Shah Rukh Khan: আল্লু অর্জুনের ছেলেকে দেখে নিজের ছেলে-মেয়েদের কী শেখাতে চাইলেন শাহরুখ খান?

এই শিশু আসলে দক্ষিণ ভারতের বিখ্যাত ‘পুষ্পা’-সিনেমাখ্যাত অভিনেতা আল্লু অর্জুনের ছেলে, তার নাম আল্লু আয়ান ।

Sahely Sen | Published : Feb 26, 2024 8:30 AM IST

সিনেমা দেখে বেরিয়ে আমরা অনেকেই পছন্দের গান গুনগুন করে থাকি। কিন্তু, তা যদি ছোট শিশুদের গলায় শুনতে পাওয়া যায়, তখন তা হয়ে ওঠে দারুণ শ্রুতিমধুর। সম্প্রতি বলিউডের পর্দায় মুক্তি পেয়েছে রাজকুমার হিরানি পরিচালিত এবং বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান (Shah Rukh Khan) অভিনীত ছবি ‘ডানকি’ (Dunki)। এই সিনেমার একটি গান অত্যন্ত মিষ্টি গলায় শুনতে পাওয়া গেছে সোশ্যাল মিডিয়ায়। সেই গান শুনেই অভিভূত হয়ে গিয়েছেন কিং খান। 

-

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে একটি শিশুকে একটি গাড়ির ভেতর অত্যন্ত মনোযোগ সহকারে গাইতে শোনা গেছে ‘ডানকি’ সিনেমার বিখ্যাত ‘লুট পুট গ্যায়া’ গানটি । এই শিশু আসলে দক্ষিণ ভারতের বিখ্যাত ‘পুষ্পা’-সিনেমাখ্যাত অভিনেতা আল্লু অর্জুনের (Allu Arjun) ছেলে, তার নাম আল্লু আয়ান । 

-

আল্লু অর্জুনের ছোট্ট ছেলের গলায় এতও সুন্দর করে নিজের সিনেমার গান শুনতে পেয়ে মুগ্ধ হয়ে গিয়েছেন শাহরুখ খান। তিনি শুধু আল্লু আয়ানকে ধন্যবাদ জানিয়েই শেষ করেননি। নিজের ছেলেমেয়েদের কথা বলেও জানিয়েছেন যে, এবার থেকে তাঁর নিজের ছেলেমেয়েদেরও তিনি আল্লু অর্জুনের সিনেমার গান প্র্যাকটিস করতে বলবেন। 

-

নিজের এক্স হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করে বলিউড বাদশা লিখেছেন, “ধন্যবাদ ছোট্ট সদস্য। তুমি নিজে ফুল এবং আগুন, দুটোই। এবার থেকে আমি আমার বাচ্চাদের আল্লু অর্জুনের ‘শ্রীবল্লি’ গানের অভ্যাস করতে বলব।" 

 

 

Share this article
click me!