'আমি নই বরং জামা খুলে ফেলল অন্য কেউ', উরফির ভিডিও দেখে শোরগোল নেটদুনিয়ায়

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ভাঙা আইফোনের দিকেই দৃষ্টি আকর্ষণ করতে চাইছেন মডেল-তারকা উরফি জাভেদ।যেখানে দেখা যাচ্ছে ফোনটি দু-টুকরো হয়ে গিয়েছে মাঝখান দিয়ে। উরফি অন ক্যামেরায় বলেন, আজ আমি নই, আই ফোন জামা খুলে ফেলেছে।

Web Desk - ANB | Published : Feb 1, 2023 9:34 AM IST

পোশাক বিতর্ক আর উরফির নাম থাকবে না তা আবার হয় নাকি। নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েন উরফি জাভেদ। পোশাকের কারণে শিরোনামে থাকেন উরফি জাভেদ। এমনকী এই পোশাকের জন্যই বারবার চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন ফ্যাশনিস্তা। এবারও পোশাকের কারণে শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। পরনে নীল ঢোলা জিন্স, শরীর উর্ধাংশ ঢেকেছেন প্যান্ট দিয়ে। টপের বদলে প্যান্ট দিয়ে শরীর ঢেকেই রাস্তায় বেরিয়েছেন উরফি জাভেদ।

তবে পোশাকের চেয়ে নজর কেড়েছে উরফির হাতের ভাঙা আইফোন। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ভাঙা আইফোনের দিকেই দৃষ্টি আকর্ষণ করতে চাইছেন মডেল-তারকা উরফি জাভেদ।। যেখানে দেখা যাচ্ছে ফোনটি দু-টুকরো হয়ে গিয়েছে মাঝখান দিয়ে। বাঁ হাতে ধরে রয়েছেন স্ক্রিনের দিকটি, এবং ডান হাতে খোলা ব্যাটারি-সহ আইফোনের পিছনের অংশ। সেগুলি দেখিয়ে উরফি অন ক্যামেরায় বলেন, আজ আমি নই, আই ফোন জামা খুলে ফেলেছে, সেই ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

 

 

উরফির এই ভিডিও দেখে মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ। কেউ কেউ যেমন মজা করেছেন তেমনই কেউ আবার কটাক্ষ করতেও ছাড়েননি। নেটিজেনদের মধ্যে একজন মজা করে বলেছেন, যাহ, আপনাকে আজ তাহলে জামা-কাপড় পরেই থাকতে হচ্ছে। অন্য একজন কটাক্ষ করে বলেছেন, আপনিও এবার খুলুন, কে বারণ করেছে। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। তাকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। সর্বদাই তার কীর্তি নিয়ে চর্চা চলছে নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, মা হতে চলেছেন উরফি জাভেদ।কাটাছেড়া পোশাকের জন্যই হামেশাই চর্চায় থাকেন উরফি। তবে বিয়ের আগে প্রেগন্যান্ট হওয়ার জল্পনায় রীতিমতো সকলকে চমকে দিয়েছেন নেটদুনিয়ার হট সেনসেশন। নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ভিডিওকে ঘিরেই সমস্ত জল্পনার সূত্রপাত। সাদা বিকিনি, এবং চারপাশে মোটা সুতো দিয়ে নিজেকে মুড়িয়ে নিয়েছেন ফ্যাশনিস্তা। এই ভিডিওতেই উরফির সেক্সি টোনড ফিগারকে ছাপিয়ে গেছে স্ফীত পেট, যা দেখা মাত্রই জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। ফ্য়াশন ক্যুইনের এই ভিডিও দেখে নেটিজেনরা কমেন্টে ভরিয়ে দিয়েছেন। একজন লেখেন- এ কী দেখলাম, উরফি কী প্রেগন্যান্ট নাকি? অনেকে আবার এটাও বলেন, মা হতে চলেছেন উরফি। সন্তানের বাবা কে, তাও জানতে চেয়েছেন ভক্তরা। উরফি নিজের ইনস্টা স্টোরিতে নিজের ফোলা পেটের ছবি আপলোড করেন এবং তাতে লেখেন, আজকাল সমান পেট মিথ হয়ে গিয়েছে। তার ফলে একটু চর্বি থাকলে বেশি চিন্তা-ভাবনা করার দরকার নেই। এখানেই থামেননি উরফি, কড়া জবাবে তিনি আরও বিস্ফোরক মন্তব্য করে বলেন, আমার পিরিয়ড শুরুর প্রথম দিনে এই শ্যুটটা করেছি। যার কারণে একটু ব্লোটেড ছিলাম। তাই আমাকে সেমি প্রেগন্যান্ট লাগছে।

আরও পড়ুন-

উরফি কি সত্যিই প্রেগন্যান্ট? বিয়ের আগেই কার সন্তানের মা হতে চলেছেন ফ্যাশনিস্তা, জল্পনা তুঙ্গে

কালো সালোয়ারে মুম্বইয়ের আন্ধেরির গুরুদ্বারে উরফি, করলেন প্রসাদ বিতরণ

দু'বছর ধরে শারীরিক ও মানসিক অত্যাচার করেছে বাবা, যৌন হেনস্তা নিয়ে বোমা ফাটালেন উরফি

Share this article
click me!