মানব-পাচার কান্ডের পর আবারও কাঠগড়ায় পাঞ্জাবি গায়ক দালের মেহেন্দি, এবারে হদিশ দেড় একরের বেআইনি খামারবাড়ি

| Nov 30 2022, 11:11 AM IST

Daler Mehndi
মানব-পাচার কান্ডের পর আবারও কাঠগড়ায় পাঞ্জাবি গায়ক দালের মেহেন্দি, এবারে হদিশ দেড় একরের বেআইনি খামারবাড়ি
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

২০০৩ সালে বিদেশে মানুষ পাচার করার অভিযোগে দোষী সাব্যস্ত হন পাঞ্জাবি গায়ক দালের মেহেন্দি, আর এবারে দোষের ঘড়া আরও বাড়িয়ে গায়কের বেআইনি খামারবাড়ির হদিশ পেল ডিটিসিপি কতৃপক্ষ।

ধরা পড়ল প্রখ্যাত পাঞ্জাবি সঙ্গীতশিল্পী দালের মেহেন্দির বেআইনি খামারবাড়ি। বেআইনি খামারবাড়ির হদিশ পেতেই তা বাজেয়াপ্ত করলেন ডিটিসিপি কতৃপক্ষ। সূত্রের খবর অনুযায়ী,টাউন অ্যান্ড কান্ট্রি প্ল্যানিং বিভাগ (ডিটিসিপি), সোহনা, গুরুগ্রাম কর্তৃপক্ষ, তিনটি বেআইনিভাবে নির্মিত ফার্মহাউস সিল করে দিয়েছে, যার মধ্যে একটি পাঞ্জাবি সঙ্গীতশিল্পী দালের মেহেন্দির। মঙ্গলবার তা পুরোপুরি বাজেয়াপ্ত করা হয়েছে। ডিটিসিপি সূত্রে খবর,গুরুগ্রামের সোহনায় দমদমা হ্রদের কাছে অবস্থিত খামারবাড়িগুলি অবস্থিত।

পিটিআই সূত্রে খবর,সিনিয়র আধিকারিক অমিত মাধোলিয়া জানিয়েছেন,"এগুলো ছিল লেকের জলাধার এলাকায় অননুমোদিত খামারবাড়ি। তিনটি খামারই সিল করা হয়েছে। এগুলি কোনও অনুমতি ছাড়াই আরাবল্লী রেঞ্জে তৈরি করা হয়েছিল"।

Subscribe to get breaking news alerts

সোনিয়া গোশ বনাম হরিয়ানা রাজ্যের এনজিটি আদেশ মেনে তিনটি ফার্মহাউসের বিরুদ্ধে পুলিশ বাহিনীর সহায়তায় ধ্বংস-কাম-সিল করার আন্দোলন চালানো হয়েছিল বেশ কয়েকদিন ধরেই। এটিপি সুমিত মালিক, দীনেশ সিং, রোহন এবং শুভম সহ ডিটিপি মাধোলিয়ার নেতৃত্বে একটি দল ডিউটি ​​ম্যাজিস্ট্রেট লাছিরাম, নায়েব তহসিলদার, সোহনার উপস্থিতিতে সিল করার অভিযান চালায়। সদর সোহনা স্টেশন হাউজ অফিসারের (এসএইচও) নেতৃত্বে আন্দোলনকালীন সেখানে পুলিশের একটি দল ও মোতায়েন করা হয়। অধিদপ্তরের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন যে তিনটি খামারবাড়ির একটি পাঞ্জাবি গায়ক দালের মেহেন্দির। প্রায় দেড় একর জমিতে তার খামারবাড়ি তৈরি করা হয়েছে।

এদিকে, দালের মেহেন্দি, কয়েক মাস আগেই খবরের শিরোনাম ছিলেন যখন পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্ট তাকে ২০০৩ সালের মানব পাচারের মামলায় জামিন পেয়েছিলেন। জুলাই মাসে আদালতের শুনানির পরে যেখানে তাকে দুই বছরের কারাদণ্ড দেওয়া হলে তাকে পাতিয়ালা কারাগারের হেফাজতে নেওয়া হয়েছিল। তিনি অবৈধভাবে নানা মানুষদের বিদেশে স্থানান্তর করার জন্য দোষী সাব্যস্ত হন। তার অ্যাটর্নি, আরশদীপ সিং মিডিয়ায় জানিয়েছেন, যেহেতু তার সাজা স্থগিত হয়েছে, তাই হাইকোর্টের মামলার শুনানি চলাকালীন তিনি জামিনে মুক্ত হবেন। অন্যদিকে কাজের ফ্রন্টে যদি বলি, তাকে না চিনতে না পারলেও তার গানগুলি সকলেই চেনেন,জনপ্রিয় পাঞ্জাবি গান বোলো তা রা রা রা, না না না না না রে, তুনাক তুনাক তুন, এবং হো যায়েগি বল্লে বল্লে প্রভৃতি গেয়েছেন তিনি।

আরও পড়ুন

'ছেলের জন্যই আমরা এখনও পর্যন্ত ডিভোর্স নিইনি', দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন 'দিদি নম্বর ওয়ান' রচনা

লিভ-ইন, সহবাস তো অনেক হল, কবে বিয়ে করছেন আরবাজকে, মুখ খুললেন ২০ বছরের ছোট জর্জিয়া

'কাশ্মীর ফাইলস একটা একপাক্ষিক এবং অশ্লীল সিনেমা', অনুরাগ ঠাকুরদের সামনে বসে বোমা ফাটালেন পরিচালক নাদাভ লাপিদ