Alia Ranbir: জামাইয়ের ওপর কি রেগে খাপ্পা হলেন শাশুড়ি? আলিয়ার 'লিপস্টিক' মন্তব্যের পরেই মা সোনি রাজদানের ইঙ্গিতপূর্ণ পোস্ট

আলিয়া ভট্টের মা সোনি রাজদানের সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্ট জল্পনা বাড়িয়েছে নেটিজেনদের মনে।

Sahely Sen | Published : Aug 27, 2023 2:35 PM IST

মিষ্টি প্রেমপর্ব সেরে এখন তিনি সুখী গৃহিণী। ভট্ট পরিবার থেকে কাপুর পরিবারে সংসার পেতেছেন বলিউড সুন্দরী আলিয়া ভট্ট। বিয়ের পর কন্যা সন্তান ‘রাহা’-কে দেখাশোনার সাথে সাথেই চলছে অভিনয় জগতের কাজ। কিন্তু, স্বামী রণবীর কাপুরের সম্পর্কে করে ফেলা তাঁর একটি বেমক্কা মন্তব্যের জেরে কি শাশুড়ি আর জামাইয়ের মধ্যে তৈরি হয়েছে ছোট্ট একটু অদেখা গোলযোগ? আলিয়া ভট্টের মা সোনি রাজদানের সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্ট সেই জল্পনাই বাড়িয়েছে নেটিজেনদের মনে।

প্রথমেই জানা যাক রণবীর কাপুরের সম্পর্কে ঠিক কী বলেছিলেন আলিয়া। সম্প্রতি একটি আলোচনা পর্বে কাপুর-গিন্নী মেক-আপ নিয়ে কথা বলতে গিয়ে হঠাৎ করেই বলেছিলেন যে, রণবীর কাপুর মাঝে মাঝেই আলিয়াকে নিজের ঠোঁট থেকে লিপস্টিক মুছে ফেলতে বলেন। এর কারণ হিসেবে আলিয়ার বক্তব্য ছিল যে, রণবীর নাকি তাঁর ঠোঁটের আসল রঙটাই বেশি পছন্দ করেন, সেজন্য তিনি লিপস্টিক লাগানো ঠোঁট দেখতে খুব-একটা পছন্দ করেন না। বলা বাহুল্য, স্বামীর মন রাখতে গিয়ে নিজের পছন্দকে বিসর্জন দিয়ে দেওয়ার ব্যাপারটা একেবারেই ভালো চোখে দেখেনি একবিংশ শতাব্দীর জনতা। সোশ্যাল মিডিয়ায় তাঁর মন্তব্যের বিরুদ্ধে তিরস্কারের ঝড় ওঠে। তারপরেই আলিয়ার মায়ের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দেখা যায় একটি ইঙ্গিতপূর্ণ মন্তব্য। 

মহেশ ভট্টের স্ত্রী তথা প্রাক্তন অভিনেত্রী সোনি রাজদান নিজের ইন্সটাগ্রাম পেজের স্টোরিতে একটি লেখা পোস্ট করেছেন। তাতে উল্লেখ করা রয়েছে যে, “আপাতদৃষ্টিতে ক্রমশ বেড়ে চলা নির্বুদ্ধিতা কী? ‘বাতিল’ সংস্কৃতি। মানুষজনের জীবনে কী ভুলভ্রান্তি হচ্ছে, সেটা অন্য লোকেরা বিচার করেন। এবং তারপর সবাই এমন কিছু আলোচনা বা অন্য বিষয় নিয়ে ঝাঁপিয়ে পড়ে, যেগুলোর সাথে আসলে তাদের কোনও যোগই নেই! আমরা একটা মজার সময়ে বাস করছি!” 

বলা বাহুল্য, আলিয়ার স্বামী রণবীর কাপুরের নিজের স্ত্রীয়ের ঠোঁটের লিপস্টিকের প্রতি অনাগ্রহ দেখে, নাকি, আলিয়া এবং তাঁর দাম্পত্য জীবনের বিষয়ে আগ্রহবশত নেটিজেনদের মন্তব্য করা দেখে, কোন কারণে আলিয়ার মা সোনি রাজদান এমন বক্তব্য প্রকাশ করলেন, তা একেবারেই স্পষ্ট নয়। 


আরও পড়ুন- 
Aamir Khan: প্রযোজনাতেই বেশি মন দিতে চাইছেন আমির খান, অভিনয়ের জন্য ভরসা রাখছেন রাজকুমার হিরানির ওপরে
Sleep Benefits: দিনের বেলা চট করে ঘুমিয়ে নিলে শরীর পাবে বাড়তি উপকার, জেনে নিন কীভাবে
Tollywood News: এবার কি গৌরব আর দেবলীনার মধ্যে দূরত্ব বাড়ছে? ইউরোপ ভ্রমণের ছবি ঘিরে জল্পনা

Read more Articles on
Share this article
click me!