110

ভালোবাসার কোনও বয়স হয় না- তা ছবির পর্দায় তারকাদের বারে বারে বলতে শোনা গিয়েছে। কিন্তু, বাস্তবটা খানিক আলাদা। সে কারণে দীর্ঘদিনের সম্পর্ক অনেক সময় পরিণতি পায় না। তেমনই সম্পর্কে খুশি না থেকেও সারা জীবন সে সম্পর্ক বয়ে চলেন অনেকে।

210

আবার অনেকে আছেন, যারা সারাজীবন কাউকে পছন্দ করলেও তাঁকে বলে ওঠার সাহস জোগাতে পারেন না। সময়ের সঙ্গে সঙ্গে হারিয়ে যায় সেই সকল সম্পর্ক। কিন্তু, এই সব ধারণা ভুল প্রমাণ করলেন আরও এক তারকার।

310

৬০ বছর বয়সে সম্পর্ককে পরিণতি দিলেন এই বিখ্যাত অভিনেতা। ২৫ মে ইন্টিমেট সেরিমনি করে বিয়ে করলেন আশিস বিদ্যার্থী। পাত্রী অসমের কন্যা। অসমে কন্যার বাড়িতেই আয়োজিত হয়েছিল।

410

বাংলার জনপ্রিয় অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজশ্রী বড়ুয়াকে বিয়ে করেছিলেন আশিস বিদ্যার্থী। এক পুত্র সন্তান আছে তাঁদের। কিন্তু, ভাগ্যের ফেরে সেই বিয়ে সুখের হয়নি। বিচ্ছেদ হয় আশিস বিদ্যার্থী ও রাজশ্রী-র। এবার ৬০ বছর বয়সে এসে দ্বিতীয়বার বিয়ে করেন আশিস বিদ্যার্থী।

510

আশিস বিদ্যার্থীর দ্বিতীয় স্ত্রী ফ্যাশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। তিনি অসমের মেয়ে। এবার অসমেই বিয়ে করেছেন আশিস বিদ্যার্থী। সেখানেই ছোট করে আয়োজন করা হয়েছিল অনুষ্ঠান। প্রকাশ্যে এসেছে সেই ছবিই।

610

আদালতে গিয়ে সইসাবুদ করে বিয়ে করেন আশিস বিদ্যার্থী। স্ত্রীর নাম রূপালী। দুজনে অসমেই কোর্ট ম্যারেজ করেন। ঘনিষ্ঠ লোকের উপস্থিতিতে সারেন সেই বিয়ে।

710

বিয়ের পর বলেন, এই বয়সে এসে রূপালীকে বিয়ে করতে পেরে ভীষণ আনন্দিত। দারুণ একটা ফিলিং কাজ করছে। আমরা সকালে কোর্ট ম্যারেজ করেছি। বিকেলে গেট টুগেদার করছি একটা।

810

এই দিনই তাঁর স্ত্রীর সোশ্যাল মিডিয়ায় পোস্ট সকলের নজর কাড়ে। তিনি সোশ্যল মিডিয়ায় লিখেন, জীবন নামক ধাঁধাঁয় হারিয়ে যাবেন না। এরই সঙ্গে নিজের একটি হাসি মুখের ছবি পোস্ট করেন। বরের দ্বিতীয় বিয়ের দিন প্রথম স্ত্রী-র এমন পোস্ট নজর কেড়েছে সকলের।

910

রাজশ্রী বিদ্যার্থী ও আশিস বিদ্যার্থীর একটি ছেলে রয়েছে। বয়স ২৩। রাজশ্রী বিদ্যার্থী হলেন ‘আশিস বিদ্যার্থী অ্যান্ড অ্যাসোসিয়েশনের’ কো ফাউন্ডার। এরই সঙ্গে সঙ্গীত ও থিয়েটার জগতের সঙ্গে যুক্ত তিনি।

1010

এদিকে আশিস বিদ্যার্থীর দ্বিতীয় স্ত্রী রূপালী ফ্যাশন দুনিয়ার সঙ্গে যুক্ত। তিনি গুয়াহাটির মেয়ে। একজন উদ্যোাক্তা। কলকাতায় আপস্কেল ফ্যাশন স্টোর রয়েছে তাঁর। তবে, কীভাবে আশিস বিদ্যার্থীর সঙ্গে আলাপ এই বিষয় এখনও সেভাবে কিছু জানান যায়নি।