পায়ে গুরুতর চোট পেল মিঠাই ধারাবাহিকের নিপা, ঐন্দ্রিলার দ্রুত আরোগ্য কামনায় ভক্তমহল

শুরুটা হয়েছিল ডান্স বাংলা ডান্স জুনিয়ার থেকে। সেখানেই ঐন্দ্রিলাকে পাওয়া যায় সঞ্চালকের ভূমিকায়। এরপর অভিনয়ে হাতেখড়ি। 

Jayita Chandra | Published : Jan 18, 2022 12:12 PM IST

মিঠাই (Zee Bangla Serial Mithai) পরিবারের সব থেকে ছোট সদস্য নিপা (Nipa), যার নানান মজার কাণ্ড কীর্তিতে এক কথায় মিঠাই পরিবার জমজমাট। ছোট বয়স থেকেই লাইট ক্যামেরা অ্যাকশনের সঙ্গে পরিচয় ঘটে নিপার। তখন থেকেই ধীরে ধীরে পথ চলা শুরু। শুরুটা হয়েছিল ডান্স বাংলা ডান্স জুনিয়ার (Dance Bangla Dance Junior) থেকে। সেখানেই ঐন্দ্রিলাকে (Tollywood Actress Oindrilla Saha) পাওয়া যায় সঞ্চালকের ভূমিকায়। এরপর অভিনয়ে হাতেখড়ি। বর্তমানে টিআরপি-তে হিটলিস্টে থাকা ধারাবাহিক মিঠাই পরিবারের সদস্য সে। সিডের ছোট বোন। ছোট গিন্নির প্রেম থেকে শুরু করে আজব কাণ্ড কীর্তি, এক কথায় নাজেহাল করে তোলে সকলকে। আবার পরিবারের প্রাণ কেন্দ্রও বলা চলে। এই ছোট্ট নিপা এবার পেল পায়ে চোট।

ঐন্দ্রিলা নিজের সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করে নিলেন। সর্বদাই শ্যুটিং সেটে চনমনে মেয়েটি বিছানায়। মোটেও তঁকে এ অবস্থায় দেখতে ভালো লাগছে না, পরিবার থেকে ভক্তমহল, সকলেই ঐন্দ্রিলার দ্রুত আরোগ্য কামনা করল। কয়েকদিন আগেই দাদাগিরির সেটে উপস্থিত হয়েছিল ঐন্দ্রিলা সাহা, সেখানেই তাঁকে দেখতে পাওয়া যায় অনবদ্য খেলে সকলের মন জয় করতে। সেদিন চ্যাম্পিয়ানের ট্রফিও জেতে ঐন্দ্রিলা। করেছিল ফাস্টেস্ট ফিফটি। 

অন্যদিকে মিঠাই পরিবার (Zee Bangla Serial Mithai) মানেই এক প্রাণ ঢালা আনন্দ, মিঠাই মানেই যে কোনও পরিস্থিতিতে বেশ কিছুটা সহজ করে তোলা। এক কথায় বলতে গেলে এখন মোদক পরিবার এক আদর্শ পরিবার (Perfect Family)। অন্যদিকে আগরওয়ালের গর্ব, তার সন্তান অন্তত সিদ্ধার্থের মত নয়। বাবার সিদ্ধান্তে সে বরাবরই পাশে থেকেছে ওমি। কিন্তু কোথাও গিয়ে যেন সিদ্ধার্থের কাছ থেকে তেমনটা পেলেন না সমরেশ। কিন্তু বর্তমানে সেই সিদ্ধার্থ আর নেই। প্রতিটা পদে পদে সে প্রমাণ করে চলেছে সে ঠিক কতটা বদলে গেছে। এবার সেই সিডই সকলকে তাক লাগালো মোদক পরিবারের পাশে দাঁড়াতে, যতদিন না পর্যন্ত তৈরি হচ্ছে মিষ্টি হাব, ততদিন পর্যন্ত সিদ্ধার্থ নিল ওয়ার্ক ফর্ম হোম, এমনকি সারা রাত জেগে তৈরি করে ফেলল একটি আস্ত প্রেজেন্টেশনও। 

আরও পড়ুন- CARTOONIST NARAYAN DEBNATH: 'অপূরণীয় ক্ষতি', নারায়ণ দেবনাথের প্রয়াণে শোকপ্রকাশ শিল্পীদের

আরও পড়ুন- শতকের দোরগোড়ায় থামল জীবনের ইনিংস. চলে গেলেন শৈশবের স্বপ্ন জাগানো কার্টুনিস্ট

পরিবারের সকলে মিলে কাঁধে কাঁধ দিয়ে কীভাবে একটি পরিস্থিতি সামলে উঠতে হয়, কীভাবে সব দিক বজায় রেখে সকলকে খুশি রাখা যায় তার যেন এক নিদর্শণ হয়ে উঠেছে। এমনকি সিদ্ধার্থের ব্যবহারেও আজ তা স্পষ্ট। এমন সময় পরিবারের সকলের প্রিয় সদস্য মিঠাই (Mithai )এবার লাইম লাইটে। দিন দিন তাঁর মোদক পরিবারের প্রতি যে ভালোবাসা, আজ যেন তার ফল পাওয়ার দিন। মোদক পরিবারের নতুন হাব তাই হল মিঠাই হাব নামে। টানা এক বছর ধরে টিআরপি তালিকায় প্রথমে এই ধারাবাহিক। তবে ধারাবাহিকের শ্যুটিং থেকে ঠিক কতদিনের বিরতিতে আছে ঐন্দ্রিলা তা সামনে না এলো. বর্তমানে বিশ্রামেই এই সেলেব স্টার। 

Share this article
click me!