অসুস্থ দিলীপ কুমার আবারও হাসপাতালে ভর্তি, ফুসফুসে সংক্রমণ নাসিরুদ্দিনের

  • অসুস্থ দিলীপ কুমার হাসপাতালে ভর্তি 
  • শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি 
  • অসুস্থ হয়ে দুদিন ধরে হাসপাতালে নাসিরুদ্দিন 
  • ফুসফুসে সংক্রমণ ধরা পড়েছে তাঁর 
     

Asianet News Bangla | Published : Jun 30, 2021 2:07 PM IST

আবারও অসুস্থ হয়ে পড়েছেন বর্ষিয়ান অভিনেতা দিলীপ কুমার। অসুস্থ হয়েছেন আরও এক কিংবদন্তি অভিনেতা নাসিরুদ্দিন শাহ।দুজনেই মুম্বইয়ের একই হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁদের চিকিৎসা চলছে বলেও জানান হয়েছে হাসপতালের পক্ষ থেকে। 

শ্বাসকষ্টের জন্য আবারও দিলীপ কুমার কি হসপিটালে ভর্তি হতে হল। গতকাল ৯৮ বছরের বর্ষীয়ান এই অভিনেতার শ্বাসকষ্ট শুরু হয়।  মুম্বাইয়ের খার-এ 'হিন্দুজা হাসপাতাল'-এর আইসিইউ তে এই মুহূর্তে ভর্তি রয়েছেন অভিনেতা দিলীপ কুমার। এর আগে ৬ জুন এই একই হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ কুমার। তখনই জানা গিয়েছিল, করোনা নয়, জল তাঁর ফুসফুসে জল জমেছে। তার  ১২ দিন পর ছাড়া পেয়েছিলেন তিনি। কিন্তু নতুন করে শ্বাসকষ্ট  শুরু হওয়ায় গতকাল আবার তাকে একই হাসপাতালে  ভর্তি হতে হল। দিলীপ কুমারের বাড়ি থেকে জানানো হয়েছে, তাঁর বয়স এবং সাম্প্রতিক হাসপাতালে ভর্তি হওয়ার ঘটনার জন্য সর্তকতা অবলম্বন করে  আবার তাকে হাসপাতলে ভর্তি করা হল। যাতে ডাক্তাররা তাকে মনিটরিং করতে পারেন।  এই মুহূর্তে দিলীপ কুমারের অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে। ওই একই হাসপাতালে 

শুভেন্দুর 'স্বঘোষিত প্রধানমন্ত্রীর পুষ্পক রথ' কটাক্ষ মমতাকে, সরকারি খরচে বিমান ভাড়া নিতে চায় রাজ্য

প্রেমের সম্পর্ক ঢাকতে প্রেমিকার সঙ্গে পরিবারের ৪ সদস্যকে খুন, প্রায় একমাস পরে উদ্ধার কঙ্কাল

ভুয়ো ভ্যাকসিনকাণ্ড বিজেপির সাজানো নয় তো, কেন্দ্র টিকা কম দিচ্ছে বলে অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের

এই মুহূর্তে ভর্তি রয়েছেন আর এক কিংবদন্তি অভিনেতা নাসিরুদ্দিন শাহ। নাসিরুদ্দিন শাহর স্ত্রী রত্না পাঠক শাহ জানিয়েছেন, ফুসফুসে সংক্রমণ ধরা পড়েছে। এখনও পর্যন্ত কোভিড সংক্রমণের কোনও চিহ্ন পাওয়া যায়নি। নাসিরুদ্দিন চিকিৎসায় সাড়া দিচ্ছেন বলেও জানিয়েছেন তাঁর ম্যানেজার। গত দুদিন ধরে চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ার পরেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। নাসিরের সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী আর সন্তান। 

Share this article
click me!