Adipurush: টিকিটের দাম ছাড়াল ১৭০০ টাকা, ফের খবরে প্রভাস-কৃতি অভিনীত ‘আদিপুরুষ’

ফের খবরে প্রভাস-কৃতি অভিনীত ‘আদিপুরুষ’। তবে, এবার কোনও বিতর্ক নয়। বরং, টিকিটের দাম নিয়ে খবরে ছবিটি।

Sayanita Chakraborty | Published : Jun 13, 2023 7:08 AM IST

110
‘আদিপুরুষ’

১৬ জুন মুক্তি পাবে ‘আদিপুরুষ’। বহুদিন ধরে খবরে রয়েছে ৫০০ কোটি বাজেটের এই ছবি। তেলেগু, হিন্দি, তামিল, মালায়াম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে ছবিটি। কদিন আগে ছবির পক্ষ থেকে একটি বিশেষ টুইট করা হয়। সেখানে বলা হয়েছিল, আদিপুরুষ স্ক্রিনিং-র সময় প্রতিটি থিয়েটারে একটি আসন অবিক্রিত থাকবে।

210
‘আদিপুরুষ’

অবিক্রিত আসনটি উৎসর্গ করা হবে ভগবান হনুমানকে। মানুষের বিশ্বাস উদযাপনের জন্য এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরপর সকল প্রেক্ষাগৃহ মিলিয়ে প্রায় ১২,০০০ টি আসন সংরক্ষণ করা হয় ভগবান হনুমানজীর জন্য। এভাবে ভগবান হনুমানকে সম্মান করা হবে। সঙ্গে তাঁদের বিশ্বাস ওই আসনে ভগবান হনুমানের উপস্থিতি ছবিকে সাফল্য এনে দেবে।

310
‘আদিপুরুষ’

সে সময় আদিপুরুষ ছবির পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, ‘যেখানেই রামায়ণ পাঠ করা হয় সেখানেই ভগবান হনুমান উপস্থিত হন। এটা আমাদের বিশ্বাস। এই বিশ্বাসকে সম্মান জানিয়ে, প্রভাসের অভিনীত আদিপুরুষ ছবির প্রেক্ষাগৃহে একটি আসন বিক্রি না করে ভগবান হনুমানের জন্য সংরক্ষিত থাকবে। এভাবে শ্রদ্ধা জানানো হবে রামের সর্বশ্রেষ্ঠ ভক্তকে। আমরা এই মহান কাজটি অজানা উপায় শুরু করেছি।...’

410
‘আদিপুরুষ’

এরপরই প্রকাশ্যে এল এক অদ্ভুত খবর। প্রি বুকিং শুরু হওয়ার পর চড়চড় করে বাড়তে শুরু করল আসনের দাম। প্রেক্ষগৃহে যে আসনটি ভগবান হনুমানের জন্য সংরক্ষণ করা হয়েছিল। তার পাশের আসনের বসে ছবি দেখার চাহিদা বেড়েছে বিস্তর ভাবে। সেই অনুসারে দাম বাড়ছে।

510
‘আদিপুরুষ’

শোনা গিয়েছে, দিল্লিতে নাকি টিকিটের দাম ছাড়িয়েছে ১৭০০ টাকা। বজরঙ্গীর পাশে বসে ছবি দেখার আগ্রহ বাড়ে। তবে, এই খবর যে সত্য নয়, তা টি সিরিজের পক্ষ থেকে দেওয়া একটি বিবৃতিতে জানানো হয়। তারা বলেন, এমন খবর ভুল। টিকিটের দাম একেবারেই বাড়ানো হচ্ছে না।

610
‘আদিপুরুষ’

১৬ জুন মুক্তি পাবে বহু প্রতীক্ষিত আদিপুরুষ। প্রভাস, কৃতি, সইফ আলি খানের মতো তারকাদের দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে। হিন্দু ধর্মীয় পাঠ্য রামচরিতমানস থেকে চলচ্চিত্র তৈরি করছেন। ছবিতে উঠে আসবে শ্রী রামের জীবন কাহিনি। তেলেগু, হিন্দি, তামিল, মালায়াম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে ছবিটি।

710
‘আদিপুরুষ’

কদিন আগে তিরুপতিতে অনুষ্ঠিত হল ছবির প্রি লিরিজ ইভেন্ট। তিরুপতির শ্রী ভেঙ্কটেশ্বর বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে অনুষ্ঠান হন। এই কারণে বর্তমানে তিরুপতিতে আছেন ছবির টিম। প্রি রিলিজ ইভেন্টের জন্য প্রভাবে এক বিশেষ কাটআউট লাগানো হয়। তা নজর কেড়েছিল সকলের। এদিন শুধু ৫০ লক্ষ টাকার আতশবাজি এসেছিল বলে শোনা গিয়েছে। সেখানে ফাইনাল ট্রেলার প্রকাশ্যে আসে।

810
‘আদিপুরুষ’

২ মিনিট ২৪ সেকেন্ডের এই ট্রেলার জুড়ে রয়েছে অসাধারণ গ্রাফিক্স। ওম রাউত পরিচালিত এই ছবি ভারতীয় মহাকাব্য রামায়ণের একটি নতুন পুনরাবৃত্তি। টি সিরিজ ও ইউভি ক্রিয়েশনস দ্বারা প্রযোজিত এই ছবিটি IMAX এবং 3D ফরম্যাটে উপস্থাপিত হতে চলেছে।

910
ওম রাউত ও কৃতি

এই ট্রেলার লঞ্চের পর শুরু হয় নতুন বিতর্ক। ট্রেলার লঞ্চের পর ‘আদিপুরুষ’ ছবির টিম গিয়েছিলেন তিরুপতির লর্ড ভেঙ্কটেশ্বর মন্দিরে। সেখানে মন্দির চত্বরে কৃতির সঙ্গে সৌজন্য বিনিময়ের সময় কৃতিকে চুম্বন করেন ‘আদিপুরুষ’ ছবির পরিচালক ওম রাউত।

1010
‘আদিপুরুষ’

মন্দির চত্বকে নায়িকাকে চুম্বন করায় সমালোচনার ঝড় ওঠে। কটাক্ষের শিকার হতে হয় ‘আদিপুরুষ’ পরিচালককে। নানান লোকে কটুক্তি করেন। সমালোচনা তো হয়েছে যেমন তেমন শুনতে কয়েছে খাবার কথা। সে যাই হোক, আপাতত ছবি মুক্তির অপেক্ষা

Share this Photo Gallery
click me!
Recommended Photos