Asianet News BanglaAsianet News Bangla

টাইগার শ্রফ এবং দিশা পাটানির বিচ্ছেদের খবর পুরোটাই গুজব ছিল, কোনোদিনই বিচ্ছেদ হয়নি তাদের

কোনোদিনই বিচ্ছেদ হয়নি টাইগার দিশার। বিচ্ছেদের খবর পুরোটাই মিথ্যে ছিল। জেনে নিন আসল খবর।অনেক প্রতিবেদনেই দাবি করা হয়েছিল যে টাইগার শ্রফের সম্পর্কের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ না হওয়ার আচরণই নাকি দিশা টাইগারের তাদের বিচ্ছেদের কারণ। কিন্তু সূত্র অনুযায়ী দিশা পাটানির ছবি এক ভিলেনের সিক্যুয়েলের প্রচারের জন্যই নাকি এইসব ভিত্তিহীন গুজব ছড়ানো হয়েছিল।

Tiger Shroff and Disha Patanis breakup news were all rumours anbsd
Author
First Published Aug 11, 2022, 9:04 PM IST

টাইগার শ্রফ এবং দিশা পাটানির কোনোদিন বিচ্ছেদ হয়নি। প্রমাণ টাইগার শ্রফ ও দিশা পাটানির সাম্প্রতিক রোম্যান্স। টাইগার শ্রফ এবং দিশা পাটানি যারা তাদের ব্রেকআপের জন্য শিরোনাম হয়েছিলেন, বাস্তবে তাদের কখনও ব্রেক আপ হয়নি। জঘন্য, তাই না? অনেক প্রতিবেদনেই দাবি করা হয়েছিল যে টাইগার শ্রফের সম্পর্কের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ না হওয়ার আচরণই নাকি দিশা টাইগারের তাদের বিচ্ছেদের কারণ। কিন্তু সূত্র অনুযায়ী দিশা পাটানির ছবি এক ভিলেনের সিক্যুয়েলের প্রচারের জন্যই নাকি এইসব ভিত্তিহীন গুজব ছড়ানো হয়েছিল। টাইগারের ঘনিষ্ঠ একটি সূত্র প্রকাশ করেছে, 'দিশা প্রায় প্রতিদিনই টাইগারের বাড়িতে যান। কাজ না থাকলে তিনি তার এবং টাইগারের পরিবারের সাথে সময় কাটান এবং আজও তিনি একইভাবে ছুটি উপভোগ করছেন। তাদের মধ্যে এতটাই প্রেম যে তারা কাজ করার জন্যও একসাথে বাড়ি থেকে বেরন।' যখন থেকে দিশা তার এক ভিলেনের সিক্যুয়েলের প্রচার শুরু করেছেন, তখন থেকে তাকে নিয়মিত টাইগারের বাড়িতে দেখা গেছে বলে সূত্র থেকে জানা গিয়েছে।


যখন টাইগার ও দিশার টিমের কাছে জানতে চাওয়া হয়েছিল যে ব্রেকআপের গল্পটি একটি পাবলিসিটি স্টান্ট কিনা, তারা উত্তর দিয়েছিল, 'এই ব্রেকআপের গল্পগুলি অবশ্যই দিশা এবং টাইগারের কাছ থেকে ছড়ায়নি।' জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং তারা সুতারিয়ার সাথে দিশা পাটানির ফিল্ম এক ভিলেন রিটার্নস সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এবং ছবিটি বক্স অফিসেও ভাল ফল করছে। খুব তাড়াতাড়ি তার যোধা, কেটিনা এবং প্রজেক্ট কে মুক্তি পাবে। অন্যদিকে টাইগার শ্রফকে দেখা যাবে হিরোপান্তি ৩,বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, র‌্যাম্বো  গণপথে।সম্প্রতি, করণ জোহরও টাইগার শ্রফের সাথে তার পরবর্তী ছবি স্ক্রু ঢিলা ঘোষণা করেছেন।ছয় বছর সম্পর্কে থাকার পর টাইগার ও দিশা আলাদা হয়ে যান বলে খবর রটেছিল। দাবি করা হয়েছিল যে দিশা বিয়ে করতে চেয়েছিলেন বলে দুজন আলাদা হয়ে গিয়েছেন, কারণ টাইগার নাকি অপেক্ষা করতে চেয়েছিলেন।

আরও পড়ুনঃ 

লাল সিং চাড্ডায় শাহরুখের ক্যামিও, যারা ছবিটি দেখতে যাবেন বলে ভাবছেন শীঘ্রই রিভিউটা পরে ফেলুন

মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইনে ফাঁস অক্ষয় কুমারের রক্ষাবন্ধন

আচমকাই হৃদরোগে আক্রান্ত হলেন কমেডিয়ান রাজু, ট্রেডমিলেই ঘটল ভয়ঙ্কর দুর্ঘটনা

টাইগারের বাবা জ্যাকি জানিয়েছিলেন, শিগগিরই বিয়ে করার কোনো পরিকল্পনা নেই টাইগারের। এমন সময় টাইগার ও দিশা শীঘ্রই বিয়ে করার পরিকল্পনা করছেন বলেও খবর পাওয়া গেছে। কিন্তু সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, টাইগার শ্রফ এবং দিশা পাটানি কখনও ব্রেক আপ করেননি। একটি সূত্র সম্প্রতি প্রকাশ করেছে যে দিশা তার পরিবারের সাথে টাইগারের বাড়িতে বেশি সময় কাটাচ্ছেন। তারা দুজনেই টাইগারের বাড়ি থেকে একসঙ্গে জিমের উদ্দেশ্যে রওনা দেন।

Follow Us:
Download App:
  • android
  • ios