বলিউড পাড়ি দিলেন চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরী, করণ জোহরের ছবিতে দুই তারকা

| May 25 2023, 03:29 PM IST

Tota roy chowdhuri and Churni Ganguly

সংক্ষিপ্ত

খুশির হাওয়া টলিপাড়ায়। কারণ করণ জোহরের এই ছবির দুই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দুই টলি সদস্য।

প্রকাশ্যে এল আলিয়া-রণবীর সিং-র নতুন ছবির ফার্স্ট লুক। করণ জোহর সকাল সকাল পোস্ট করেন এই ছবির ফার্স্ট লুক। যা দেখে আলিয়া-রণবীর ভক্তরা উচ্ছ্বসিত তো হয়েছেনই। সঙ্গে খুশির হাওয়া টলিপাড়ায়। কারণ করণ জোহরের এই ছবির দুই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দুই টলি সদস্য।

প্রকাশ্য এল নতুন ছবি ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’-র ফার্স্ট লুক। যেখানে দেখা যাচ্ছে, আলিয়ার পরনে সোনালী রঙের শাড়ি। সঙ্গে পরেছেল স্লিভলেস ব্লাইজ। চুল খোলা। কপালে ছোট টিপ। আর ঠোঁটে লিপস্টিক। তেমনই রণবীরের লুকে একেবারে অন্যরকম। গলায় মোটা চেন, চোখে চশমা, পরনে প্রিন্টেড পোশাক। আর এই পোস্টারে সকলের নজর কাড়লেন চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরী। ছবির এই পোস্টার দেখে আন্দাজ করা যাচ্ছে আলিয়া ভাটের পরিবারের সদস্যদের ভূমিকায় রয়েছেন চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরী।

বর্তমানে একাধিক টলিউড তারকা কাজ করছেন বলিউড ছবিতে। কদিন আগে মুক্তি পেয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হিন্দি ওয়েব সিরিজ। এবার বলিউড ছবিতে দেখা দেবেন চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরী।

এই ছবির কাস্টে রয়েছে বড় চমক। আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী ছাড়াও কয়েছেন ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে।

চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’। চট্টোপাধ্যায় পরিবারের মেয়ে আলিয়া। রান্ধাওয়াস পরিবারের ছেলে রণবীর। এদের সম্পর্কের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’।

২৮ জুলাই মুক্তি পাবে অউর রানি কি ফ্রেম কাহিনি’। করণ জোহর শেয়ার করেছেন অউর রানি কি ফ্রেম কাহিনি’-র ফার্স্ট লুক। লিখেছেন, ‘একজন নিখুঁত হার্টথ্রব।....২৮ জুলাই আসছে ছবিটি। রকি আউর রানি কি প্রেমকাহিনির সঙ্গে দেখা করুন। ’ এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন বাঙালি অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরী। টলিউডে একাধির বড় প্রোজেক্টে কাজ করছেন। তবে, করণের ছবিতে এই প্রথম এমন গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরী।এই খবরে আপ্লুত পুরো টলিপাড়া। শীঘ্রই আসছে ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’ ছবি। যেখানে রণবীর সিং-র সঙ্গে রোম্যান্স করবেন আলিয়া। এখন দেখার ছবি মুক্তির পর তারকাদের অভিনয় কতটা নজর কাড়ে।

 

আরও পড়ুন

অঙ্কুশের 'পছন্দের অভিনেত্রী'র নাম জানতে চলছে ঐন্দ্রিলার খুনসুঁটি, স্মৃতিচারণা উঠে এল দুজনের মজার মুহূর্ত

জামাই ষষ্ঠীতে তিন জামাইয়ের কীর্তি! মুক্তি পেল আবার বিবাহ অভিযান, চুটিয়ে মস্তি করল গোটা টিম

Pushpa 2: শাড়িতে রুদ্র-রূপে পুষ্পা, অবশেষে প্রকাশ্যে এল ছবি মুক্তির দিন, চলতি বছরেই আসছে পুষ্পা ২