Dream Girl 2: চতুর্থ দিনে বেশ খানিকটা কমল ছবির আয়, দেখে নিন ‘ড্রিম গার্ল ২’ ছবিটি মোট কত আয় করল

ছবি মুক্তির চতুর্থ দিনে ছবির আয় আগের তুলনায় বেশ খানিকটা কমল। ছবির মোট আয় ৪৫.৪১ কোটি টাকা।

Sayanita Chakraborty | Published : Aug 29, 2023 4:19 AM IST

প্রেম, রোম্যান্স, কমেডি থেকে শুরু করে অয়ুষ্মানের সুমিষ্ট কন্ঠস্বর- ড্রিম গার্ল ২ ছবির কেন্দ্রে রয়েছে অনেক কিছু। ট্রেলার লঞ্চের পর থেকে ছবি ঘিরে দর্শক মনে আশা রয়েছে তুঙ্গে। কারণে ট্রেলার দেখে বোঝা গিয়েছিল এই ছবিতে মেয়ের সাজে দেখা যাবে আয়ুষ্মানকে।

বাস্তবেও হল এমনটা। ছবির এক নয়, বহু দৃশ্যে সুন্দরী অয়ুষ্মানকে দেখছেন দর্শকেরা। এর আগে ড্রিম গার্ল ছবিতে আয়ুষ্মানের গলায় আওয়াজে মুগ্ধ হয়েছেন সকলে। সত্যিই একজন মেয়ের কন্ঠ যে এত সুন্দর করে নকল করা সম্ভব তা দেখিয়েছেন আয়ুষ্মান। আর এবার কন্ঠের সঙ্গে তাঁর রূপের যাদুতে মুগ্ধ হলেন সকলে। এক্ষেত্রে কৃতজ্ঞতা প্রকাশ করা উচিত মেকআপ আর্টিস্টের প্রতি। কারণে এত সুন্দরভাবে আয়ুষ্মানকে সাজিয়েছেন তাঁরা যে সত্যিই আয়ুশকে চেনার উপায় নেই।

ছবি মুক্তির পর থেকেই তা রয়েছে খবরে। ছবির গল্প থেকে উপস্থাপনা বেশ নজর কেড়েছে আয়ুষ্মান ভক্তদের। পূজা ওরফে আয়ুষ্মানের আকর্ষণীয় চেহারা, মিষ্টি হাসি, সঙ্গে আকর্ষণীয় চাহনি। এরই সঙ্গে সেই সুমিষ্ট গলার স্বর ও রূপের জাদুতে কুপোকাত হলেন সকলে। ছবিতে আয়ুষ্মান খুরানার অভিনয় দক্ষতাও নজর কেড়েছে ভক্তদের। তেমনই আয় গড়েছে রেকর্ড।

তবে, ছবি মুক্তির চতুর্থ দিনে ছবির আয় আগের তুলনায় বেশ খানিকটা কমল। ছবিটি প্রথম দিনে আয় করেছে ১০.৬৯ কোটি। দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার আয় করেছে ১৪.০৩ কোটি। তৃতীয় দিন অর্থাৎ রবিবার ছবির আয় হয়েছে ১৬ কোটি। সব মিলিয়ে ছবির আয় ৪০.৭১ কোটি টাকা। এরপর সোমবার মাত্র ৪.৭০ কোটি আয় করল ছবিটি। ছবির মোট আয় ৪৫.৪১ কোটি টাকা।

ছবিতে আয়ুষ্মানের বাবার চরিত্রে থাকছেন অনু কাপুর। ড্রিম গার্ল ছবিতেও এই একই চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ছবিতে থাকছেন পরেশ রাওয়াল। থাকছেন রাজপাল যাদব। থাকছেন, মনোজ জোশি, অভিষেক ব্যানার্জ্জী, মনজিৎ সিং, সীমা পাওহা সহ আরও অনেকে।

এবার ছবিতে আয়ুষ্মানের কন্ঠ স্বরের সঙ্গে তাঁর আকর্ষণীয় চেহারা চাক্ষুষ করার সুযোগ পেয়েছেন সকলে। পূজার সকল ভক্তরা তাঁর রূপেও মুগ্ধ হবেন। নিজের প্রেম বাঁচাতে একাধিক পুরুষের মনে আঘাত দিয়েছেন আয়ুশ। আর এবার বিয়ের পিঁড়িতে বসতে দেখা গিয়েছে আয়ুশকে। সব মিলিয়ে এক রাশ নতুনত্ব নিয়ে মুক্তি পেল ছবিটি। আর ছবি মুক্তি পেতেই তা মন কেড়েছে দর্শকদের। সব মিলিয়ে ছবির আয় নেহাত কম নয়।

 

আরও পড়ুন

রইল বলিউডের একাধিক তারকার কথা, অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে কাজ করছেন এরা

Mimi Chakraborty: সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মিমি, মুক্তি পেল ‘আমার হিয়ার মাঝে’

Roshni Bhattacharya Birthday: পা দিলেন ২৯ বছরে, স্বামী-বন্ধুদের সঙ্গে জন্মদিন পালন রোশনীর

Share this article
click me!