Ei Poth Jodi Na Sesh Hoy: রোম্যান্স নিয়ে মুখ খুললেন সাত্যকি- উর্মি

খোলাখুলি আলোচনায় জি বাংলা ধারাবাহিকের সাত্যকি উর্মি। 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকের মুখ্য চরিত্র সাত্যকি-উর্মি।রোম্যান্স নিয়ে মুখ খুললেন সাত্যকি-উর্মি।

Riya Dey | Published : Sep 8, 2021 11:45 AM IST / Updated: Sep 08 2021, 05:18 PM IST

মাত্র ৫ মাসে দর্শক মনে জায়গা করে হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। দুষ্টু মিষ্টি চরিত্রের উর্মি এবং মধ্যবিত্ত পরিবারের সাধারণ ছেলে সাত্যকি ইতিমধ্যেই সাড়া ফেলতে শুরু করেছে। সম্প্রতি ধারাবাহিকে গল্প নিয়েছে এক নয়া মোড়। সিরিয়ালে বিয়ে ও হয়েছে এই দুই জুটির। তবে বিয়ের পর রোম্যান্স লাইফ নিয়ে কী ধারণা দুজনের তাই নিয়ে অবশেষে মুখ খুললেন সাত্যকি-উর্মি। 

আরও পড়ুন- ED-র মুখোমুখি 'বাহুবলী'-র বল্লালদেব, মাদক মামলায় জেরার মুখে রানা দুগ্গুবাতি

উর্মির চোখে রোম্যান্টিক মানে কী?

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অন্বেষা ওরফে উর্মি জানিয়েছেন তাঁর চোখে রোম্যান্টিক মানে কী? অন্বেষার কথায় " আমার কাছে রোম্যান্টিক মানে কখনওই এমন নয় যে হাঁটু মুরে বসে হিরো হিরো ডায়লগ দেবে, হ্যাঁ হয়তো কোনো কোনো ক্ষেত্রে কেউ কেউ এই ধরণের কাজ করেই থাকেন তবে আমার কাছে রোম্যান্টিক মানে হল ছোটো ছোটো জিনিসের খেয়াল রাখা, জীবনের ছোটো থেকে ছোটো জিনিসগুলোকে লক্ষ করা যে না চাইতে ও বুঝে যাবে আমি কী চাইছি। একে ওপরের পাশে থাকার নাম রোম্যান্স।"

সত্যকির চোখে রোম্যান্স মানে কী?

শুধু উর্মি নয় রোম্যান্স নিয়ে সাফ জবাব দিয়েছেন  ঋত্বিক ওরফে সাত্যকি ও। ঋত্বিকের কথায় "আমার কাছে রোম্যান্স মানে একসঙ্গে থাকা, আড্ডা দেওয়া, গল্প করা। প্রকৃত অর্থে রোম্যান্সের আলাদাভাবে ব্যাখ্যা দেওয়া মুশকিল। নিজের জীবনের ঘটনা প্রিয় মানুষের সাথে শেয়ার করাটাও যেমন রোম্যান্স হতে পারে আবার একসাথে মাটির ভাঁড়ে চা খাওয়াটা ও রোম্যান্স হতে পারে। সুতরাং রোম্যান্স বলে আলাদা করে কিছু হয় না।"

আরও পড়ুন- Indraneil-Barkha: একসঙ্গে আর কাঁপে না হৃদয়, বরখার সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইন্দ্রনীল

তবে জনপ্রিয় এই জুটির রোম্যান্স ব্যাখ্যা যাই হোক না কেন পর্দায় দুজনের কেমিস্ট্রি নিয়েই খুশি সাত্যকি- উর্মির ফ্যানরা।  

আরও দেখুন-অর্জুন সিং -এর বাড়ির সামনে বোমাবাজি, ঘটনার সময়ের সিসিটিভি ফুটেজ এল প্রকাশ্যে

TMC Leader Kanchan Mullick attacks to BJP on WB Development issue before By poll 2021 RTB

Share this article
click me!