'দিলদরিয়া' সিদ্ধার্থ-কিয়ারা, মুম্বইয়ের গ্র্যান্ড রিসেপশনে বি-টাউনকে একজোট করতেই প্রশংসার বন্যা নেটদুনিয়ায়

বলি তারকারা বিয়ের পর সেভাবে কোনও সেলিব্রেশনের আয়োজন করেননি। এদের নামের পাশে কিপটে তকমা জুড়ে দিয়েছেন নেটিজেনরা। সেদিক থেকে জয়সলমেরে বিয়ে সেরে দিল্লির পর মুম্বই রিসেপশনে দিলদরিয়া তকমা পেলেন সিদ্ধার্থ ও কিয়ারা।

Web Desk - ANB | Published : Feb 13, 2023 7:40 AM IST

রাজকীয় বিয়ের পর মুম্বইয়ের গ্র্যান্ড রিসেপশন। আগেই শোনা গিয়েছিল ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ের সেন্ট রেগিস পাঁচতারা হোটেলে জমকালো রিসেপশন বসতে চলেছে সিদ্ধার্থ ও কিয়ারার। সেইমতো গোটা বলিউডকে নিয়েই গ্র্যান্ড রিসেপশন পার্টি দিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের দিন হাতে গোনা কয়েকজন উপস্থিত ছিলেন, সেই কারণে রিসেপশনে গোটা বলিউডকেই ডাকার সিদ্ধান্ত নিয়েছিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। এবং সেই তালিকাটাও বেশ দীর্ঘ। নক্ষত্র সমাবেশে হাজির ছিলেন বলিউড তারকা থেকে ইন্ডাস্ট্রির নামী-দামী ব্যক্তিত্বরা।

৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে রূপকথার রাজকীয় বিয়ের পর মুম্বইয়ের গ্র্যান্ড রিসেপশনে হাজির বলিউডের একাংশ। বিয়ের পর দ্বিতীয় গ্র্যান্ড রিসেপশন পার্টি মুম্বইয়ে রেখেছেন বর ও কনে সিদ্ধার্থ ও কিয়ারা। রবিবাসরীয় সন্ধ্যায় বসেছিল রিসেপশনের আসর। সাদা ফুল দিয়ে সাজানো হয়েছিল পুরো হোটেলের লবি। তার মাঝেই লেখা সিদ্ধার্থ ও কিয়ারার আদ্যক্ষর এস ও কে। সেই ফুলের ডেকোরেশনের সামনে দাঁড়িয়ে একের পর এক ছবিতে পোজ দিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা।

 

 

বিয়ের দিন সাবেকি সাজে নজর কেড়েছিলেন নববধূ কিয়ারা। গোলাপি রঙের লেহেঙ্গায় তার থেকে চোখ ফেরানো দায় ছিল। তবে রিসেপশনের দিনও পুরোপুরি পশ্চিমী লুকে ধরা দিলেন নবদম্পতি সিদ্ধার্থ ও কিয়ারা। সাদা-কালো পশ্চিমী পোশাকে রাজকীয় লুকে ধরা দিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা। এদিন কালো রঙের গর্জিয়াস স্যুট পরেছিলেন সিদ্ধার্থ এবং সাদা-কালো লো নেক গাউনে সেজেছিলেন পাঞ্জাবি পরিবারের পুত্রবধূ কিয়ারা আদবানি। তবে রিসেপশনে অন্যান্য তারকাদের থেকে তাক লাগিয়ে দিয়েছেন সিড-কিয়ারা জুটি। প্রতিবছরই কোনও না কোনও তারকারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। যেমন- ২০২১ সালে ডিসেম্বর মাসে সাতপাকে বাঁধা পড়েছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ, ২০২২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন রণবীর ও আলিয়া ভাট। ২০২১ সালে বিয়ের পিঁড়িতে বসেন বরুণ- নাতাশা। তবে বলি তারকারা বিয়ের পর সেভাবে কোনও সেলিব্রেশনের আয়োজন করেননি। এদের নামের পাশে কিপটে তকমা জুড়ে দিয়েছেন নেটিজেনরা। সেদিক থেকে জয়সলমেরে বিয়ে সেরে দিল্লির পর মুম্বই রিসেপশনে দিলদরিয়া তকমা পেলেন সিদ্ধার্থ ও কিয়ারা। মুম্বই রিসেপশনে সিদ্ধার্থ ও কিয়ারার আয়োজন দেখে নেটিজেনরা বলতে শুরু করেছেন, যাক বলিউডে এমন তো কোনও জুটি পাওয়া গেল, যারা কিপটে নন, তার অন্তত রিসেপশনের দারুণ আয়োজন করেছেন। কেউ বলেছেন, কত যুগ পরে বলিউডে সেলিব্রেশন হল। সকলেই সিদ্ধার্থ ও কিয়ারার প্রশংসায় পঞ্চমুখ।

 

Read more Articles on
Share this article
click me!