Chandrayaan 3: চন্দ্রযানের সাফল্যে উচ্ছ্বসিত বলিউড থেকে টলিউড, দেখে নিন কোন তারকারে প্রতিক্রিয়া কেমন ছিল

চাঁদে চন্দ্রযানের অবতরণ নিয়ে উচ্ছ্বসিত বলিউড থেকে টলিউড তারকা সকলে। কেউ আনন্দে গান গাইলেন তো কেউ লিখলেন বিশেষ কিছু।

Sayanita Chakraborty | Published : Aug 24, 2023 7:09 AM IST

অবশেষে সফল হয়েছে ৪০ দিনের অভিযান। চাঁদের মাটিতে পা রাখল চন্দ্রযান ৩। অবতরণের ১৪ ঘন্টা পর দরজা খুলল বিক্রমের। চাঁদে চন্দ্রযানের অবতরণ নিয়ে উচ্ছ্বসিত বলিউড থেকে টলিউড তারকা সকলে। কেউ আনন্দে গান গাইলেন তো কেউ লিখলেন বিশেষ কিছু।

শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় লিখলেন, আজ ইন্ডিয়া আর ইসরোর গোটা বিশ্বে জয়জয়কার। সকল বিজ্ঞানী ও ইঞ্জিনিয়ারদের অভিনন্দন। গোটা টিম আমাদের দেশকে গর্বিত করেছে। চাঁদের মাটিতে সাফল্যের সঙ্গে পা দিয়েছে চন্দ্রযান ৩। আলিয়া লেখেন, বাকিটা ইতিহাস...। অক্ষয় লেখেন, কোটি কোটি ভারতবাসী ইসরোকে ধন্যবাদ জানাচ্ছে। আপনারা আমাদের গর্বিত করেছেন। ইতিহাসের সাক্ষ্মী থাকতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। চাঁদের মাটিতে ভারত, ভারতের চাঁদ জয়।

টলিউডের অভিনেতা সোহম চক্রবর্তী লেখেন, এটা গর্বের মুহূর্ত। ইতিহাস গড়ল ভারত। আমি টিম ইসরোর বিজ্ঞানীদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। মিমি চক্রবর্তী লেখেন, চাঁদের দক্ষিণ মেরুতে চন্দ্রযানের এই সফল অবতরণের জন্য ISRO-র পুরো টিমকে স্যালুট জানাই। আল্লু অর্জুন এই সাফল্যের পর দেশের পতাকা হাতে নিয়ে বলছেন, এটা ভারতের পতাকা। কোনওদিন ঝুঁকবে না। আবার সঞ্জয় দত্ত লেখেন, ভারতের জন্য আরও একটি বড় সাফল্য। চন্দ্রযান ৩ সফলভাবে চন্দ্রপৃষ্ঠে অবতরণ করেছে। যা আমাদের মহাকাশ অনুসন্ধান যাত্রার জন্য একটি উল্লেখযোগ্য সাফল্য চিহ্নিত করেছে। ইসরো এবং পুরো টিমকে অভিনন্দন। জয় হিন্দ চন্দ্রযান ৩।

তেমনই কার্তিক আরিয়ান টিভির সামনে দাঁড়িয়ে ছবি তোলেন। আর লেখেন, আমাদের ইন্ডিয়া এখন চাঁদে। এমনই একাধিক টলিউড ও বলিউড সদস্য শুভেচ্ছা জানান isro-কে। সঙ্গে সকলেই ভারতীয় হিসেবে গর্ব প্রকাশ করেন।

চন্দ্রযান ৩ নিয়ে পাকিস্তানী অভিনেত্রী করলেন বিতর্কীত মন্তব্য। অভিনেত্রী সেহার শিনওয়ারি বিতর্কীত মন্তব্য করেন। তিনি এমন একটি টুইট করেন যা মুহূর্তে ভাইরাল হয়েছে।

শিনওয়ারি টুইট করে লিখেছেন, ইসরোকে সত্যিই অভিনন্দন জানাব। পাকিস্তান ও ভারতের মধ্যে ব্যবধান সব দিক থেকে এমন পর্যায়ে বিস্তৃত হয়েছে, যে এখন পাকিস্তানের সেখানে পৌঁছাতে দুই থেকে তিন দশক সময় লাগবে। দুর্ভাগ্যবসত, অন্য কেউ নয়, আমরা নিজেরাই আজকের আমাদের দুর্দশার জন্য দায়ী।– অভিনেত্রীর এই টুইট মুহূর্তে ভাইরাল হয়েছে। সঙ্গে এই টুইট নিয়ে শুরু হয়েছে বিতর্ক। যা নজর কেড়েছে সকলের।

 

আরও পড়ুন

১৩ দিনে ১২৩ কোটি আয় করল ‘OMG 2’, তৈরি হতে পারে তৃতীয় পার্ট, নতুন খবর ছবি ঘিরে

Ridhima Ghosh: গৌরবের সঙ্গে আদুরে ছবি পোস্ট করলেন ঋদ্ধিমা, জানালেন শীঘ্রই পরিবারে আসছে নতুন সদস্য

ওটিটিতে ঝড় তুলেছে রাজ চক্রবর্তীর 'আবার প্রলয়', দেখুন কেমন ভাবে শুট হয়েছে অ্যাকশন দৃশ্য

Share this article
click me!