Asianet News BanglaAsianet News Bangla

ডাক্তারের নিষেধাজ্ঞা সত্ত্বেও থেমে যাননি হৃত্বিক রোশন, দর্শকদের দিয়েছেন একের পর এক ব্লগব্লাস্টার ছবি

২০০০ সালে প্রথম ছবি "কাহো না পেয়ার হ্যায়"প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার আগেই ডাক্তারেরা নাচ এবং অ্যাকশন ফিল্মে কাজ করতে নিষেধাজ্ঞা দিয়েছিলেন জনপ্র্রিয় অভিনেতা হৃতিক রোশনকে। নিষেধাজ্ঞাকেই জীবনের চ্যালেঞ্জ করে এখনো একের পর এক ব্লগব্লাস্টার ছবি উপহার দিচ্ছেন কৃষ অভিনেতা।

Hrithik Roshan Reveals Doctor s Advise Not to Dance or action films Before his First Movie Kaho Na pyar hai
Author
First Published Sep 18, 2022, 1:36 PM IST

হৃত্বিক রোশন নামটি কে না জানে। কারোর হার্টথ্রব আবার কারো ডান্স গুরূ। শুধু নাচেই নয়, অ্যাকশন সিকোয়েন্সেও দর্শকদের হৃদয় ছুঁয়ে গিয়েছেন হৃত্বিক রোশন। বলিউড অভিনেতা হৃতিক রোশন তার আশ্চর্যজনক নাচের চাল এবং হার্ড হিটিং অ্যাকশন সিকোয়েন্সের জন্য সর্বদাই মুখোরিত।

সম্প্রতি চলচ্চিত্রের পর্দায় আসতে চলেছে'বিক্রম ভেধা',। তারই একটি গান শনিবার এসেছে দর্শকদের কাছে।  'অ্যালকোহলিয়া' গানে রয়েছে হৃত্বিকের দুর্দান্ত নাচ। তার আসন্ন অ্যাকশন থ্রিলার ফিল্ম 'বিক্রম ভেধা', যেটি 'ওয়ার' অভিনেতার জন্য একটি বিশেষ ফিল্ম, কারণ এটি তার ক্যারিয়ারের ২৫তম ছবি।

Hrithik Roshan Reveals Doctor s Advise Not to Dance or action films Before his First Movie Kaho Na pyar hai

 সাম্প্রতিক গান লঞ্চ ইভেন্টের সময়, হৃত্বিক তার যাত্রা সম্পর্কে কথা বলেছিলেন এবং বলেছিলেন, "কাহো না... পেয়ার হ্যায় মুক্তির আগে আমার ডাক্তাররা আমাকে বলেছিলেন যে আমার স্বাস্থ্যের অবস্থা এতটা ভালো নয় যে আমি অ্যাকশন ফিল্ম এবং নাচের ছবি করতে পারি৷  আমি এই রোগ নির্ণয়কে একটি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি এবং আমার স্বাস্থ্য এবং ফিটনেসের দিকে মনোনিবেশ করেছি৷ আমি শিখেছি কীভাবে আমার কাজটি আমার সর্বোত্তম সামর্থ্য অনুযায়ী করতে হয় এবং আমি আজকে এখানে আপনার সামনে দাঁড়াতে পেরে আনন্দিত৷ এটা আমার জন্য কিছু কম নয়৷ এটি একটি অলৌকিক বিষয় যে আমার ২৫তম ছবিতে, আমি এখনও অ্যাকশন করছি এবং আমি এখনও নাচ করছি এবং পাশাপাশি সংলাপগুলি বলতেও সক্ষম হয়েছি৷"

Hrithik Roshan Reveals Doctor s Advise Not to Dance or action films Before his First Movie Kaho Na pyar hai
 
 তিনি আরও বলেছেন, "আমার শ্রোতাদের ধন্যবাদ, আপনার ভালবাসা এবং সমর্থন ছাড়া এটি সম্ভব হত না এবং (বিক্রম ভেদা) টিম ছাড়া কিছুই সম্ভব হবে না,বিশ্বাসী পরিচালকদের সাথে কাজ করতে পেরে আমি ধন্য,  গণেশ হেগড়ে, বিশাল-শেখর .. এই টিমের জন্য না থাকলে এই গানটি যা ছিল তা হতো না এবং কিছু সেরা অভিনেতাদের সাথে কাজ করার এই সুযোগ পেয়ে আমি নিজেকে খুব ভাগ্যবান মনে করি।"
 
 আসন্ন অ্যাকশন থ্রিলার 'বিক্রম ভেধা'-এর নির্মাতারা শনিবার 'অ্যালকোহলিয়া' ছবির প্রথম গান উন্মোচন করেছেন।  ইনস্টাগ্রামে নিয়ে, হৃতিক রোশন গানটির একটি ঝলক শেয়ার করেছেন যার ক্যাপশনে তিনি লিখেছেন, "#বেধকারুআব হুয়া রঙেলা .. #অ্যালকোহলিয়া গান এখন আউট।"

 

মিউজিক ভিডিওতে, 'কৃষ' অভিনেতাকে একটি গ্রাম্য চেহারায় স্থানীয় বারে তার গ্যাংয়ের সাথে নাচতে দেখা যায়।  পরিচালক জুটি পুষ্কর এবং গায়ত্রী দ্বারা পরিচালিত, ছবিতে সাইফ আলি খান এবং রাধিকা আপ্তে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন এবং ৩০সেপ্টেম্বর, ২০২২-এ প্রেক্ষাগৃহে হিট হওয়ার কথা রয়েছে।

গানটি বেদের 'পাগল করা ' নাচের একটি আভাস দেয়, কারণ নাচের মধ্যে দিয়েই অভিনেতা দেশীয় নাচের একটি আভাস তুলে ধরেছেন ৷ 'অ্যালকোহলিয়া' গেয়েছেন বিশাল-শেখর, স্নিগ্ধাজিৎ ভৌমিক এবং অনন্যা চক্রবর্তী৷  গানটির সঙ্গীত দিয়েছেন হিট জুটি বিশাল-শেখর এবং গানের কথা লিখেছেন মনোজ মুনতাশির।
 

Follow Us:
Download App:
  • android
  • ios