হিরে থেকে পান্না, সিদ্ধার্থ-কিয়ারার এক্সক্লুসিভ বিয়ের পোশাকে রোমান স্থাপত্যের ভালবাসা আঁকলেন মণীশ

মিস থেকে মিসেস হলেন কিয়ারা আদবানি। সারা জীবনের মতো পারমানেন্ট বুকিং সেরে ফেলেছেন সিদ্ধার্থ মলহোত্রা। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ-কিয়ারা। রাজকীয় বিয়ের পোশাক থেকে গয়না সবটাতেই ছিল রোমান স্থাপত্যের ছোঁয়া, রইল এক্সক্লুসিভ ছবি।

 

Web Desk - ANB | Published : Feb 8, 2023 4:41 AM IST

110

সমস্ত জল্পনাকে সত্যি করে জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ ও কিয়ারা।  চলতি সপ্তাহের ৭ ফেব্রুয়ারি  জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ ও কিয়ারা।  ইতিমধ্যেই বিয়ের ছবি নেটদুনিয়ায় ভাইরাল।
 

210


পরিণতি পেল ২ বছরের প্রেম। হিন্দু রীতি মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেনল সিদ্ধার্থ মলহোত্রা এবং কিয়ারা আদবানি।  শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা। 

310


বলিপাড়ার সদ্য বিবাহিত দম্পতি মঙ্গলবার রাতে বিয়ে করেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন। যার ক্যাপশনে লেখা-'আব হামারি পার্মানেন্ট বুকিং হো গয়ি হ্যায়'। আদুরে ছবি পোস্ট করা মাত্রই নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

410

সূর্যগড় প্রাসাদে পরিবার এবং খুব কাছের বন্ধু বান্ধবদের নিয়েই বিয়ে সারলেন তারকা জুটি।  আমন্ত্রিতদের তালিকাতে ছিল মাত্র ১০০ জন।  বিয়েতে নিমন্ত্রিতদের জন্য বিলাসবহুল বন্দোবস্ত করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা।

510

বিয়েতে হালকা গোলাপি রঙের লেহেঙ্গায় সেজেছিলেন কিয়ারা আদবানি এবং  মেটালিক গোল্ড শেরওয়ানিতে  সেজেছিলেন সিদ্ধার্থ মলহোত্রা। বর এবং কনের বিয়ের পোশাক থেকে গয়না সবটাই ডিজাইন করেছিলেন মণীশ মলহোত্রা। যা রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে ভক্তদের।

610


বলিউডের সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মণীশ  মলহোত্রার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে বর ও কনের ডিজাইনার পোশাকের খুটিনাটি শেয়ার করা হয়েছে। যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। কিয়ারার লেহেঙ্গা থেকে  গয়না সবটাতেই ছিল রাজকীয় ছোঁয়া।
 

710

 কিয়ারা আদবানি পরেছিলেন কাস্টও ওমব্রে গোলাপি রঙের লেহেঙ্গা। যাতে রোমান স্থাপত্যের সূচিকর্ম যা গম্বুজ শহরের প্রতি নবদম্পতির বিশেষ ভালবাসা দ্বারা অনুপ্রাণিত। যার মধ্যে বসানো ছিল সোওয়াভাস্কি ক্রিস্টালস। গর্জিয়াস ভারী কাজের লেহেঙ্গার সঙ্গে কিয়ারা মণীশের ডিজাইন করা বেসপোক ডায়মন্ড জুয়েলারি পরেছিলেন। এক্সক্লুসিভ এই সেটটিতে বিরল পান্না ব্যবহার করা হয়েছে। যা অন্যান্য তারকাদের থেকে অনেকটাই আলাদা করেছে কিয়ারা।

810

সিদ্ধার্থ মলহোত্রার জন্য এক্সক্লুসিভ  মেটালিক গোল্ড শেরওয়ানি ডিজাইন করেছিলেন বলিউডের সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মণীশ  মলহোত্রা। যেখানে ক্লাসিক সিগনেচার ওয়ার্ক, আইভরি থ্রেডওয়ার্ক, গোল্ড জারদৌসি কাজ ছিল। এবং শেরওয়ানির সঙ্গে মণীশের পোলকি গয়না,যার মধ্যে ছিল আনকাট হিরে। পুরো রাজকীয় বেশে ধরা দিয়েছিলেন সিদ্ধার্থ মলহোত্রা।
 

910

কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের জন্য সূর্যগড় প্যালেসকে কনের মতো সাজানো হয়েছিল। বিয়েতে যোগ দিতে জয়সলমীরে পৌঁছে গিয়েছিলেন করণ জোহর, মীরা রাজপুত, শাহিদ কাপুর, সঞ্চিতা ত্রিবেদী, অশ্বিনী ইয়ার্দি, শাবিনা খান, আরতি শেঠি, মনীশ মালহোত্রা, জুহি চাওলারা। 

1010

রাজকীয় বিয়েতে খানা পিনাতেও ছিল রাজকীয় ছোঁয়া। রাজকীয় এই বিয়েতে ১০ দেশের ১০০-র বেশি পদ ছিল অতিথিদের মেনুতে। ৭ ফেব্রুয়ারি বিয়ের পর সূর্যগড় দূর্গে বসেছে রিসেপশনের আসর। জানা যাচ্ছে মুম্বইয়ের পাশাপাশি দিল্লিতেও বৌভাতের আয়োজন করতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্রা। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos