ফুলশয্য়ার পর চলতি মাসে আবারও বিয়ের পিঁড়িতে বসছেন স্বরা ভাস্কর, পাত্র কে জানেন?

জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন স্বরা ভাস্কর। প্রেমের মাসেই কোনও ঘোষণা ছাড়াই গাঁটছড়া বেঁধে সকলকে চমকে দিয়েছেন স্বরা। ফুলশয্যার পর আবারও নাকি বিয়ের পিঁড়িতে বসছেন স্বরা ভাস্কর, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

Web Desk - ANB | Published : Mar 5, 2023 4:22 AM IST

110

জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন স্বরা ভাস্কর। প্রেমের মাসেই কোনও ঘোষণা ছাড়াই গাঁটছড়া বেঁধে সকলকে চমকে দিয়েছেন স্বরা। ১৬ ফেব্রুয়ারি সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ে সেরে সকলকে চমকে দিয়েছেন স্বরা।

210

তারপর থেকে বলিউডের চর্চিত অভিনেত্রী স্বরা ভাস্করকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। হঠাৎ করেই বিয়ের খবর ঘোষণা করে সকলকে চমকে দিয়েছেন স্বরা। দিনকয়েক আগেই যাকে ভাই বলে ডাকতেন,তার গলায় মালা দিয়েছেন স্বরা। 

310

বলি অভিনেত্রী স্বরা ভাস্কর সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ের খবর ঘোষণা করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। স্বরা বিয়ের খবরে উত্তাল নেটদুনিয়া। শুভেচ্ছার বন্যা বয়ে গেছে নেটদুনিয়ায়।

410

 চলতি বছরেই সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের সঙ্গে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টে বিয়ে সারেন স্বরা ভাস্কর। তবে একথা এতদিন গোপনেই রেখেছিলেন স্বরা। বিয়ের ছবি দিয়ে যেমন ভক্তদের চমকে দিয়েছেন, তেমনই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ফুলশয্যার ছবি দিয়ে সকলকে আবারও চমকে দিয়েছিলেন স্বরা। 

510

যেখানে দেখা গেছে, বিয়ের প্রথম রাতের আয়োজন করছেন তার মা ইরা ভাস্কর। সাদা বিছানায় রজনীগন্ধা ও গোলাপ দিয়ে সাজানো খাট, মেঝের চারধারে গোলাপের পাপড়ি ছড়ানো। একে অপরকে আলিঙ্গন করছেন স্বরা ও ফাহাদ।

610

 ফুলশয্যার ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, মা আমাদের এই রাতটার জন্য সম্পূর্ণ দায়িত্ব নিয়েছেন, এই রাত যেন সিনেমার মতো হয়, তার জন্য দৃঢ়প্রতিজ্ঞ আমার মা। ফুলশয্যার পর আবারও নাকি বিয়ের পিঁড়িতে বসছেন স্বরা ভাস্কর, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।
 

710

আইনি মতে বিয়ে সেরে স্বরা জানিয়েছেন, পরিকল্পনা মতো চলতি মাসেই সমস্ত অনুষ্ঠান সেরে আবারও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন স্বরা।  তবে পাত্র কে, তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। পাত্র বদলাচ্ছে না। ফাহাদ আহমেদের সঙ্গেই আরও একবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন স্বরা ভাস্কর। 

810

জানা যাচ্ছে ১১ থেকে ১৬ মার্চের মধ্যে বসতে চলেছে বিয়ের আসর। শোনা যাচ্ছে, দিল্লিতে নিজের দাদু ও দিদিমার বাড়িতে পরিবারের সকল সদস্যদের নিয়ে গায়ে হলুদ থেকে মেহেন্দি, সঙ্গীতের আসর বসতে চলেছে।  তবে কারা কারা স্বরা ও ফাহাদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তা জানা যায়নি। হোলির পরেই বসন্তের আমেজে বিয়ে সারতে চলেছেন স্বরা ও ফাহাদ।
 

910

বিয়ের দিন মায়ের শাড়ি ও গয়না পরেই সেজেছিলেন স্বরা ভাস্কর। কনের সাজে ছবি পোস্ট করে লিখেছিলেন মায়ের শাড়ি ও গয়না পরেছিলাম রেজিস্টির দিন। মুম্বইতে একটি এনগেজমেন্ট পার্টির আয়োজন করেছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়ে। যেখানে সোনম কাপুর, ডিজাইনার সন্দীপ খোসলা, দিব্যা দত্ত সহ অনেক সেলিব্রিটিরাই উপস্থিত ছিলেন।

1010

জানা গিয়েছে, দিল্লিতে বসতে চলেছে বিয়ের আসর। স্বরা ভাস্কর ফাহাদ আহমেদের সঙ্গে  বিয়ের কথা জানিয়ে টুইটে জানিয়েছিলেন, কখনও কখনও আপনি এমন কিছু খুঁজতে থাকেন যা আপনার পাশেই ছিল। আমরা প্রেম খুঁজছিলাম, কিন্তু আমার প্রথমে বন্ধুত্ব পেয়েছি। এবং তারপরে আমরা একে অপরকে পেয়েছি। আমার হৃদয়ে তোমাকে স্বাগত ফাহাদ আহমেদ। এটা বিশৃঙ্খল কিন্তু এটা তোমার। স্বরা ভাস্করের টুইটের জবাবে পাল্টা জবাব দিয়েছিলেন অভিনেত্রীর স্বামী ফাহাদ আহমেদ। তিনি লেখেন, আমি কখনওই জানতাম না যে বিশৃঙ্খলা এতটা সুন্দর হতে পারে, আমার হাত ধরে রাখার জন্য তোমাকে ধন্যবাদ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos