Shah Rukh Khan: নিজের রেকর্ড ভাঙার পথে শাহরুখ, ইতিহাস গড়তে চলেছে Dunki

২২ ডিসেম্বর মুক্তি পাবে রাজকুমার হিরানি পরিচালিত ও শাহরুখ অভিনীত ডানকি। জানা গিয়েছে, সারা বিশ্ব জুড়ে ১০০০-র ব্যবস্থা করা হয়েছে।

Sayanita Chakraborty | Published : Dec 18, 2023 5:02 AM IST

মুক্তি পেতে এখন কয়েক দিনের অপেক্ষা। তার আগেই রেকর্ড গড়ার পথে ডানকি। পাঠান ও জওয়ান-র পর এবার রেকর্ড গড়তে চলেছে ডানকি। চলতি বছরে তৃতীয় বার বক্স অফিসে আসতে চলেছেন অভিনেতা। আর এই ছবিটিও যে ব্যাপক মাত্রায় সফল হতে চলেছে তা আগেই অনেকে অনুমান করেছিলেন। চলতি বছরে দুই বার ১০০০ কোটির গন্ডি পার করেছেন বাদশা। এবার মনে হচ্ছে, এই তালিকায় নাম লেখাতে চলেছে ডানকি। ২২ ডিসেম্বর মুক্তি পাবে রাজকুমার হিরানি পরিচালিত ও শাহরুখ অভিনীত ডানকি। জানা গিয়েছে, সারা বিশ্ব জুড়ে ১০০০-র ব্যবস্থা করা হয়েছে।

অ্যাডভান্স বুকিং ইতিমধ্যে শুরু হয়েছে অগ্রিম বুকিং। প্রথম দিনের জন্য হিন্দিতে ২,৮৩৬টি শো-র জন্য বিক্রি হয়েছে টিকিট। মোট ৩৩,৭৭০ টি টিকিট বিক্রি হয়েছে। অগ্রিম বিক্রি থেকে ১.২৪ কোটি আয় করেছে ডানকি। বাণিজ্য বিশ্লেষক সুমিত কাদেল জানান, ডানকি অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। ফিল্ম জাতীয় চেইন মাল্টিপ্লেক্সে ১০ হাজারের বেশি টিকিট বিক্রি করেছে সিনেমাটি। নন ন্যাশনাল চেইনও ভালো বিক্রি করেছে। তিনি বলেছেন, গতি অব্যাহত থাকে তবে ডানকি চূড়ান্ত অগ্রিম বুকিং-র ক্ষেত্রে ২০২৩ সালের অন্যতম সেরা ছবি হতে চলেছে। আগামী তিন দিনের মধ্যে পরিষ্কার বোঝা যাবে।

এদিকে, এই প্রথম রাজকুমার হিরানি-র পরিচালনায় বক্স অফিসে পা রাখবেন বাদশা। এর আগে রাজকুমার হিরানি বহু হিট দিয়েছেন। থ্রি ইডিয়টস, পিকে, মুন্নাভাই এমবিবিএস-র মতো একাধিক হিট ছবি উপহার দিয়েছিলেন রাজকুমার হিরানি। এবার ফের একবার চমক দিতে আসছেন তিনি। সদ্য মুক্তি পেয়েছে ছবির একটি গান। অরিজিৎ সিং-র গাওয়া গান ব্যাপক হিট করেছে ইতিমধ্যে। সব মিলিয়ে খবরে ডানকি। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

মুম্বইয়ের হাসপাতালে ভর্তি তনুজা, রাখা হল আইসিইউ-তে, কেমন আছেন অভিনেত্রী

শাহরুখ থেকে ঋতাভরী, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

 

 

Share this article
click me!