বড়পর্দায় মুক্তি পেতে না পেতেই অনলাইনে ফাঁস, এইচডি কোয়ালিটিতে দেখতে পারবেন 'পাঠান'

ছবি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই এবার অনলাইনে ফাঁস হয়ে গেল পাঠান। রিপোর্টে দাবি করা হয়েছে, ছবি মুক্তি পাওয়ার পরই টরেন্টে তা দেখা যাবে। ছবি নিয়ে নানা কিছু ইতিমধ্যেই টরেন্টে সার্চ করতে শুরু করে দিয়েছেন ভক্তরা।

Web Desk - ANB | Published : Jan 25, 2023 5:17 AM IST

২০২৩ সালে 'পাঠান' দিয়ে বলিউডে কামব্যাক করছেন বলিউডের বাদশা শাহরুখ খান। ছবি নিয়ে রীতিমতো কৌতুহল টগবগিয়ে ফুটছে দর্শকদের মধ্যে। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে ২৫ জানুয়ারি মুক্তি পেল 'পাঠান'। শাহরুখ মানেই টানটান উত্তেজনা।শাহরুখ ছাড়াও এই ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। অতিথি শিল্পী হিসেবে সলমন খানকেও দেখা যাবে ছবিতে। অভিনয়ের পাশাপাশি এই ছবিতে প্রযোজনাও করছেন শাহরুখ খান। 'পাঠান'ঝড়ে কাঁপছে গোটা দেশ। রাস্তায় লোকজনের ভিড় কম থাকলে মাল্টিপ্লেক্সের চিত্রটাই যেন আজ পুরো ভিন্ন। কোনওভাবেই যেন তর সইছে না। আসলে হওয়াটাই স্বাভাবিক দীর্ঘ চার বছরের প্রতীক্ষার অবসান। ভক্তদের সামনে অ্যাবস নিয়ে হাজির হচ্ছেন বলিউডের বাদশা। মুক্তি পাওয়ার পর ছবিকে ঘিরে উন্মাদনার পারদ তুঙ্গে। ছবি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই এবার অনলাইনে ফাঁস হয়ে গেল পাঠান।

রিপোর্টে দাবি করা হয়েছে, ছবি মুক্তি পাওয়ার পরই টরেন্টে তা দেখা যাবে। ছবি নিয়ে নানা কিছু ইতিমধ্যেই টরেন্টে সার্চ করতে শুরু করে দিয়েছেন ভক্তরা। যেখানে দেখা গেছে, পাঠান, পাঠান এমপি৪ এইচডি ডাউনলোড, পাঠান ফ্রি ডাউনলোড, পাঠান তামিল রকার্স, পাঠান ফ্রি ডাউনলোড লিঙ্ক, পাঠান টেলিগ্রাম লিঙ্ক লিখে সার্চ করা শুরু করেছেন। এই মুহূর্তে অনলাইনে ১০৮০ পি, ৭২০ পি, ৪৮০ পি, ৩৬০ পি, ২৪০ পি এবং এইচডি ভার্সনে উপলব্ধ রয়েছে। ১২৩ মুভিজ, ১২৩ মুভি রুলস, অনলাইন মুভি ওয়াচ, মিল রকার্স পোর্টাল থেকে পাঠান ছবিটি ডাউনলোড করে নিতে পারছেন ভক্তরা।

 

 

অনলাইনে ছবি ফাঁস হলেও সারা দেশ জুড়ে পাঠান ঝড় উঠেছে। কাতারে কাতারে মানুষের ভিড় জমছে মাল্টিপ্লেক্সের সামনে।কম-বেশি প্রতিটা মাল্টিপ্লেক্সেই 'পাঠান'-এর শো রয়েছে সকাল থেকে রাত পর্যন্ত। ইতিমধ্যেই সেখানে লম্বা লাইন। সিঙ্গল স্ক্রিনের মতোই মাল্টিপ্লেক্সে 'পাঠান' নিয়ে দারুণ উন্মাদনা শুরু হয়েছে। ছবির অ্যাডভান্স বুকিংও প্রচুর পরিমাণে রয়েছে। শো দেওয়া মাত্রই সমস্ত শো হাউজফুল।'পাঠান' দেখার জন্য অগ্রিম টিকিট কেটে নিয়েছেন কিং খানের ভক্তরা। আরও মনে করা হচ্ছে, কয়েকদিনের মধ্যেই ১০০ কোটির গন্ডি পেরিয়ে যাবে ছবিটি। শাহরুখ ও দীপিকা পাড়ুকোন অভিনীত ছবিটি জমজমাট স্পাই থ্রিলার। ইতিমধ্যেই ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো-এর টিকিট শেষ হয়ে গিয়েছে। হিন্দি, তামিল এবং তেলেগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। দীর্ঘ ৪ বছর পর কিং খানকে পর্দায় দেখার জন্য উত্তেজনা তুঙ্গে।

আরও পড়ুন-

সিঙ্গল স্ক্রিন হোক কিংবা মাল্টিপ্লেক্স, 'পাঠান' ঘিরে উন্মাদনা তুঙ্গে, জেনে নিন কলকাতার হাল হকিকত

‘বয়কট’ বিতর্ক দূর অস্ত, রিলিজ করতেই শোরগোল ফেলে দিল শাহরুখ-দীপিকার অনস্ক্রিন জুটি ‘পাঠান’

বয়কট বিতর্কেও অকুতোভয় শাহরুখ, পাঠান নিয়ে ঝড় তুলতে প্রস্তুত বলিউডের বাদশা

Share this article
click me!