ফের বিয়ে করলেন শোয়েব মালিক, প্রকাশ্যে এল পাক অভিনেত্রীর সঙ্গে তাঁর নিকাহ-র ছবি

পাক অভিনেত্রীকে বিয়ে করলেন শোয়েব মালিক। নায়িকা সানা জাভেদের সঙ্গে বিয়ে করলেন তিনি। পোস্ট করলেন বিয়ের ছবি।

Sayanita Chakraborty | Published : Jan 20, 2024 7:44 AM IST / Updated: Jan 20 2024, 01:15 PM IST

ফের বিয়ে করলেন শোয়েব মালিক। ডিভোর্সের গুঞ্জনের মাঝে বিয়ে করলেন শোয়েব মালিক। বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই দিলেন চমক। সানিয়া মির্জার হাত ছাড়তে না ছাড়তেই ধরলেন নতুন সঙ্গীর হাত। পাক অভিনেত্রীকে বিয়ে করলেন শোয়েব মালিক। নায়িকা সানা জাভেদের সঙ্গে বিয়ে করলেন তিনি। পোস্ট করলেন বিয়ের ছবি। ছবিতে দেখা যাচ্ছে, সাদা শেরওয়ানিতে দেখা গিয়েছে শোয়েব মালিককে। পাক অভিনেত্রী পরেছিলেন সিলভার রঙের লেহেঙ্গা। পোশাকের সঙ্গে ম্যাচিং করে পরেছিলেন জুয়েলারি। নিজেদের ছবি পোস্ট করলেন শোয়েব মালিক ও তাঁর স্ত্রী।

ভারতীয় তারকা টেনিস খেলোয়াড় সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের কথা ঘুরছে সর্বত্র। এর মাঝে প্রকাশ্যে এল নতুন বিয়ের খবর। সানা জাভেদকে বিয়ে করলেন তিনি।

শোয়েব ক্রিকেটার হিসেবে বিশ্ব খ্যাত। পাকিস্তানের খেলোয়াড় সে। তেমনই ব্যক্তিগত জীবন নিয়ে তিনি বারে বারে খবরে এসেছেন। সানিয়া মির্জাকে বিয়ে থেকে বিচ্ছেদ সব নিয়ে খবরে ছিলেন তিনি। সানিয়ার সঙ্গে বিচ্ছেদের পরই সানাকে বিয়ে করলেন শোয়েব মালিককে।

 

 

সানা বিনোদন জগতের সঙ্গে যুক্ত ছিলেন বহুদিন। সানা পাকিস্তানী ছবিতে অভিনয়। তিনি উর্দু টেলিভিশনে জনপ্রিয় মুখ। ২০১২ সালে শেহর-ই-জাত দিতে আত্মপ্রকাশ করেন। সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। রোম্যান্টির ড্রামা খানি-তে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। একাধিক সম্মানও পান। লাক্স স্টাইল অ্যাওয়ার্ডের জন্য তিনি মনোনিতও হন।

এদিকে আবার মাঝে অন্য এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ান শোয়েব। আয়েশা ওমরের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছিল শোয়েবের। সকলে ভেবেছিলেন তাঁকেই বিয়ে করবেন শোয়েব। এক বিজ্ঞাপনের শ্যুটিং-র সময় সম্পর্কে জড়ান। কিন্তু শেষ সে সম্পর্ক টেকেনি। ডিভোর্সের গুঞ্জনের মাঝে সানা জাভেদকে বিয়ে করলেন শোয়েব মালিক। ভাইরাল হল বিয়ের ছবি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

ফের বাংলাদেশি ছবিতে কাজ করবে ঋতুপর্ণা সেনগুপ্ত, শীঘ্রই শুরু হবে ছবির কাজ

ফের শুরু হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চিলড্রেনস ফিল্ম ফেস্টিভ্যাল, সেজে উঠেছে নন্দন চত্বর

Share this article
click me!