গার্লফ্রেন্ড সাবা আজাদের সঙ্গে এবার লিভ-ইনে থাকতে চলেছেন হৃত্বিক রোশন, কিনলেন ১০০ কোটির বিলাসবহুল বাড়ি

বান্ধবীর সঙ্গে এবার পাকাপাকি থাকতে চলেছেন হৃত্বিক রোশন, সাবা আজাদকে নিয়ে নতুন অ্যাপার্টমেন্টে বসবাস করতে চলেছেন হৃত্বিক।

Web Desk - ANB | Published : Nov 19, 2022 4:55 AM IST

২০১৪ সালে স্ত্রী সুজান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর হৃতিক রোশন গার্লফ্রেন্ড সাবা আজাদকে নিয়ে দিব্যি ছুটি কাটাচ্ছেন। বর্তমানে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম 'আইটি' দম্পতি তারা। সম্প্রতি মুম্বইয়ের একটি রেস্তোরাঁয় তাদের একসঙ্গে দেখার পর বিনোদন খবরের শিরোনামের রয়েছেন হৃত্বিক এবং সাবা। পারিবারিক মধ্যাহ্নভোজে যোগদান থেকে শুরু করে বলিউডের বিভিন্ন পার্টি কোনোটিতেই গার্লফ্রেন্ডকে নিতে পিছপা হননি হৃত্বিক।

শোনা যাচ্ছে যে হৃতিক রোশন এবং সাবা আজাদ তাদের সম্পর্কের নতুন নাম দিতে চলেছেন, যেকারণে এই দম্পতি নাকি নতুন জায়গায় বসবাস করার এবং সম্পর্কের ভিত পাকাপাকি করার সিদ্ধান্ত নিয়েছেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী তারা মুম্বইতেই নিজেদের জন্য বিলাসবহুল অ্যাপার্টমেন্ট পছন্দ করেছেন যেখানে আর কিছুদিন পরেই একসঙ্গে থাকবেন হৃত্বিক এবং সাবা আজাদ‌। হৃতিকের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, যে হৃত্বিক দীর্ঘদিন ধরে সাবার সঙ্গে লিভ-ইন করার কথা ভাবছিলেন। আর তাই, তারা মুম্বইয়ের 'মান্নাত' নামে একটি অ্যাপার্টমেন্টে নতুন বাড়ি কিনেছেন আর তা সংস্কারের কাজও শুরু হয়েছে বলে জানা গেছে।

রিপোর্ট অনুযায়ী, হৃতিক রোশন এবং সাবা আজাদ মুম্বইয়ের একটি পশ এলাকায় দুই তলার একটি অ্যাপার্টমেন্ট এনেছেন। জানা গিয়েছে, জুহু ভারসোভা লিঙ্ক রোডে অবস্থিত অ্যাপার্টমেন্টে হৃত্বিক ইতিমধ্যেই ১০০ কোটি টাকা খরচ করেছেন যেখানে বিলাসবহুল অ্যাপার্টমেন্টটির দর ৯৭.৫০ কোটি টাকা।দ্বিতল অ্যাপার্টমেন্টটি বিল্ডিংয়ের ১৫ এবং ১৬ তম তলায় রয়েছে পাশাপাশি এটি ৩৮,০০০ বর্গফুট এলাকা জুড়ে বিস্তৃত। হৃত্বিক রোশন প্রথমে ১৫ তলায় অবস্থিত অ্যাপার্টমেন্টটি ৬৭.৫০ কোটি টাকায় কিনেছিলেন যেখানে অন্য অ্যাপার্টমেন্টটি ৩০ কোটি টাকায় কেনেন অভিনেতা।

এদিকে, কাজের ফ্রন্টে, হৃতিক রোশনকে শেষ দেখা গিয়েছিল 'বিক্রম বেদা'তে, যেখানে সহ-অভিনেতা ছিলেন সইফ আলি খান। খবর অনুযায়ী সিদ্ধার্থ আনন্দের পরবর্তী 'ফাইটার' ছবিতে দেখা যাবে তাঁকে যেখানে প্রথমবার দীপিকা পাডুকোনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন হৃত্বিক রোশন।

আরও পড়ুন

Hrithik Roshan : বান্ধবী সাবা আজাদ কে সঙ্গে নিয়ে এক বন্ধুর বিয়ের রিসেপশনে হাজির হৃতিক রোশন

ডাক্তারের নিষেধাজ্ঞা সত্ত্বেও থেমে যাননি হৃত্বিক রোশন, দর্শকদের দিয়েছেন একের পর এক ব্লগব্লাস্টার ছবি

ইউপি নয় দুবাই -এ শ্যুটিং করতে আগ্রহী ঋত্বিক, ছবির বাজেট অতিক্রান্ত, বন্ধ হয়ে যাবে কি বিক্রম-বেধার শ্যুটিং?

Share this article
click me!