'সেক্সি মাম্মা'র সঙ্গে সুইমিংপুলে ইউভান, খালি গায়ে Pool পার্টিতে জলকেলিতে মত্ত 'রাজশ্রী' পুত্র

  • সেক্সি মাম্মা শুভশ্রীর সঙ্গে সুইমিংপুলে জলকেলিতে মত্ত ইউভান
  • জলের মধ্যে নেমে বেজায় খুশি রাজ-পুত্র
  • হলুদ রঙের শর্টস পরে নজর কেড়েছে ইউভান
  • শুভশ্রী-ইউভানের এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

Riya Das | Published : Jun 29, 2021 3:14 AM IST / Updated: Jun 29 2021, 09:56 AM IST

বয়স মাত্র সাড়ে নয় মাস। সদ্য কথা বলা শিখেই বাবা ডাক শোনা গিয়েছে তার গলায়। একবছর পূর্ণ হওয়ার আগেই নানা রকমের কীর্তিতে মাতিয়ে রেখেছে নেটিজেনদের। সে হল সকলের প্রিয় রাজ-পুত্র ইউভান। সময় যত এগোচ্ছে ততই যেন সেলিব্রিটি হয়ে উঠছে রাজশ্রী পুত্র । যদিও জন্মের পর থেকেই সেলিব্রিটিদের থেকে ছাঁপিয়ে গেছে একরত্তির ক্রেজ ।  টলিউডের তাবড় তাবড় তারকাদেরও টেক্ক দিতে পারে ৯ মাসের একরত্তি।

আরও পড়ুন-কাঁপছে বক্ষ-বিভাজিকা, স্পোর্টস ব্রা-র পাশ দিয়ে বেরিয়ে স্তনের একাংশ, বেলি ডান্সে ঝড় 'গোপী বহু'র...

আরও পড়ুন-সেপ্টেম্বরে কোলে আসবে ফুটফুটে সন্তান, জানুয়ারিতেই কেন শুটিং ফ্লোরে ফিরতে চাইছেন নুসরত...

আরও পড়ুন-বাবা হতে তৈরি যশ, তবে কি পাকাপাকি দায়িত্ব নিলেন অন্তঃসত্ত্বা নুসরত ও তার ৬ মাসের গর্ভের সন্তানের...

সানডে-ফানডে। এই সানডে-তে চুটিয়ে মজা করল ইউভান।  সেক্সি মাম্মা শুভশ্রীর সঙ্গে সুইমিংপুলে জলকেলিতে মত্ত ইউভান। অন্যদিকে রাজনৈতিক দায়িত্ব পালনে বেজায় ব্যস্ত বাবা, তবে সানডে-তে সব কাজ ছেড়ে সময় দিতে হবে রাজপুত্রকে। সেইমতো ছেলে ইউভানের জন্যই একটি সুইমিংপুলের আয়োজন করেছিল রাজ-শুভশ্রী। এতটা জলের মধ্যে নেমে বেজায় খুশি রাজ-পুত্র। খালি গায়ে মায়ের কোলে বসেই জলকেলিতে মত্ত ইউভান। শুভশ্রী-ইউভানের এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল।

 

ইনস্টাগ্রামে ছেলে মিষ্টি মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী। মায়ের কোলে সুইমিংপুলে ইউভান যেন হট তারকা। তবে একা নয়, অ্যাঙ্কেল-আন্টি আর আরভ দাদাকেও সঙ্গে পেয়েছে ইউভান। হলুদ রঙের শর্টস পরে নজর কেড়েছে ইউভান। ছেলের পাশাপাশি বাদ যায়নি মা শুভশ্রী ও বাবা রাজ। ছেলেকে সামলানোর পাশাপাশি কাপল গোলস দিয়েছেন এই জুটি। কালো টি-শার্ট, ধূসর প্যান্ট, সানগ্লাস পরেই হট পোজ দিয়েছেন টলিপাড়ার লাভবার্ডস।

 

 

কয়েকদিন আগেই গাড়ি চালাতে দেখা গেছে ইউভানকে। দু'চাকা নিয়ে সামান্য পোজ দিয়েই ক্ষান্ত নয় ছোট্ট সিম্বা। এবার একেবার চার চাকা দিয়ে গাড়ি চালানোর হাতেখড়ি হল রাজশ্রী পুত্রের। বাবার কোলে বসে স্টিয়ারিং ঘুরিয়ে সে যে দারুণ মজা পেয়েছে তা তার ভিডিওতেই স্পষ্ট। জোরে জোরে স্টিয়ারিং ঘোরাতে দেখে ছেলের কান্ডে হতবাক কাজ। গাড়ি চালাতে চালাতেই আবার গাড়ির কাঁচ বন্ধ করতে যাচ্ছিল ইউভান। তবে বাবার বারণে ফের গাড়ি চালাতে ব্যস্ত ছোট্ট  সিম্বা।  ভিডিওটি পোস্ট করে রাজ ক্যাপশনে জানিয়েছেন, আমার ছেলে দু'চাকা ছেড়ে এবার চার চাকায় মন দিয়েছে। সাড়ে ৯ মাসেই স্টিয়ারিং ঘোরাতে শিখে গেছে সে'। ঝড়ের গতিতে ভিডিওটি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

ইউভানের খুনসুটি দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। আর এবারও তার অন্যথা হল না। ইউভানের মিষ্টি ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল। মাত্র সাড়ে ৯ মাসেই সোশ্যাল মিডিয়া স্টার হয়ে উঠেছে ইউভান। ছোট থেকে তার বেড়ে ওঠার নানা মুহর্ত দেখার জন্য মুখিয়ে থাকে নেটিজেনরা। প্রথমবার বাবা ডাক শুনে আপ্লুত রাজ। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই মুহূর্তটাকে শেয়ার করেছেন রাজ। ছোট্ট ইউভানকে আদরে-শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সাইবারবাসী। রাউডি বেবি থেকে টলিপাড়ার তৈমুর জন্মের পর থেকে টলিপাড়ার তাবড় তাবড় সেলেবদের তুড়ি মেড়ে টেক্কা দিচ্ছে রাজ-শুভশ্রীর ছোট্ট খুদে ইউভান। জন্মানোর পর থেকেই তারকা পুত্রকে নিয়ে হইচই-এর শেষ নেই। মাত্র নয় মাসেই বড় সেলিব্রিটিদের সঙ্গে টেক্কা দিচ্ছে তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা। তার যে কোনও কাজ করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।  রাজশ্রীর এই খুদে এখন নেটদুনিয়ায় সুপার হটকেক।


 

Share this article
click me!