সিঙ্গল স্ক্রিন হোক কিংবা মাল্টিপ্লেক্স, 'পাঠান' ঘিরে উন্মাদনা তুঙ্গে, জেনে নিন কলকাতার হাল হকিকত

'পাঠান' নিয়ে দারুণ উন্মাদনা শুরু হয়েছে। ছবির অ্যাডভান্স বুকিংও প্রচুর পরিমাণে রয়েছে। শো দেওয়া মাত্রই সমস্ত শো হাউজফুল হয়ে যাচ্ছে। সকাল ৭টা থেকে প্রথম শো শুরু হচ্ছে পিভিআর-এ।

Web Desk - ANB | Published : Jan 25, 2023 4:32 AM IST

কলকাতার শুরু হয়ে গেছে 'পাঠান' ঝড়। কুয়াশা মাখা শীতের সকালে কম্বলের তলায় আরাম ছেড়ে পাঠান ভক্তরা ব্যস্ত ছবির উন্মাদনায়। রাস্তায় লোকজনের ভিড় কম থাকলে মাল্টিপ্লেক্সের চিত্রটাই যেন আজ পুরো ভিন্ন। কাতারে কাতারে মানুষের ভিড় জমছে মাল্টিপ্লেক্সের সামনে। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে ২৫ জানুয়ারি মুক্তি পেল 'পাঠান' । আর মুক্তির পাওয়ার পর ফার্স্ট ডে ফার্স্ট শো নিয়ে উত্তেজনা যেন টগবগিয়ে ফুটছে। কোনওভাবেই যেন তর সইছে না। আসলে হওয়াটাই স্বাভাবিক দীর্ঘ চার বছরের প্রতীক্ষার অবসান। ভক্তদের সামনে অ্যাবস নিয়ে হাজির হচ্ছেন বলিউডের বাদশা।

কলকাতার কম-বেশি প্রতিটা মাল্টিপ্লেক্সেই 'পাঠান'-এর শো রয়েছে সকাল থেকে রাত পর্যন্ত। ইতিমধ্যেই সেখানে লম্বা লাইন। পিভিআর সিনেমার পক্ষ থেকে উজ্জ্বল বিশ্বাস এশিয়ানেট নিউজ বাংলাকে জানিয়েছেন,সিঙ্গল স্ক্রিনের মতোই মাল্টিপ্লেক্সে 'পাঠান' নিয়ে দারুণ উন্মাদনা শুরু হয়েছে। ছবির অ্যাডভান্স বুকিংও প্রচুর পরিমাণে রয়েছে। শো দেওয়া মাত্রই সমস্ত শো হাউজফুল হয়ে যাচ্ছে। সকাল ৭টা থেকে প্রথম শো শুরু হচ্ছে পিভিআর-এ। বাংলা সিনেমা 'প্রজাপতি' যেভাবে দর্শকদের মন জয় করে নিয়েছে সেক্ষেত্রে পাঠানের পাশাপাশি কি ' প্রজাপতি' চলবে? উজ্জ্বল জানিয়েছেন পাঠানের পাশাপাশি 'প্রজাপতি'ও চলবে । বাংলা ছবির যেখানে যেরকম শো চলছে, সেগুলি সবই চলবে। বাংলা ছবি এবং 'পাঠান' এই দুই নিয়েই আমরা চলব। আগামীকালই সরস্বতী পুজো, 'পাঠান' না 'প্রজাপতি' কোন টিকিট সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে? উজ্জ্বল জানিয়েছেন, ২৬ শে জানুয়ারির অ্যাডভান্স টিকিটও ছাড়া হয়েছে তবে পাঠান যেহেতু আজই মুক্তি পেল তাই 'পাঠান'-এর টিকিট আগে ছাড়া রয়েছে, এবং তা মুক্তির সঙ্গে সঙ্গেই হাউজফুল। এবং ২৫ ও ২৬ তারিখ প্রতিটা শো হাউজফুল হয়েছে। তবে এখন সব শো-এর টিকিট ওপেন হয়েছে। আমরা আশা করছি ২৬ জানুয়ারি সরস্বতী পুজোর দিন যেভাবে 'পাঠান' চলবে সেরকম ভাবেই বাংলা ছবিও একইভাবে চলবে।

 

 

সরস্বতী পুজোর একদিন আগে সকাল থেকে রাত পর্যন্ত সমস্ত টিকিট বুকিং হয়ে গেছে কলকাতার সিনেমাহলগুলিতে। যেমন কলকাতার প্রিয়া সিনেমা হলে সকাল থেকে রাত পর্যন্ত পাঠান রাজ চলছে। তেমনই শহরের বেশ কিছু সিঙ্গল স্ক্রিনে জায়গা করে উঠতে পারল না 'পাঠান'। তার মধ্যে রয়েছে নবিনা সিনেমা হলে। ফার্স্ট ডে ফার্স্ট শো -তে হাউজফুল রয়েইছে পাশাপাশি পরপর শো নিয়ে টিন-এজারদের মধ্যে উত্তেজনা টগবগিয়ে ফুটছে। শাহরুখের ছবি নিয়ে ঠিক কী বলছেন জেনওয়াইরা,আসলে টিকিট যেহারে বিক্রি হচ্ছে তাতে আর দেরি করলে পরে হয়তো পাওয়াই যাবে না। তাই সরস্বতী পুজোর দিন 'পাঠান' দেখার জন্য অগ্রিম টিকিট কেটে নিচ্ছেব কিং খানের ভক্তরা। কেউ নয়টা তো কেউ সাতটা ,বন্ধুদের সঙ্গে 'পাঠান' দেখার প্রস্তুতি চলছে জোরকদমে। শাহরুখ মানেই টানটান উত্তেজনা। ২০২৩ সালে 'পাঠান' দিয়ে বলিউডে কামব্যাক করছেন বলিউডের বাদশা শাহরুখ খান। শাহরুখ ছাড়াও এই ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। অতিথি শিল্পী হিসেবে সলমন খানকেও দেখা যাবে ছবিতে। অভিনয়ের পাশাপাশি এই ছবিতে প্রযোজনাও করছেন শাহরুখ খান। ছবির ট্রেলার থেকে গান 'পাঠান' ছবি নিয়ে চর্চা যেন মোটেই থামছে না। 'পাঠান' ঝড়ে কাঁপছে কলকাতা। মুক্তি পাওয়ার পরও ছবিকে ঘিরে উন্মাদনার পারদ তুঙ্গে।

 

Share this article
click me!