়ুষ্মানের বাবার চরিত্রে থাকছেন অনু কাপুর। ড্রিম গার্ল ছবিতেও এই একই চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ছবিতে থাকছেন পরেশ রাওয়াল। থাকছেন রাজপাল যাদব। থাকছেন, মনোজ জোশি, অভিষেক ব্যানার্জ্জী, মনজিৎ সিং, সীমা পাওহা সহ আরও অনেকে।

 

আরও পড়ুন

Tollywood News: জীতুর জন্মদিনের দিনই অন্য ব্যবসায়ীর সঙ্গে ছুটি কাটালেন নবনীতা? 'বারান্দা'-তত্ত্ব দিচ্ছে ভাঙনের ইঙ্গিত

Raksha Bandhan: এই আট ভাই-বোন জুটি বলিউডে তৈরি করেছেন নিজেদের পরিচিতি, দেখে নিন Powerful Siblings কারা

Tollywood Actress: ‘কুমুদিনী ভবন’-এর চর্চার মধ্যেই ফুরফুরে মেজাজে ছুটি কাটিয়ে এলেন ঊষসী রায়

Share this article
click me!