ভিন ডিজেলের মুখে ভগবদগীতা থেকে উদ্ধৃত বার্তা, সহ অভিনেতাকে শোনালেন অর্জুন ও শ্রীকৃষ্ণের কথা

সদ্য ভাইরাল হল অভিনেতা ভিন ডিজেলের একটি ভিডিও সদ্য ভাইরাল হয়েছে। যা নেওয়া হয়েছে Billy Lynn’s Long Halftime Walk ছবি থেকে।

Sayanita Chakraborty | Published : Dec 18, 2023 8:11 AM IST / Updated: Dec 18 2023, 03:06 PM IST

সর্বদা বিচ্ছিন্নতার সঙ্গে কাজ করুন- প্রকাশ্যে এল ভিন ডিজেলের বিশেষ বার্তা। সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যা তৈরি করা Billy Lynn’s Long Halftime Walk ছবি থেকে। সেখানে দেখা যাচ্ছে, অভিনেতা তাঁর অপর এক সহ অভিনেতাকে গীতার পাঠ পড়াচ্ছে। বিশ্বখ্যাত ভিন ডিজেলের মুখে এমন ভগবদগীতা থেকে উদ্ধৃত বক্তব্য মুহূর্তে হয়েছে ভাইরাল।

 

 

ক্যাপশনে লেখেন, হলিউড অভিনেতা ভিন ডিজেল তাঁর নতুন ছবিতে ভগবদগীতা থেকে উদ্ধৃত এক বিশেষ পাঠ দিয়েছেন- Billy Lynn’s Long Halftime Walk, ক্লিপ ভাইরাল।

ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে ভিন ডিজেল তাঁর সহ অভিনেতাকে বলেন, কোনও চিন্তা করবেন না। উত্তরে সে পরামর্শ চায়। সে বলল, সব সময় বিচ্ছিন্নতার সঙ্গে যে কোনও কাজ করবে। এরপরই তিনি ভগবতগীতাতে উল্লিখিত শ্রীকৃষ্ণ ও অর্জুনের কাহিনি শোনান। যুদ্ধের আগে কীভাবে শ্রীকৃষ্ণ অর্জুনকে সঠিক পথে চালিত হওয়ার পরামর্শ দিয়েছিলেন তা জানান অভিনেতা। মুহূর্তে ভাইরাল হল এই ভিডিও। হলিউড অভিনেতার মুখে অর্জুন ও শ্রীকৃষ্ণের কথা নজর কাড়ল সকলের। এমন বিখ্যাত হলিউড তারকার এই ভিডিও নজর কাড়ল সকলের। মাত্র ২৩ সেকেন্ডের এই ভিডিও হল ভাইরাল।

এদিকে সারা বিশ্বে বেশ জনপ্রিয় ভিন ডিজেল। ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এক সময় সুযোগ পেয়েছিলেন ভিন ডিজেলের সঙ্গে কাজ করার। ট্রিপল এক্স ছবিতে কাজ করেছিলেন তিনি। দীপিকার হলিউড অভিষেক ঘটে ২০১৭ সালে। এক্স এক্স এক্স দ্য জেন্ডার কেজ ছবিতে কাজ করেছিলেন তিনি। সেই সময় জনপ্রিয় আমেরিকান অভিনেতা ভিন ডিজেলের সঙ্গে কাজ করেন। দীপিকা পাড়ুকোণ ও ভিন ডিজেলের কেমিস্ট্রি সকলের নজর কেড়েছিল। ছবিতে রোম্যান্স করেছিলেন ভিন ডিজেল ও দীপু।

 

Share this article
click me!