পোশাকে ভর্তি কাঁটা, সদ্য লাল নেটের পোশাকে নজর কাড়লেন উরফি, হট লুকে দেখা দিলেন নায়িকা

হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ছবি। বরাবরের মতো এবার অদ্ভুত সাজে নজর কাড়লেন উরফি জাভেদ। পরনে লাল রঙের এক নেটের পোশাক।

 

Sayanita Chakraborty | Published : Jan 10, 2024 3:15 PM IST

সদ্য হাসপাতালের বিছানায় শুয়ে ছবি পোস্ট করেছিলেন উরফি। জানা গিয়েছিল অসুস্থ তিনি। কিন্তু, ঠিক কী কারণে অসুস্থ হন তা কারও জানা নেই। এমনকী, কবে তিনি ছাড়া পেলেন তাও জানা যায়নি। যখন উরফি স্বাস্থ্য জটিলতা নিয়ে চিন্তায় তাঁর ভক্তরা সে সময় চমক দিলেন নায়িকা।

হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ছবি। বরাবরের মতো এবার অদ্ভুত সাজে নজর কাড়লেন উরফি জাভেদ। পরনে লাল রঙের এক নেটের পোশাক। পোশাকটি কী ধরনের তা ব্যখ্যা করা কঠিন। পোশাকের সঙ্গে ম্যাচিং করে পরেছেন টুপি। এই পোশাক দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে তাঁর শরীরের সকল অঙ্গ। শুধু ছোট মাপের একটি কাপড় দিয়ে ঢাকা বক্ষযুগল। তেমনই নীচের অংশে রয়েছে লাল শর্টস। এই পোশাকের বিশেষত্ব হল এতে ভর্তি কাঁটা দেখা যাচ্ছে। লাল এই পোশাকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নায়িকা। যা দেখে চমক পেয়েছেন সকলে।

 

 

এদিকে কদিন আগে রাস্তায় পরে থাকা বোতল দিয়ে ড্রেস বানান উরফি। একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে দেখা যায় ডাস্টবিনের ধার থেকে বোতল সংগ্রহ করছে সে। তারপর তা দিয়ে তৈরি করেন এক অদ্ভুত পোশাক। তার কিছুদিন আগে সাবানের মতো এক প্রকার জিনিস দিয়ে বক্ষ ঢাকেন। সঙ্গে নীচে পরেছিলেন জিন্স। এমন ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। তেমনই কখনও দড়ি দিয়ে পোশাক বানিয়েছেন তো কখনও কালো রঙের প্যাকেট দিয়ে পোশাক বানান। তেমনই কখনও উরফিকে দেখা যায় কি বোর্ড দিয়ে বক্ষ ঢাকতে। অনেক সময় তো এমন পোশাক পরেন যাতে বক্ষ থাকে উন্মুক্ত। এমন প্রায়শই নানান অদ্ভুত পোশাক পরে নিজের হট ছবি পোস্ট করে খবরে আসেন উরফি জাভেদ। এবারও হল না তাঁর অন্যথা। এবার লাল পোশাকে দেখা দিলেন উরফি।

 

Share this article
click me!