৩২ বছরে ফের আত্মহত্যা করলেন জনপ্রিয় অভিনেতা, বাড়িতেই মিলল ঝুলন্ত দেহ

 

  • ফের আত্মহত্যা করলেন মারাঠি অভিনেতা আশুতোষ ভাকরে
  •  নিজের বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন অভিনেতা
  • অভিনেতার মৃত্যুতে কোনও সুইসাইড নোট মেলেনি।
  • মাত্র ৩২ বছর বয়সেই মানসিক অবসাদ থেকে এই চরম সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা

Riya Das | Published : Jul 30, 2020 7:11 AM IST / Updated: Jul 30 2020, 12:43 PM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই শোকস্তব্ধ গোটা দেশ। মানসিক অবসাদ বা ডিপ্রেশন নিয়ে মুখ খুলেছেন অনেক তারাকারাই। মৃত্যুর দেড়মাস হলেও কোনও রহস্য বার করতে পারেননি মুম্বই পুলিশ।  ফের দুঃসংবাদ। অভিশপ্ত ২০২০ তে একের পর এক মৃত্যুসংবাদ। ফের আত্মহত্যা করলেন মারাঠি অভিনেতা আশুতোষ ভাকরে। মহারাষ্ট্রের নানদেদ শহরে নিজের বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন অভিনেতা।  

আরও পড়ুন-অনলাইনে কেন 'অন্তর্বাস' কেনেন না শাহরুখ, উত্তরে যা বললেন অভিনেতা...


কেন মাত্র ৩২ বছর বয়সেই আত্মহত্যার এই পথ বেছে নিলেন অভিনেতা, তা নিয়েই একাধিক প্রশ্ন উঠছে। আত্মহত্যার কারণ এখনও জানা যায়নি। পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাতেই মৃত্যুর খবর এসেছে। মৃত্যুর তদন্তে অভিযোগও দায়ের করা হয়েছে। এর পাশাপাশি পুরো বিষয়টি নিয়ে আশুতোষের বাবার সঙ্গেও কথা বলা হয়েছে।  তবে অভিনেতার মৃত্যুতে কোনও সুইসাইড নোট মেলেনি।

আরও পড়ুন-সিবিআই-কে সুশান্তের মৃত্যুর তদন্তভার দেওয়ার কোনও প্রশ্নই নেই', বিস্ফোরক মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী...

বেশ কয়েকদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা।  তবে কি মানসিক অবসাদ থেকে এই চরম সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। অবসাদ থেকে কোন চিকিৎসকের পরামর্শ নিয়েছিলেন কিনা বা কোনও ওষুধ খাচ্ছিলেন কিনা, সে বিষয়ে কিছু জানা যায় নি। কিছুদিন আগেও সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেতা যেখানে উঠে এসেছিল একজন অবসাদগ্রস্ত মানুষ কেন আত্মঘাতী হন। চার বছর আগেই ২০১৬ সালে ময়ূরী দেশমুখের সঙ্গে গাটছড়া বাঁধেন অভিনেতা। তার স্ত্রী ময়ূরীও একজন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী।


 

Share this article
click me!