সোমবার সকালে দিলেন উপহার, প্রকাশ্যে এল Dunki ছবির নতুন গান ‘ও মাহি’

থ্রি ইডিয়টস, পিকে, মুন্নাভাই এমবিবিএস-র মতো একাধিক ছবি পরিচালনা করেছিলেন রাজকুমার হিরানি। এবার তাঁর পরিচালনায় বক্স অফিসে আসছেন শাহরুখ খান। আজই মুক্তি পেল ছবির গান ‘ও মাহি ও মাহি’।

Sayanita Chakraborty | Published : Dec 11, 2023 10:29 AM IST

সোমবার সকাল সকাল মিলল উপহার। সকালবেলা ভক্তদের উপহার দিলেন শাহরুখ। মুক্তি পেল ডানকি ছবির নতুন গান। মুক্তি পেতেই হিট অরিজিৎ সিং-র গাওয়া ‘ও মাহি’ গানটি।

২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে শাহরুখ খান অভিনীত ডানকি। চলতি বছরে দুটো হিট দিয়েছেন। ২০২৩ সালে মুক্তি পায় পাঠান ও জওয়ান। এই দুই ছবিটি ব্যাপক হিট করেছিল। ব্যাপক আয় করেছিল ছবিটি। আর সেই সাফল্যের পর তৃতীয় বারের জন্য বক্স অফিসে আসছে ডানকি।

থ্রি ইডিয়টস, পিকে, মুন্নাভাই এমবিবিএস-র মতো একাধিক ছবি পরিচালনা করেছিলেন রাজকুমার হিরানি। এবার তাঁর পরিচালনায় বক্স অফিসে আসছেন শাহরুখ খান। আজই মুক্তি পেল ছবির গান ‘ও মাহি ও মাহি’। অরিজিৎ সিং গেয়েছেন গানটি। কিং খানের শেয়ার করা ভিডিও-তে দেখা গেল, মরুভূমির ওপর কালো পোশাকে হাঁটছেন শাহরুখ খান। চোখে সানগ্লাস পরে দেখা যাচ্ছে বাদশাকে। মুক্তি পেতেই মুহূর্তে হল ভাইরাল।

কদিন আগেই প্রকাশ্যে এসেছে ডানকি ছবির ট্রেলার। এই ট্রেলারে মনু-সুখী-বুগ্গু-বল্লির সঙ্গে পরিচয় করেন হার্ডি। ট্রেলার ১৯৫৫ সাল থেকে শুরু করে বর্তমান সময়ের গল্প বলতে দেখা গিয়েছে শাহরুখকে। সেই কাহিনি শুরু লালটু শহর থেকে। সেখানে একজন চুল কাটে, একজন জামা বিক্রি করে, একজন ইংরেজি ঝাড়ে আর মন্নু সব সময় হার্ডির জন্য লড়াই করে। ট্রেলার দেখে বোঝা গিয়েছিল, চার বন্ধুর গল্প নিয়ে মুক্তি পেতে চলেছে ছবিটি। এই ছবিতে থাকবে বাস্তবের ঝলক। একেবারে অন্যরকম কাহিনি নিয়ে মুক্তি পেতে চলেছেন এই ছবি। আর মাত্র কিছু দিনের অপেক্ষা। আজই মুক্তি পেল ডানকি ছবির গান। সোমবার সকালে এই গান দর্শকদের উপহার দিলেন অভিনেতা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

পরম-পিয়ার হানিমুনের ঝলক মিলল সোশ্যাল মিডিয়ায়, বিশেষ পোস্ট অভিনতার

মনোনয়নপত্রের বৈধতা ফিরে পেলেন হিরো আলম, ধন্যবাদ জানালেন বাংলাদেশি ইউটিউবার

Share this article
click me!