নতুন সম্পর্কে জড়ালেন আলিয়া, প্রকাশ্যে এল প্রেমিক রকির সঙ্গে তাঁর প্রথম ছবি

আলিয়া ফিরছেন রূপোলি পর্দায়। আজই প্রকাশ্যে এল তার নতুন ছবি ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’-র ফার্স্ট লুক।

Web Desk - ANB | Published : May 25, 2023 9:00 AM IST

মেয়ে হওয়ার পর আলিয়া যে কাজে যোগ দিয়েছেন তা সকলেরই শুনেছি। তাঁকে বিভিন্ন অ্যাওয়ার্ড শো-তেও দেখা গিয়েছে। এবার ফিরছেন রূপোলি পর্দায়। আজই প্রকাশ্যে এল তার নতুন ছবি ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’-র ফার্স্ট লুক।

আজ সকাল থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু আলিয়া ভাট। সঙ্গে রয়েছেন রণবীর সিং। আসছে নতুন ছবি। ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’-র ফার্স্ট লুক এল প্রকাশ্যে। যেখানে রণবীর সিং-র সঙ্গে দেখা যাচ্ছে আলিয়াকে। আলিয়ার পরনে সোনালী রঙের শাড়ি। সঙ্গে পরেছেল স্লিভলেস ব্লাইজ। চুল খোলা। কপালে ছোট টিপ। আর ঠোঁটে লিপস্টিক। তেমনই রণবীরের লুকে একেবারে অন্যরকম। গলায় মোটা চেন, চোখে চশমা, পরনে প্রিন্টেড পোশাক। এভাবের প্রকাশ্যে এল ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’-র ফার্স্ট লুক। ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’ ছবিতে রকির ভূমিকায় রয়েছেন রণবীর সিং। আর রানির ভূমিকায় আছেন আলিয়া। জমজমাট এক প্রেম কাহিনি নিয়ে আসছে ছবিটি। ২৮ জুলাই মুক্তি পাবে অউর রানি কি ফ্রেম কাহিনি’।

করণ জোহর শেয়ার করেছেন অউর রানি কি ফ্রেম কাহিনি’-র ফার্স্ট লুক। লিখেছেন, ‘একজন নিখুঁত হার্টথ্রব।....২৮ জুলাই আসছে ছবিটি। রকি আউর রানি কি প্রেমকাহিনির সঙ্গে দেখা করুন। ’

বর্তমানে কাজ ও মেয়ে- দুই সুন্দর করে সামলাচ্ছেন নায়িকা। মা হওয়ার পর প্রতিটি মুহূর্ত সুন্দর ভাবে উপভোগ করছেন। কাজ যেমন করছেন তেমনই মেয়েকে সময় দিচ্ছেন। কদিন আগে জীবনের সেরা প্রাপ্তি নিয়ে কথা বলেন আলিয়া বলেন। মেয়ের সঙ্গে কাটানো সময় তাঁর কাছে খুবই মূল্যবান। অল্প বয়সেই কেরিয়ার শুরু করেন। স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবি দিয়ে পা রাখে বক্স অফিসে। তার পর একের পর এক হিট ছবি দিয়েছে দর্শকদের। শেষ তাঁর অভিনীত গঙ্গুবাই গড়েছে রেকর্ড। বর্তমানে সংসার বেঁধেছেন রণবীর কাপুরের সঙ্গে। সদ্য মা-ও হয়েছেন আলিয়া। জানান মেয়ে হওয়ার পর তাঁর জীবনে নানান পরিবর্তন এসেছে। বিশেষ করে ধৈর্য বেড়েছে তাঁর। সে যাই হোক, বর্তমানে নিজের কাজ ও সংসার দুই নিয়ে ব্যস্ত সে। শীঘ্রই আসছে ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’ ছবি। যেখানে রণবীর সিং-র সঙ্গে রোম্যান্স করবেন আলিয়া। ২৮ জুলাই মুক্তি পাবে ছবিটি।

 

আরও পড়ুন

জামাই ষষ্ঠীতে তিন জামাইয়ের কীর্তি! মুক্তি পেল আবার বিবাহ অভিযান, চুটিয়ে মস্তি করল গোটা টিম

অঙ্কুশের 'পছন্দের অভিনেত্রী'র নাম জানতে চলছে ঐন্দ্রিলার খুনসুঁটি, স্মৃতিচারণা উঠে এল দুজনের মজার মুহূর্ত

এবার থেকে সপ্তাহের সাত দিনই সাক্ষাৎ করুন সেনগুপ্ত ও ঘোষ পরিবারের সঙ্গে, বড় ঘোষণা চ্যানেলের পক্ষ থেকে

Share this article
click me!