মুম্বইয়ের হাসপাতালে ভর্তি তনুজা, রাখা হল আইসিইউ-তে, কেমন আছেন অভিনেত্রী

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন তনুজা। বর্তমানে রয়েছেন আইসিইউ-তে। চলছে চিকিৎসা।

Sayanita Chakraborty | Published : Dec 18, 2023 4:05 AM IST

ফের চিন্তার ভাঁজ বিনোদন জগতের সঙ্গে যুক্ত সকল ব্যক্তির কপালে। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন তনুজা। বর্তমানে রয়েছেন আইসিইউ-তে। চলছে চিকিৎসা।

জানা গিয়েছে, রবিবার নিজের বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন কাজলের মা। তৎক্ষণাত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি হতে থাকে। আইসিইউ-তে স্থানান্তরিত করা হয় তনুজাকে।

জানা গিয়েছে, বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়েছেন তনুজা। চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন তিনি। তাঁর স্বাস্থ্য জটিলতার কারণে মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। বর্তমানে অভিনেত্রীর অবস্থা স্থিতিশীল। তিনি আগের থেকে সুস্থ আছেন বলে জানা গিয়েছে। হাসপাতাল সূত্রে প্রকাশ্যে এসেছে এমন খবর। মুম্বইয়ের হাসপাতালে ভর্তি তনুজা, রাখা হয়েছে আইসিইউ-তে।

এক সময় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তনুজা। ১৯৪৩ সালের ২৩ সেপ্টেম্বর তাঁর জন্ম। হিন্দি ও বাংলা দুই ভাষার ছবিতেই অভিনয় করেছেন তনুজা। তাঁর ঝুলিতে আছে ৩০০-র বেশি ছবি। অভিনয়ের প্রতিভা বলে ১৩ থেকে ৮৩ সকলের মন জয় করেন অভিনেত্রী। বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী তিনি। ১৯৭৩ সালে পরিচালক সমু মুখোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী। তাঁদের দুই সন্তান। কাজল ও তানিশা। দুজনেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত আছেন। ১৯৫০ অর্থাৎ পাঁচের দশকে হামারি বেটি ছবি দিয়ে অভিনয় শুরু করেন। তাঁর অভিনয় দক্ষতার প্রশংসা হত সর্বত্র। তিনি চলচ্চিত্র জগতে বহু সম্মান ও পুরস্কার পেয়েছেন। তনুজা অভিনীত হাতি মেরে সাথী, জিনে কি রাহ, ফির ডি আয়েঙ্গি-র মতো ছবি ব্যাপক সফল হয়েছিল। দেওয়া নেওয়া, অ্যান্টনি ফিরিঙ্গি, তিন ভুবনের পারে, রাজকুমারীর মতো কালজয়ী ছবিতে অভিনেয় করেন তিনি। সারা জীবন ধরে বহু অসাধারণ ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।


আরও পড়ুন

শাহরুখ থেকে ঋতাভরী, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

Fighter: হৃতিক-দীপিকার নতুন সিনেমার 'শের খুল গ্যায়ে' গানটি কি সত্যিই 'ঘুংরু টুট গ্যায়ে'-র নকল? 'ফাইটার'-এর প্রথম ঝলকেই বিতর্ক

 

Share this article
click me!