নির্ধারিত দিনের আগেই ওটিটি-তে আদিত্য-অনীল জুটি, মুক্তি পেল ‘দ্য নাইট ম্যানেজার ২’

৩০ জুন মুক্তি পাওয়ার কথা ছিল ওয়েব সিরিজটি। কিন্তু, নির্ধারিত দিনের একদিন আগেই প্রকাশ পেল সিরিজটি।

Web Desk - ANB | Published : Jun 30, 2023 1:47 AM IST / Updated: Jun 30 2023, 07:25 AM IST

মুক্তির জন্য নির্ধারিত দিনের একদিন আগেই ওটিটি-তে এল ‘দ্য নাইট ম্যানেজার’ সিজিন ২। ৩০ জুন মুক্তি পাওয়ার কথা ছিল ওয়েব সিরিজটি। কিন্তু, নির্ধারিত দিনের একদিন আগেই প্রকাশ পেল সিরিজটি। ‘দ্য নাইট ম্যানেজার’ ওয়েব সিরিজের প্রথম সিজিনটি ইতিমধ্যে সফল হয়েছে। সেই সাফল্যের পর তৈরি হল দ্বিতীয় ‘দ্য নাইট ম্যানেজার ২’।

২০১৬ সালে ব্রিটিশ টেলিভিশনে মুক্তি পায় ‘দ্য নাইট ম্যানেজার’ সিরিজটি। তারপর ভারতে তৈরি হয় এর ভারতীয় সংস্করণ। ‘দ্য নাইট ম্যানেজার’-র ভারতীয় সংস্করণের প্রধান চরিত্রে আছেন অনিল কাপুর, আদিত্য রায় কাপুর। ‘দ্য নাইট ম্যানেজার’ -র ভারতীয় সিরিজের প্রথম সিজিনে চারটি এপিসোড ছিল। এবার মুক্তি পেল ‘দ্য নাইট ম্যানেজার ২’। এতে রয়েছে আরও তিনটি এপরিসোড। অর্থাৎ সর্বোমোট সাতটি এপিসোড নিয়ে তৈরি ‘দ্য নাইট ম্যানেজার’।

গতকাল থেকে ওটিটি-তে দেখা যাচ্ছে ‘দ্য নাইট ম্যানেজার ২’। তবে, গত রাতে মুম্বইয়ে সিরিজটি স্ক্রিনিং-র জন্য আয়োজিত হয়েছিল বিশেষ অনুষ্ঠান। ‘দ্য নাইট ম্যানেজার ২, নেভার অফ ডিউডি’-র স্ক্রিনিং-এ হাজির ছিলেন একাধিক বলি সদস্য। ছিলেন আদিত্য রায় কাপুর। কালো জিন্স ও ক্যাজুয়াল টি শার্ট পরে হাজির হন তিনি। উপস্থিত ছিলেন সিদ্ধার্থ রায় কাপুর ও বিদ্যা বালন। সিদ্ধার্থের পরনে ছিল জিন্স ও শার্ট। আর বিদ্যা পরেছিলেন কালো রঙের ওয়ান পিস। ছিলেন দিশা পাটানি। জিন্স ও ট্যাঙ্ক টপে দেখা যায় তাঁকে। পায়ে ছিল বুট। প্রিন্টেড ট্রাউজার ও ক্রপ টপে হাজির হন ফতিমা সানা শেখ। এছাড়াও উপস্থিত ছিলেন জিম সরবেত। ছিলেন আমরুত সুভাষ। ছিলেন মহিত কাপুর। সব মিলিয়ে স্ক্রিনিং-র অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট।

 

 

এদিকে ‘দ্য নাইট ম্যানেজার’ সিরিজ দিয়ে ওটিটি-তে পা রেখেছেন আদিত্য রায় কাপুর। সদ্য মুক্তি পেল ‘দ্য নাইট ম্যানেজার ২’। এই সিরিজের প্রধান চরিত্রে আছেন আদিত্য রায় কাপুর, অনীল কাপুর, শোভিতা ধুলিপালা, তিলোত্তমা সোম, বাংলার শাশ্বত চট্টোপাধ্যায়, রবি বহেল। সিরিজটি মূলত জল লে ক্যারের উপন্যাস ‘দ্য নাইট ম্যানেজার’-র অফিসিয়াল হিন্দি সংস্করণ। সিরিজটি প্রযোজনার দায়িত্বে রয়েছে দ্য ইঙ্ক ফ্যাক্টরি ও বানিজয় এশিয়া। এই সিরিজে একেবারে চেনা চরিত্রের বাইরে গিয়ে অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর। তাঁর অভিনীত ‘দ্য নাইট ম্যানেজার ১’ বেশ সফল হয়েছিল। এবার দেখার ‘দ্য নাইট ম্যানেজার ২’ কতটা দর্শক মনের আশা পূরণ করতে পারে। ডিজনি হটস্টারে দেখা যাবে সিরিজটি।

 

আরও পড়ুন

'ছবি বাঁচাতে নওয়াজের পাশে ছিলেন কঙ্গনা', বলিউড কুইনের প্রসঙ্গে বিরূপ মন্তব্য করে প্রচারের আলোয় আলিয়া

Sushant Singh Rajput: সুশান্ত সিং রাজপুরে মৃত্যু মামলায় নয়া মোড়, তদন্তে মিলল নতুন তথ্য

'টাওয়েল, সানস্ক্রিনের ভাগাভাগি আর হবে না'- পাঁচ বছরের বিয়ে ভেঙে জিতু কমলকে কী বললেন নবনীতা

 

Share this article
click me!