Asianet News BanglaAsianet News Bangla

ফেক নিউজ অ্যালার্ট-শেহনাজ গিলের সলমনের ছবি থেকে বেরিয়ে আসার খবর সম্পূর্ন মিথ্যে দেখে নিন আসল খবর

চারিদিকে ভাইরাল হয়ে গিয়েছে শেহনাজ গিল নাকি সলমন খানের ছবি থেকে বেরিয়ে এসেছেন। কিন্তু সেই খবর সম্পূর্ন মিথ্যে জানালেন স্বয়ং শেহনাজ।
 

Fake News Alert The news of Shehnaz Gills exit from Salmans film is completely false anbsd
Author
Kolkata, First Published Aug 8, 2022, 11:08 PM IST

চারিদিকে ভাইরাল হয়ে গিয়েছে শেহনাজ গিল নাকি সলমন খানের ছবি থেকে বেরিয়ে এসেছেন। কিন্তু সেই খবর সম্পূর্ন মিথ্যে জানালেন স্বয়ং শেহনাজ।
শেহনাজ গিল সলমন খানের ছবি ভাইজান থেকে তার বেরিয়ে আসা নিয়ে করা ফেক রিপোর্টের চূড়ান্ত নিন্দা করেছেন। তিনি প্রতিবাদ করে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন,  ' লল! এই গুজবগুলি বিগত কিছু সপ্তাহ ধরে আমাকে বিনোদন দিয়ে আসছে! আমি অপেক্ষা করতে পারছিনা কবে দর্শকরা ছবিটা দেখবেন এবং বিশেষ করে ছবিটিতে আমাকে দেখবেন!' সলমন খানের আসন্ন ছবি ভাইজান দিয়ে বলিউডে ডেবিউ করবেন শেহনাজ গিল। অভিনেত্রী তাকে নিয়ে করা গুজব উড়িয়ে দিয়ে ছবিতে তার উপস্থিতিকে নিশ্চিত করেছেন।


শেহনাজ গিলের ভক্তরা তাদের প্রিয় তারকাকে সুপারস্টার সলমন খানের সাথে আসন্ন চলচ্চিত্র ভাইজানে স্ক্রিন শেয়ার করতে দেখবার জন্য আর অপেক্ষা করতে পারছে না। এদিন সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় প্রচারিত প্রতিবেদনে দাবি করা হয়েছিল যে অভিনেত্রী আর সলমনের চলচ্চিত্রের অংশ নন এবং তিনি ইনস্টাগ্রামে সুপারস্টারকে আনফলো করেছেন। ছবিতে শেহনাজের অভিষেক সম্পর্কে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। অবশেষে, শেহনাজ তার ইনস্টাগ্রাম স্টোরিতে এই ধরনের গুজবের তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। এই ধরনের গুজব নিন্দা করে, অভিনেত্রী প্রকাশ করেছেন যে তিনি ছবিটির অংশ এবং লোকেদের ছবিটি দেখানোর জন্য তিনি আর অপেক্ষা করতে পারছেন না। তিনি লিখেছেন, ' লল, এই গুজবগুলি গত কয়েক সপ্তাহ থেকে আমার প্রতিদিনের বিনোদনের ডোজ। আমি লোকেদের ছবিটি দেখানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না এবং অবশ্যই  ছবিতে আমাকে দেখানোর জন্য অপেক্ষা করতে পারছিনা ।' এই প্রথম তিনি চলচ্চিত্রটিতে তার উপস্থিতি নিশ্চিত করলেন। অন্যদিকে তার স্টোরি দেখে শেহনাজের ভক্তরা স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। এটিও উল্লেখ করা উচিত যে শেহনাজ এখনও ইনস্টাগ্রামে সলমন খানকে অনুসরণ করছেন। 

Fake News Alert The news of Shehnaz Gills exit from Salmans film is completely false anbsd

আরও পড়ুনঃ 

স্কুলের ফি দিতে না পারায় সকলের সামনে অপমান করেছিলেন শিক্ষক বলতে গিয়ে চোখে জল আমির খানের

তাপসী পান্নুর যৌন জীবন নাকি আকর্ষণীয় নয়, বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

এবার আলী ফজল এবং রিচার বিয়ের সানাই বাজলো বলে, জেনে নিন তাদের বিয়ের খুঁটিনাটি

কয়েকদিন আগে ছবির সেট থেকে বিশ্বের সবচেয়ে ছোট গায়ক আবদু রোজিক এবং সালমান খানের একটি ছবি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছিল। জানা গেছে, ইন্টারনেট সেনসেশনকে ছবিতে একটি 'মূল ভূমিকায়' রাখা হয়েছে। শেহনাজকে ছবিতে রাঘব জুয়ালের বিপরীতে দেখা যাবে যা তার বলিউডে অভিষেকও চিহ্নিত করে। ছবিটির আগে নাম ছিল কাভি ঈদ কাভি দিওয়ালি। ফরহাদ সামজি পরিচালিত এবং সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজনা করেছেন। ফিল্মটির শিরোনামটি প্রাথমিকভাবে ২০২২ সালে সলমন ঘোষণা করেছিলেন৷ ছবিতে পূজা হেগডে নায়িকার চরিত্রে থাকবেন। পূজা ছাড়াও ছবিতে আছেন আয়ুষ শর্মা এবং জহির ইকবাল যিনি সলমনের ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন, ছবিটি ৩০ ডিসেম্বর, ২০২২ এ মুক্তি পাওয়ার কথা রয়েছে৷

Follow Us:
Download App:
  • android
  • ios