‘প্রতি মুহূর্তে তোমার অভাব বুঝতে পারি’- KK-র জন্মদিনে আবেগঘন পোস্ট তাঁর মেয়ের

…প্রতি মুহূর্তে তোমার অভাব বোধ হয়। যদিও তুমি আমার স্বপ্নে আসো। এটাই বড় প্রাপ্তি। আশা করি, আবার কোনওদিন একসঙ্গে বসে কেক খেতে পারব আমরা।

Sayanita Chakraborty | Published : Aug 24, 2023 9:51 AM IST

প্রায় ১ বছর অতিক্রান্ত। হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন কেকে। গতকাল ছিল তাঁর জন্মদিন। জন্মদিনে এক আবেগঘন পোস্ট করেন তাঁর মেয়ে। কেকে-র মেয়ের এই পোস্ট নজর কেড়েছে সকলের। লিখলেন, বাবা তোমায় কতটা ভালোবাসি তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। প্রতি মুহূর্তে তোমার অভাব বোধ হয়। যদিও তুমি আমার স্বপ্নে আসো। এটাই বড় প্রাপ্তি। আশা করি, আবার কোনওদিন একসঙ্গে বসে কেক খেতে পারব আমরা।

গত বছর ৩১ মে প্রয়াত হন কেকে। হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছিল তাঁর। বয়স হয়েছিল মাত্র ৫৩। কলকাতায় এসেছিলেন একটি শো করতে। গান গাইতে গাইতেই অসুস্থ বোধ করেন। শারীরিক অবস্থা উপেক্ষা করে শো করেন। তারপর হোটেলে চলে যান। সেখানে অসুস্থ হয়ে পরেন কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ। হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত হলে ঘোষণা করে চিকিৎসকরা। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল গায়কের। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছিল সর্বত্র। এখনও তাঁর ভক্তরা ভুলতে পারেননি তাঁদের প্রিয় গায়ককে। এবার পালিত হল তাঁর জন্মদিন। তাঁর মৃত্যুর পর এটি ছিল দ্বিতীয় জন্মদিন। এই বিশেষ দিনে তাঁর মেয়ের আবেগঘন পোস্ট নজর কাড়ল সকলের।

এদিকে সদ্য মুক্তি পেল কেকে-র গাওয়া শেষ গান। যা সদ্য ইউটিউবে দেখা গিয়েছে। আর তা প্রকাশ্যে আসতেই মুহূর্তে হয়েছে ভাইরাল। মালায়মল-তামিল ভাষায় মুক্তি পাওয়া একটি ছবির গান গেয়েছিলেন কেকে। মালায়মল-তামিল ভাষায় মুক্তি পাওয়া সামার ছবির গান মৃত্যুর আগেই রেকর্ড করেছিলেন কেকে। ছবিটি পরিচালনা করেন চার্লস জোসেফ। অবশেষ মুক্তি পেল সেই ছবির গানটিই। গানের নাম দিলবারো। চার্লস জোসেফ পরিচালিত এটি একটি থ্রিলার ছবি। এই গানটিই কেকে শেষ রেকর্ড করেছিলেন। সঙ্গীত পরিচালক দীপক ওয়ারিয়রের সুরে এই গান রেকর্ড করেছিলেন কেকে।

সব মিলিয়ে মৃত্যুর পরও খবরে আছেন কেকে। আজও প্রিয় গায়ককে ভুলতে পারেনি কেউ-ই। আজও অনেকেরই ফোনে বেজে চলেছে কেকে-র গাওয়া গান। গানের জগত-কে সমৃদ্ধ করেছেন কেকে। তাঁর গাওয়া ইয়ারো দোস্তি থেকে হাম রয়ে ইয়া না রহে কাল আজও হিট বলিউড গানের তালিকায় স্থান পায়। তাঁর আকষ্মিক প্রয়াণে শুধু তাঁর পরিবারই নয়, শোকাহত সকলে। তাই কোনও না কোনও কারণে এখনও খবরে আসেন কেকে।

 

 

আরও পড়ুন

Chandrayaan 3: চন্দ্রযানের সাফল্যে উচ্ছ্বসিত বলিউড থেকে টলিউড, দেখে নিন কোন তারকারে প্রতিক্রিয়া কেমন ছিল

Gadar 2: ‘পাঠন’-র রেকর্ড ভাঙতে প্রস্তুত ‘গদর ২’, দেখে নিন কত আয় করল ছবিটি

১৩ দিনে ১২৩ কোটি আয় করল ‘OMG 2’, তৈরি হতে পারে তৃতীয় পার্ট, নতুন খবর ছবি ঘিরে

Share this article
click me!