Animal ছবির ছায়া বাস্তব জীবনে, বাবা ঋষি কাপুরের সঙ্গে ভালো সম্পর্ক ছিল না রণবীরের, অকোপট নীতু কাপুর

সদ্য কফি উইথ করণ শো-তে হাজির হন নীতু কাপুর। সেখানে ঋষি কাপুর প্রসঙ্গে প্রশ্ন করেন করণ। ঋষি কাপুর তাঁর পরিবারের প্রতি সব সময় কেমন আচরণ করতেন তা জানতে চায়।

Sayanita Chakraborty | Published : Jan 12, 2024 9:22 AM IST

ডিসেম্বর শুরুতে মুক্তি পায় অ্যানিম্যাল। ছবি দিয়ে বক্স অফিসে পা রাখেন রণবীর কাপুর। ব্যাপক হিট করে ছবিটি। ছবির আয় থেকে তারকাদের অভিনয় গড়েছে রেকর্ড। রাহার জন্মের পর এটা ছিল রণবীরের প্রথম ছবি। ছবিতে প্রধান চরিত্রে দেখা যায় রণবীরকে। সে ছোট থেকে তাঁর বাবা দ্বারা অবহেলিত হয়। সে কারণে তাঁর শৈশব ছিল আর পাঁচটা বাচ্চার থেকে আলাদা। শৈশবে বাবার ভালোবাসা না পাওয়ার কারণে সে খারাপ পথে চালিত হয়।

অ্যানিম্যাল ছবির এই চরিত্রের সঙ্গে রণবীর কাপুরের বাস্তব জীবনে মিল ছিল বিস্তর। এমনই প্রকাশ পায় নীতু কাপুরের কথায়। সদ্য কফি উইথ করণ শো-তে হাজির হন নীতু কাপুর। সেখানে ঋষি কাপুর প্রসঙ্গে প্রশ্ন করেন করণ। ঋষি কাপুর তাঁর পরিবারের প্রতি সব সময় কেমন আচরণ করতেন তা জানতে চায়।

উত্তরে নীতু কাপুর বলেন, ‘সবাই জানেন চিন্টুজি (ঋষি কাপুর) কেমন খামখেয়ালি ছিলেন। কোনও দিনই ভালোবাসা ব্যক্ত করেননি। উল্টে আমায় ও ছেলে মেয়েদের দূরে সরিয়ে রাখতেন। সব সময় একটা দূরত্ব বজায় রাখার চেষ্টা করতেন। গুরুজন বলে তাঁকে যে সম্মান করতে হবে, বন্ধুর মতো নয়, এটাই বার বার বোঝানোর চেষ্টা করতেন রণবীর, ঋদ্ধিমাকে। তবে, অসুস্থ হওয়ার পর সেই দূরত্ব কমে যায়। তখন বন্ধুর মতো সম্পর্ক তৈরি হয়ে গিয়েছিল সকলের সঙ্গে।’

এভাবে তাঁর পরিবারের ব্যক্তিগত কথা তুলে ধরেন সকলের সামনে। জানান কেমন ছিল তাঁর সংসার। ঋষি কাপুরের প্রসঙ্গে অজানা কথা তুলে ধরেন সকলের সামনে। যা থেকে জানা যায়, Animal ছবির ছায়া রণবীরের বাস্তব জীবনে ছিল। এক সময় বাবা ঋষি কাপুরের সঙ্গে ভালো সম্পর্ক ছিল না রণবীরের।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

‘পকেটে টাকা থাকবে কিন্তু তুমি যা খুশি খেতে পারবে না’, কষ্টের কথা জানালেন কৌশানি

সাত পাকে বাঁধা পড়লেন সনম পুরী, গাঁটছড়া বাঁধলেন নাগাল্যান্ড-বাসীর সঙ্গে

Share this article
click me!