Fighter: হৃতিক-দীপিকার নতুন সিনেমার 'শের খুল গ্যায়ে' গানটি কি সত্যিই 'ঘুংরু টুট গ্যায়ে'-র নকল? 'ফাইটার'-এর প্রথম ঝলকেই বিতর্ক

'ওয়ার'-এর 'ঘুঙ্রু টুট গ্যায়ে' এবং ‘ব্যাং ব্যাং’ সিনেমার ‘ব্যাং ব্যাং’ গান দুটির সঙ্গে হুবহু কপি করা ‘শের খুল গ্যায়ে’, গানটি শোনার পর এমনই মনে করছেন নেটিজেনরা। কাকতালীয়ভাবে, দুটি গানেই নেচেছিলেন হৃতিক রোশন এবং দুটি সিনেমাই একই পরিচালকের তৈরি।

Sahely Sen | Published : Dec 17, 2023 6:49 AM IST

প্রথমবার সিনেমার পর্দায় একসঙ্গে ‘গ্রিক গড’ হৃতিক রোশন এবং ‘বেশরম সুন্দরী’ দীপিকা পাড়ুকোন। 'ফাইটার' ছবিতে দু'জনের মারমুখী জুটি সোশ্যাল মিডিয়ায় ফেলে দিয়েছে ধুন্ধুমার! মুক্তি পেয়েছে এই ছবির প্রথম গান ‘শের খুল গ্যায়ে’। সামনেই আসছে বড়দিন, তারপরেই নতুন বছরের অগমনী-পার্টি। সেই ঝলকমুখী উদযাপনের জন্য এই ডান্স-নম্বরটি হতে পারে এক্কেবারে নিখুঁত। 


-

বাদামি-তন্বী দীপিকা পাড়ুকোনকে কালো পোলকা ডটেড স্কার্ট পরা দেখে, চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। ‘শের খুল গ্যায়ে’ গানটিতে ছবির অধিকাংশ তারকাদেরই দেখা গিয়েছে। বলিউডের অভিজ্ঞ গ্ল্যামার-বয় অনিল কাপুরের সঙ্গে হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন সহ রয়েছেন অভিনেতা অক্ষয় ওবেরয়, সঞ্জিদা শেখ এবং করণ সিং গ্রোভার-ও। গানটির সুর করেছেন বিশাল-শেখর।

-

বলি পর্দায় হৃতিক এবং দীপিকার জুটি তৈরি হওয়ার জন্য দীর্ঘ সময় ধরে অপেক্ষা করেছিলেন সিনেমা-প্রেমী থেকে ভক্তরা, সকলেই। কঠিন চমকদার নাচ, তার সঙ্গে জমে উঠেছে দু'জনের মাখো-মাখো রসায়ন। একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “ওরা কত অনায়াসে নাচছে! HR - DP (হৃতিক এবং দীপিকা) রসায়ন আশ্চর্যজনক।” বেশিরভাগ নেটিজেনই হৃতিকের নাচের দক্ষতার প্রশংসা না করে থামতে পারেননি, যদিও এটা তাঁর জীবনে নতুন কিছু নয়। হৃতিককে পর্দায় ফিরে পেয়ে অত্যন্ত খুশি হয়েছেন তাঁর ভক্তরা! একজন ভক্ত লিখেছেন, “দীপিকা এবং হৃতিকের পর্দায় আশ্চর্যজনক উপস্থিতি দেখা গেছে। কিন্তু, গানটি একেবারে গড়পড়তা! যতটা আশা করেছিলাম, মোটেই ততটা ভালো হয়নি।” 

-

তবে, এই ‘শের খুল গ্যায়ে’ গানটি সমালোচনার মুখে পড়ার একটা মূল কারণ হল, এই গানটিকে অনেকেই হৃতিক রোশনের আরেকটি পুরনো সিনেমা 'ওয়ার'-এর 'ঘুঙ্রু টুট গ্যায়ে' (Ghungroo Toot Gaye)-র মতো একই রকম গান বলে মনে করেছেন। একজন নেটিজেন স্পষ্ট লিখেছেন যে, গানটি হুবহু কপি করা গান বলে মনে হচ্ছে। আরেকজন নেটিজেন আরও একটি অন্য গানের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন, সেটি হল ‘ব্যাং ব্যাং’ সিনেমার ‘ব্যাং ব্যাং’ গানটি (Bang Bang)। কাকতালীয়ভাবে, দুটি গানেই নেচেছিলেন হৃতিক রোশন এবং দুটি সিনেমাই একই পরিচালকের তৈরি। সোশ্যাল মিডিয়ায় অনেকে লিখেছেন, ‘ব্যাং ব্যাং আর ঘুংরু টুট গ্যায়ে, এই দুটি গানকে মিলিয়ে তৈরি করা হয়েছে শের খুল গ্যায়ে।'

-

আসন্ন 'ফাইটার' (Fighter) ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ, যিনি এর আগে হৃতিক-অভিনীত 'ওয়ার' এবং 'ব্যাং ব্যাং' সিনেমাটি পরিচালনা করেছিলেন। ছবিটি ২০২৪ সালের ২৫ জানুয়ারী মুক্তি পেতে চলেছে।



আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!